এইচএসসি পাসে আদ্-দ্বীন ফাউন্ডেশনে চাকরি
এইচএসসি পাসে আদ্-দ্বীন ফাউন্ডেশনে চাকরি

আদ্-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Ad-din Foundation Job

আদ্-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ আদ্-দ্বীন ফাউন্ডেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি কর্তৃক সনদপ্রাপ্ত (সনদ নং-০১৭৩০-০০১৪৯-০০০৯৬) সংস্থা আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার পল্লী কর্ম – সহায়ক ফাউন্ডেশন – এর আর্থিক সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চলে কমিউনিটি হেল্‌ল্থ এন্ড মাইক্রোফাইনান্স কর্মসূচি পরিচালনা করে আসছে । উক্ত কর্মসূচিতে নিম্নোক্তপদসমূহে উদ্যোমী ও পরিশ্রমী লোক নিয়োগ করা হবে । (খুলনা ও রংপুর বিভাগের সকল জেলা এবং ফরিদপুর , রাজবাড়ী , গোপালগঞ্জ ও মাদারীপুর জেলার প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে ।

আদ্-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ ২০২১

চাকরির ধরন কোম্পানি চাকরি
জেলা উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের নাম আদ্-দ্বীন ফাউন্ডেশন
ওয়েবসাইট https://www.addinwc.org
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর এসএসসি ও এইচএসসি
পদ সংখ্যা ০২ টি
খালি পদ ১০০ জন
আবেদন শেষ তারিখ ১৬ অষ্টোবর, ২০২১

 

Ad-din Foundation Job circular 2021

পদের নাম : সহকারী শাখা ব্যবস্থাপক
খালি পদ : ৫০ জন।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে ১ম বিভাগ/জিপিএ -৪ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/জিপিএ -২.৫ থাকতে হবে।
বয়স : ৩২ বছর।
বেতন স্কেল : ১৬,০০০ টাকা। 

পদের নাম : সুপারভাইজার
খালি পদ : ৫০ জন।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে ১ ম বিভাগ/জিপিএ -৪ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২ য় বিভাগ/জিপিএ -২.৫ থাকতে হবে।
বয়স : ৩২ বছর।
বেতন স্কেল : ১৫,০০০ টাকা। 

অন্যান্য যোগ্যতাঃ উভয় পদের জন্য উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি , সুন্দর হাতের লেখা , সুস্বাস্থ্যের অধিকারী ও কঠোর পরিশ্রমী হতে হবে । নির্বাচিতদের প্রত্যন্ত অঞ্চলে মাঠ পর্যায়ে কাজ করার মানসিকতা এবং নিজ নিজ ধর্মীয় অনুশাসন মেনে চলার আগ্রহ থাকতে হবে।

অন্যান্য সুযোগ-সুবিধাঃ উভয় পদের ক্ষেত্রে শিক্ষানবিশকাল কমপক্ষে ৬ মাস থেকে ১ বছর। শিক্ষানবিশকাল শেষে সংস্থার নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতনসহ প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুয়িটি ও উৎসব বোনাস প্রদান করা হবে । প্রাথমিক পর্যায়ে শাখা ব্যবস্থাপকের সহযোগী হিসেবে কাজ করতে হবে এবং পরবর্তীতে যোগ্যতার ভিত্তিতে শাখা ব্যবস্থাপক হিসেবে পদোন্নতি দেয়া হবে। এছাড়াও কর্ম দিবসে অফিস কর্তৃক দুপুরের খাবার ব্যবস্থা আছে ।

  • বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর 
  • পরীক্ষার তারিখ , সময় ও স্থানঃ মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে আগ্রহী প্রার্থীদের ২ কপি ছবি , শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র , জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ নির্বাহী পরিচালক বরারব স্বহস্তে লিখিত আবেদনপত্র (মোবাইল নং সহ) আগামী ১৬ অক্টোবর ২০২১ইং তারিখের মধ্যে উপরোক্ত ঠিকানায় পৌঁছাতে হবে। উল্লেখ্য , উক্ত পদে ইতোপূর্বে যারা আবেদন করেছেন এবং যারা অধ্যয়নরত আছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই। 

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

Ad-din Foundation Job circular 2021

আদ্-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ ২০২১, আদ দ্বীন এনজিও নিয়োগ ২০২১, Ad-din Foundation Job, Ad-din Foundation Job circular 

Check Also

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Bangladesh Rural Development Board BRDB Job Circular 2024): …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *