টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | TMSS Job Circular

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(TMSS Job Circular 2024): ১৪২৬ জনকে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। অর সংস্কার feolth Education & Microfinance Grand Sector এর এখতিয়ারে পরিচালিত এইচই এম-অপারেশন ডোমেইনগুলোর ঋণ কর্মসূচিতে দেশব্যাপী টিএমএসএস-এর বিস্তৃত কর্মএলাকায় কাজ মানসিকতাসম্পন্ন উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে নিম্নবর্ণিত পদে নিয়োগের উদ্দেশ্যে আবেদন আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম টিএমএসএস
ওয়েবসাইট www.tmss-bd.org
পদ সংখ্যা ০৪+০৫+০৩ টি
খালি পদ ১৪২৬ জন
শিক্ষাগত যোগ্যতা এসএসসি/এইচএসসি/স্নাতক
আবেদনের শেষ তারিখ ১২ ফেব্রুয়ারি, ২০২৪
আবেদনের মাধ্যম ডাকযোগে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

টিএমএসএস নিয়োগ ২০২৪

আবেদনের প্রক্রিয়াঃ আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি, মোবাইল নম্বর ও ই-মেইল এ্যাড্রেস সম্বলিত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে এবং খামের উপর পদের নাম স্পষ্ট অক্ষরে উল্লেখপূর্বক আবেদন ১০/০২/২০২৪ইং তারিখের মধ্যে নিম্ন বর্ণিত যে কোন ঠিকানায় সরাসরি, ডাক/কুরিয়ার মাধ্যমে পৌঁছাতে হবে তবে ক্রমিক নং ০১ এর আবেদন প্রধান কার্যালয় ও ফাউন্ডেশন অফিসের নিম্ন বর্ণিত ঠিকানায় পাঠানোর জন্য বলা হলো।

আবেদনের শেষ তারিখঃ ১০ ফেব্রুয়ারি, ২০২৪

TMSS Job Circular 2024

আবেদনের শেষ তারিখঃ ০৭ ফেব্রুয়ারি, ২০২৪

আবেদনের শেষ তারিখঃ ১২ ফেব্রুয়ারি, ২০২৪

শর্তাবলী:

আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি, মোবাইল নম্বর ও ই-মেইল এ্যাড্রেস সম্বলিত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে এবং খামের উপর পদের নাম স্পষ্ট অক্ষরে উল্লেখপূর্বক আবেদন ১০/০২/২০২৪ইং তারিখের মধ্যে নিম্ন বর্ণিত যে কোন ঠিকানায় সরাসরি, ডাক/কুরিয়ার মাধ্যমে পৌঁছাতে হবে; তবে ক্রমিক নং ০১ এর আবেদন প্রধান কার্যালয় ও ফাউন্ডেশন অফিসের নিম্ন বর্ণিত ঠিকানায় পাঠানোর জন্য বলা হলো।

আবেদন পাঠানো ঠিকানাসমূহ: টিএমএসএস প্রধান কার্যালয়, টিএমএসএস ভবন, ৬৩১/৫, পশ্চিম কাজীপাড়া, মিরপুর-১০, ঢাকা-১২১৬। টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০। টিএমএসএস ডোমেইন অফিস, ওয়াইএমসিএ স্কুলের পার্শ্বে, ২৮-সেনপাড়া, পর্বতা, মিরপুর-১০, ঢাকা-১২১৬। টিএমএসএস রাজশাহী ডোমেইন অফিস, রোড নং-০৩, বাসা নং-২৩৩, পদ্মা আবাসিক এলাকা, চন্দ্রিমা, রাজশাহী। টিএমএসএস রংপুর ডোমেইন অফিস, আর, কে রোড, ঘাঘটপাড়া, দর্শনা, রংপুর। টিএমএসএস চট্টগ্রাম ডোমেইন অফিস, ৫৪৯ ডি টি রোড, আব্দুল আলীর হাট, অলংকার মোড়, পাহাড়তলী, চট্টগ্রাম।

টিএমএসএস যশোর ডোমেইন অফিস, তাবলীগ মসজিদের গলি, ই-ব্লক, সেক্টর #৭, বাসা#৯/৪, নিউ মার্কেট উপশহর, যশোর। টিএমএসএস সিলেট ডোমেইন অফিস, শুভেচ্ছা কমিউনিটি সেন্টার সংলগ্ন, বদিকোনা (চন্ডিপুল), দক্ষিণ সুরমা, সিলেট। টিএমএসএস বরিশাল ডোমেইন অফিস, রংধনু রাজকুমার, ঘোষ লেন, সিএন্ডবি রোড, চৌমাথা (লেকের উত্তর পার্শ্বে), বরিশাল। টিএমএসএস দিনাজপুর ডোমেইন অফিস, নিমনগর, বালুবাড়ী (নাজমা কিন্ডার গার্ডেন স্কুলের পার্শ্বে), দিনাজপুর সদর, দিনাজপুর।

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস কুমিল্লা ডোমেইন অফিস, কচুয়া চৌমুহনী, আহম্মদ নগর, সদর দক্ষিণ, কুমিল্লা। টিএমএসএস নাটোর ডোমেইন অফিস, টিএমএসএস ভবন, বড় হরিশপুর মোড় নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন, নাটোর।টিএমএসএস ময়মনসিংহ ডোমেইন অফিস, দি এ্যাড্রেস, ৪/৩, একাডেমি রোড, রেলক্রসিং, পূর্ব গোহাইলকান্দি, ময়মনসিংহ। নিয়োগ পরীক্ষার ফি বাবদ সকল পদের জন্য ২০০/- টাকার মানি রশিদ/পে-অর্ডার (অফেরৎযোগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

নিয়োগ পরীক্ষার ফি প্রদানের প্রক্রিয়া নিম্নরূপ: সংস্থার যে কোন শাখা, অঞ্চল, জোন, ডোমেইন অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় হতে ১০/- টাকা সার্ভিস চার্জ দিয়ে পরীক্ষার ফি বাবদ মানি রশিদ সংগ্রহ করতে হবে। অথবা গণ্য হবে। যে কোন তফসীলভূক্ত ব্যাংক হতে শুধুমাত্র “টিএমএসএস’ শিরোনামে পে-অর্ডার করতে হবে, অন্যথায় আবেদন বাতিল বলে নিয়োগ প্রাপ্ত কর্মী/কর্মকর্তাদের শিক্ষানবিশকাল শেষে কর্মমূল্যায়নের ভিত্তিতে স্থায়ীকরণ করা হবে এবং স্থায়ীকরণ সময় থেকে সংস্থার বিধি অনুসারে ০৩টি উৎসব ভাতা, সিটি কর্পোরেশনের ক্ষেত্রে সিটি ভাতা, চাকরিতে যোগদানের সাথে সাথে মোটরসাইকেল সফ্ট লোন সুবিধা ও জ্বালানী বিল, জীবন বীমাসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে এছাড়াও ক্রেডিট এ্যালাউন্স, লোড এ্যালাউন্স, ব্যাংকার এ্যালাউন্স, হাই পারফরমেন্স বোনাসসহ স্টাফ প্রিভিলেজ প্রতিপালন করা হবে।

নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে SMS/মোবাইল ফোন কলের মাধ্যমে জানানো হবে এবং নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে। নির্বাচিত প্রার্থীদেরকে যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতযোগ্য) প্রদান করতে হবে। ইতিপূর্বে যারা টিএমএসএস-এর চাকরি হতে অব্যাহতি দিয়েছেন আবেদন করার ক্ষেত্রে তাদেরকে টিএমএসএস এর কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে।

টিএমএসএস নিয়োগ

তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মকর্তা/কর্মী আবেদন করতে পারবেন না। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোন কারণ বা ব্যাখ্যা ছাড়াই আবেদনপত্র বাতিল করার অধিকার সংরক্ষণ করে।টিএমএসএস নিজস্ব অফিস ব্যতীত অন্য কোন মাধ্যম (বিকাশ, রকেট ও নগদ ইত্যাদি)-এ আর্থিক লেনদেন করে না। নিয়োগ প্রত্যাশী প্রার্থী থেকে কোন প্রতারক চক্র টাকা দাবী করলে না দেওয়ার জন্য অনুরোধ করা হ’ল। ফোন: ০৫১-৬৫৭১৯, ০২-৫৮৯৯০৪৪৭৭ Web: www.tmss-bd.org.

Check Also

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate General of Health Services …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *