গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Grameen Bank Job Circular

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -(Grameen Bank Job Circular 2023): “Automated ICT System of Grameen Bank” প্রকল্প বাস্তবায়নে গ্রামীণ ব্যাংকের আদলে কম্পিউটারায়নে অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের (পুরুষ/ মহিলা) নিকট থেকে অস্থায়ীভিত্তিতে নিয়োগের নিমিত্তে নিম্নবর্ণিত পদের পার্শ্বে উল্লেখিত শর্ত সাপেক্ষে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আবেদনকারী প্রার্থীদেরকে ডাকযোগে/সরাসরি আবেদন করতে হবে। প্রার্থীদেরকে বাংলাদেশের যে-কোনো স্থানে কাজ করতে আগ্রহী হতে হবে।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম গ্রামীণ ব্যাংক
অফিসিয়াল ওয়েবসাইট www.grameenbank.org
পদ সংখ্যা ০১ টি
খালি পদ বিভিন্ন
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি
বয়স ১৮-৩০ বছর
আবেদন প্রক্রিয়া আগামী ০৬-১১-২০২৩ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে উপ-ব্যবস্থাপনা পরিচালক, মানব সম্পদ ও সেবা ব্যবস্থাপনা, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২, ঢাকা-১২১৬ বরাবর ডাকযোগে/সরাসরি আবেদনপত্র প্রেরণ করতে হবে। আবেদনপত্রের সাথে “গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়” এর অনুকূলে যে কোন তফসিলি ব্যাংক হতে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) প্রেরণ করতে হবে।
আবেদনের শেষ তারিখ ০৬ নভেম্বর, ২০২৩
আবেদনের মাধ্যম ডাকযোগে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

গ্রামীণ ব্যাংক নিয়োগ ২০২৩

আবেদনের নিয়মাবলীঃ আগামী ০৬-১১-২০২৩ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে উপ-ব্যবস্থাপনা পরিচালক, মানব সম্পদ ও সেবা ব্যবস্থাপনা, গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়, মিরপুর-২, ঢাকা-১২১৬ বরাবর ডাকযোগে/সরাসরি আবেদনপত্র প্রেরণ করতে হবে। আবেদনপত্রের সাথে “গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়” এর অনুকূলে যে কোন তফসিলি ব্যাংক হতে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) প্রেরণ করতে হবে আবেদনপত্রের সাথে “গ্রামীণ ব্যাংক, প্রধান কার্যালয়” এর অনুকূলে যে কোন তফসিলি ব্যাংক হতে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) প্রেরণ করতে হবে। আবেদনকারীর জীবন বৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি সত্যায়িত রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদপত্র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র এবং বর্তমান কর্মস্থল হতে অভিজ্ঞতার সনদপত্রসহ উল্লেখিত সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি। আবেদনপত্রের সাথে সংযুক্ত করে প্রেরণ করতে হবে।নির্ধারিত সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না এবং একজন প্রার্থী একের অধিক পদের জন্য আবেদন করতে পারবেন না। অসম্পূর্ণ/ভুল তথ্য সম্বলিত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। কম্পিউটারায়নে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের বয়স সীমা শিথিল করা যেতে পারে।

 

 

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …