Breaking News

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | FLID Job

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -Fisheries and Livestock Information Department (FLID) Job Circular 2022: ৭ টি পদে ২৬ জনকে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে প্রকাশ করেছে মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ০৫ জুন, ২০২২পর্যন্ত। আরো সরকারি বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামমৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর
ওয়েবসাইটhttp://flid.gov.bd
পদ সংখ্যা০৭ টি
খালি পদ২৬ জন
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম/স্নাতক
আবেদনের শেষ তারিখ০৫ জুন, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ ২০২২

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর-এর নিম্নোক্ত শূন্য পদসমূহ পূরণের নির্মিত পদের পার্শ্বে বর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ চিত্রশিল্পী
পদ সংখ্যাঃ ১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ ফাইন আর্ট বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ১১,৩০০-২৭,৩০০ টাকা।

পদের নামঃ অডিও ভিজুয়াল কর্মকর্তা
পদ সংখ্যাঃ ১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ১১,৩০০-২৭,৩০০ টাকা।

পদের নামঃ সহকারি চিত্রশিল্পী
পদ সংখ্যাঃ ১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ ফাইন আর্ট বিষয়ে স্নাতক/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নামঃ অডিও ভিজুয়াল ইউনিট অপারেটর
পদ সংখ্যাঃ ৬ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নামঃ অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রি। 
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নামঃ গাড়ী চালক
পদ সংখ্যাঃ ২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ১৪ টি
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

আবেদনের পদ্ধতিঃ প্রার্থীকে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীকে মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে শিক্ষাগত যোগ্যতার ও অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ১ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, নাগরিকত্ব সনদ সহ প্রয়োজনীয় কাগজপত্র প্রেরণ করতে হবে।

এছাড়াও আবেদনপত্রের সাথে আবেদনকারীর নাম, ঠিকানা সম্বলিত ১০ টাকা ডাকটিকিট লাগানো একটি ফেরত খাম যুক্ত করে দিতে হবে। আবেদনপত্র নিম্নের ঠিকানায় প্রেরণ করতে হবে। অনলাইনে আবেদন শুরু ২৭-০৫-২০২২ এবং আবেদন গ্রহণের শেষ তারিখ ০৫-০৬-২০২২ বিকাল ৫.০০ টা পর্যন্ত। এই নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীদের আবেদন করতে হবে।

আবেদনের ঠিকানা
বরাবর,
উপ-পরিচালক
মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর
বিএফডিসি ভবন, ২৩-২৪ কাওরান বাজার, ঢাকা।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Fisheries and Livestock Information Department Job Circular 2022

শর্তাবলিঃ

চাকরির জন্য নির্ধারিত আবেদন ফরম প্রার্থী কর্তৃক স্বহস্তে/কম্পিউটার টাইপে পূরণ করে নিজ স্বাক্ষরে আবেদন করতে হবে। আবেদন ফরম এ দপ্তরের ওয়েবসাইটে (www.flid.gov.bd) পাওয়া যাবে। ২. আবেদন ফরমে ০১/০৫/২০২২ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স উল্লেখ করতে হবে এবং উক্ত তারিখে সাধারণ প্রার্থী এবং মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাসের পুত্র কন্যার ক্ষেত্রে বয়স ১৮ থেকে অনুর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে অনুর্ধ্ব ৩২ বছর।

আবেদনপত্র আগামী ০৫/০৬/২০২২ খ্রিঃ তারিখের মধ্যে উপ-পরিচালক, মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর, বিএফডিসি ভবন, ২৩-২৪ কারওয়ান বাজার, ঢাকা -এর বরাবরে অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে। আবেদনপত্র অবশ্যই ডাকযোগে প্রেরণ করতে হবে। সরাসরি বা হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। ৪. ৫. ব্যবহারিক বিধি মোতাবেক জেলা কোটাসহ বিদ্যমান অন্যান্য কোটা অনুসরণ করা হবে। সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহন করা হবে।

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

২৩৭ নং ক্রমিকে বর্ণিত পদ ব্যতিত অন্য সকল পদের জন্য লিখিত ও পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। আবেদনপত্রের সাথে আবেদন ফরমে ব্যবহৃত ১ কপি রঙ্গিন ছবি ছাড়াও প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ৪(চার) কপি রঙ্গিন ছবি, আবেদনকারীর নাম ও পত্র যোগযোগের ঠিকানা (বর্তমান ঠিকানা) সম্বলিত ১০(দশ) টাকার ডাক টিকেট সংযুক্ত

১০× ৪.৫ ইঞ্চি মাপের একটি ফেরত যায় এবং পরীক্ষার ফি বাবদ প্রার্থীদেরকে আবেদনপত্রের সাথে উপ-পরিচালক, মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর, বিএফডিসি ভবন, ২৩-২৪ কারওয়ান বাজার, ঢাকা বরাবরে কোড নং ১-৪৪৩৭-০০০০-২০৩১ তে ক্রমিক নং ১-৬ এর জন্য ১০০/ টাকা এবং ক্রমিক নং ৭ এর জন্য ৫০/- (পঞ্চাশ) টাকা ট্রেজারী চালানের মাধ্যমে জমা দিয়ে ট্রেজারী চালানের মূল কপি আবেদনের সাথে সংযুক্ত (একশত) করতে হবে।

FLID Job Circular

আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সনদ এবং অভিজ্ঞতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) সহ বিভিন্ন কোটায় আবেদনকারীদের কোটার স্বপক্ষে প্রমাণক হিসেবে সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে। প্রার্থী যে ইউনিয়ন/পৌরসভা/ওয়ার্ডের বাসিন্দা সেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।

সরকারি/আধাসরকারি/স্বায়ত্তশাসিত/অনুমোদিত বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্র/ছাড়পত্রের মুলকপি জমা দিতে হবে।আবেদনপত্র প্রেরণের খামের বাম পার্শ্বের উপরের অংশে অবশ্যই স্পষ্ট অক্ষরে পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে। সরকারি/আধা সরকারি/স্বায়তশাসিত সংস্থায় চাকরীরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র প্রেরণ করতে হবে। 

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ

অস্পষ্ট/অসম্পূর্ণ বিলম্বে প্রাপ্ত/একই খামের মধ্যে একাধিক আবেদনপত্র অথবা আবেদনপত্রের গায়ে কোন প্রকার সুপারিশ লিপিবদ্ধ থাকলে তা সরাসরি বাতিল বলে গণ্য হবে।আবেদনপত্রসমূহ প্রাথমিক বাছাইয়ের পর কর্তৃপক্ষের বিবেচনায় কেবলমাত্র উপযুক্ত প্রার্থীগণকে লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় (প্রযোজ্য ক্ষেত্রে) অংশগ্রহণের জন্য ডাকা হবে। লিখিত/মৌখিক/ব্যবহারিক পরীক্ষায় যাতায়াতের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

 এ নিয়োগ বিজ্ঞপ্তির যে কোন অংশ সংশোধন, পরিবর্তন, পরিবর্ধন, সংযোজন ও বিয়োজনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদনপত্র বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে সরকারের সর্বশেষ জারিকৃত বিধি-বিধান প্রযোজ্য হবে। ১৮. নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

FLID Job Circular 2022

Check Also

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Hospital Job Circular

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Hospital Job Circular 2024): স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ অধিশাখার ৩০/০৫/২০২৩খ্রিঃ তারিখের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *