এইচএসসি পাসে আদ্-দ্বীন ফাউন্ডেশনে চাকরি
এইচএসসি পাসে আদ্-দ্বীন ফাউন্ডেশনে চাকরি

আদ্-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Ad-din Foundation Job

আদ্-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ আদ্-দ্বীন ফাউন্ডেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি কর্তৃক সনদপ্রাপ্ত (সনদ নং-০১৭৩০-০০১৪৯-০০০৯৬) সংস্থা আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার পল্লী কর্ম – সহায়ক ফাউন্ডেশন – এর আর্থিক সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চলে কমিউনিটি হেল্‌ল্থ এন্ড মাইক্রোফাইনান্স কর্মসূচি পরিচালনা করে আসছে । উক্ত কর্মসূচিতে নিম্নোক্তপদসমূহে উদ্যোমী ও পরিশ্রমী লোক নিয়োগ করা হবে । (খুলনা ও রংপুর বিভাগের সকল জেলা এবং ফরিদপুর , রাজবাড়ী , গোপালগঞ্জ ও মাদারীপুর জেলার প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে ।

আদ্-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ ২০২১

চাকরির ধরনকোম্পানি চাকরি
জেলাউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের নামআদ্-দ্বীন ফাউন্ডেশন
ওয়েবসাইটhttps://www.addinwc.org
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর এসএসসি ও এইচএসসি
পদ সংখ্যা০২ টি
খালি পদ১০০ জন
আবেদন শেষ তারিখ১৬ অষ্টোবর, ২০২১

 

Ad-din Foundation Job circular 2021

পদের নাম : সহকারী শাখা ব্যবস্থাপক
খালি পদ : ৫০ জন।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে ১ম বিভাগ/জিপিএ -৪ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/জিপিএ -২.৫ থাকতে হবে।
বয়স : ৩২ বছর।
বেতন স্কেল : ১৬,০০০ টাকা। 

পদের নাম : সুপারভাইজার
খালি পদ : ৫০ জন।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কমপক্ষে ১ ম বিভাগ/জিপিএ -৪ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২ য় বিভাগ/জিপিএ -২.৫ থাকতে হবে।
বয়স : ৩২ বছর।
বেতন স্কেল : ১৫,০০০ টাকা। 

অন্যান্য যোগ্যতাঃ উভয় পদের জন্য উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি , সুন্দর হাতের লেখা , সুস্বাস্থ্যের অধিকারী ও কঠোর পরিশ্রমী হতে হবে । নির্বাচিতদের প্রত্যন্ত অঞ্চলে মাঠ পর্যায়ে কাজ করার মানসিকতা এবং নিজ নিজ ধর্মীয় অনুশাসন মেনে চলার আগ্রহ থাকতে হবে।

অন্যান্য সুযোগ-সুবিধাঃ উভয় পদের ক্ষেত্রে শিক্ষানবিশকাল কমপক্ষে ৬ মাস থেকে ১ বছর। শিক্ষানবিশকাল শেষে সংস্থার নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতনসহ প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুয়িটি ও উৎসব বোনাস প্রদান করা হবে । প্রাথমিক পর্যায়ে শাখা ব্যবস্থাপকের সহযোগী হিসেবে কাজ করতে হবে এবং পরবর্তীতে যোগ্যতার ভিত্তিতে শাখা ব্যবস্থাপক হিসেবে পদোন্নতি দেয়া হবে। এছাড়াও কর্ম দিবসে অফিস কর্তৃক দুপুরের খাবার ব্যবস্থা আছে ।

  • বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর 
  • পরীক্ষার তারিখ , সময় ও স্থানঃ মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে আগ্রহী প্রার্থীদের ২ কপি ছবি , শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র , জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ নির্বাহী পরিচালক বরারব স্বহস্তে লিখিত আবেদনপত্র (মোবাইল নং সহ) আগামী ১৬ অক্টোবর ২০২১ইং তারিখের মধ্যে উপরোক্ত ঠিকানায় পৌঁছাতে হবে। উল্লেখ্য , উক্ত পদে ইতোপূর্বে যারা আবেদন করেছেন এবং যারা অধ্যয়নরত আছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই। 

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

Ad-din Foundation Job circular 2021

আদ্-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ ২০২১, আদ দ্বীন এনজিও নিয়োগ ২০২১, Ad-din Foundation Job, Ad-din Foundation Job circular 

Check Also

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা ২০২৪

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা ২০২৪

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা ২০২৪ Ongoing all Government Job Circular 2024 : …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *