বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BKKB Job

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -Bangladesh Karmachari Kallyan Board (BKKB) Job Circular 2022: নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ৯ টি পদে ৮১ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৩১ মে, ২০২২পর্যন্ত। আরো সরকারি বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড
ওয়েবসাইট http://bkkb.gov.bd
পদ সংখ্যা ০৯ টি
খালি পদ ৮১ জন
শিক্ষাগত যোগ্যতা অষ্টম/স্নাতক
আবেদনের শেষ তারিখ ৩১ মে, ২০২২
আবেদনের মাধ্যম ডাকযোগে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ ২০২২

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড কর্তৃক পরিচালিত স্টাফবাস সার্ভিস কর্মসূচি এবং মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের নিম্নোক্ত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

স্টাফ বাস সার্ভিস কর্মসূচি

পদের নামঃ গাড়ী চালক
পদ সংখ্যাঃ ২৮ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস সহ বৈধ ড্রাইভিং লাইসেন্স ধারী।
বেতন স্কেলঃ ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

পদের নামঃ টিকিট চেকার
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নামঃ বাস হেলপার
পদ সংখ্যাঃ ২৮ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস সহ বৈধ ড্রাইভিং লাইসেন্স ধারী।
বেতন স্কেলঃ ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

পদের নামঃ মেকানিক হেলপার
পদ সংখ্যাঃ ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।
বেতন স্কেলঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

পদের নামঃ দারোয়ান
পদ সংখ্যাঃ ০৩ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।
বেতন স্কেলঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র

পদের নামঃ কম্পিউটার অপারেটর কাম প্রশিক্ষিকা
পদ সংখ্যাঃ ০৩ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নামঃ প্রশিক্ষিকা (সেলাই, কাটা ছাটা, ফুলতলা ও উলবুনন)
পদ সংখ্যাঃ ০৫ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নামঃ মেসেঞ্জার
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।
বেতন স্কেলঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

পদের নামঃ দারোয়ান
পদ সংখ্যাঃ ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।
বেতন স্কেলঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

আবেদনের পদ্ধতিঃ প্রার্থীকে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে শিক্ষাগত যোগ্যতার ও অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, পাসপোর্ট সাইজ রঙিন ছবি, নাগরিকত্ব সনদ, মোবাইল নাম্বার সহ প্রয়োজনীয় কাগজপত্র প্রেরণ করতে হবে।

এছাড়াও আবেদনপত্রের সাথে নিজ নাম, ঠিকানা সম্বলিত ১০ টাকা ডাকটিকিট লাগানো একটি ফেরত খাম যুক্ত করে দিতে হবে। আবেদনপত্র নিম্নের ঠিকানায় প্রেরণ করতে হবে। অনলাইনে আবেদন শুরু ০৫-০৫-২০২২ এবং আবেদন গ্রহণের শেষ তারিখ ৩১-০৫-২০২২ বিকাল ৫.০০ টা পর্যন্ত। এই নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীদের আবেদন করতে হবে।

আবেদনের ঠিকানা
বরাবর,
পরিচালক (উন্নয়ন)
বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড,
১ম ১২-তলা সরকারী অফিস ভবন ১১-তলা
সেগুনবাগিচা, ঢাকা- ১০০০।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Bangladesh Karmachari Kallyan Board Job Circular 2022

শর্তাবলীঃ

চাকুরির আবেদন এবং পরীক্ষায় অংশগ্রণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী অবশ্যই অনুসরণ করতে হবে: ৩১ মে, ২০২২ তারিখে প্রার্থীর বয়সসীমা বিজ্ঞপ্তির ৩ নং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে।

তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। (১) আবেদনকারীর পূর্ণ নাম, ২) পিতার নাম, ৩) মাতার নাম, ৪) স্বামীর নাম, ৫) স্থায়ী ঠিকানা, ৬) বর্তমান ঠিকানা, ৭) মোবাইল নম্বর, ৮) ৯) (৩১ মে, ২০২২ তারিখে), ১০) জাতীয়তা, ১১) নিজের নাম, ১২) ধর্ম, ১৩) বৈবাহিক অবস্থা,

১৪) শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে), ১৫) ব্যাংক ড্রাফট নম্বর, শাখার নাম ও তারিখ, ১৬) কোটার নাম (প্রযোজ্য ক্ষেত্রে) ইত্যাদি উল্লেখপূর্বক পরিচালক (উন্নয়ন), বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বরাবর আবেদন করতে হবে। সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরি প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।

কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।আবেদনের সাথে সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি এবং মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে। জেলার স্বামী বাসিনার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ,

জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

Karmachari Kallyan Board Job Circular 2022

আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টিও উল্লেখ করতে হবে। গাড়িচালকদের ক্ষেত্রে হালনাগাদকৃত ভারী/মধ্যম লাইসেন্স এর সত্যায়িত কপি অবশ্যই আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। জন্ম সনদের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে।

প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার নিকট হতে চারিত্রিক সনদপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা বৃদ্ধি বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৪ (চার) কপি রঙিন ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রতায়ণপূর্বক আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

কর্মচারী কল্যাণ বোর্ড নিয়োগ

আবেদনপত্রের সাথে “মহাপরিচালক, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড” শিরোনামে জনতা ব্যাংক হতে গাড়িচালক, টিকেট চেকার, কম্পিউটার অপারেটর কাম প্রশিক্ষিকা, প্রশিক্ষিকা (সেলাই, কাটা-ছাটা, ফুল তোলা ও উলবুনন) পদের জন্য অফেরতযোগ্য 300/- (তিনশত) টাকার এবং 2 বাস হেলপার, মেকানিক হেলপার, ম্যাসেঞ্জার, দারোয়ান পদের জন্য ২০০/- (দুইশত) টাকার ব্যাংক ড্রাফট সংযুক্ত করতে হবে।

আবেদনকারীকে খামের উপর অবশ্যই আবেদনকৃত পদ ও নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। প্রার্থী যে ঠিকানায় প্রবেশপত্র পেতে চান সে ঠিকানা সম্বলিত at× ১০ মাপের ১০ (দশ) টাকার অব্যবহৃত ডাকটিকেটসহ ০১ (এক) টি খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

BKKB Job Circular 2022

নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। ভাবেদনপত্র শুধুমাত্র ডাকযোগে পরিচালক (উন্নয়ন), বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, ১ম ১২ তলা সরকারি অফিস ভবন(১১ তলা), সেগুনবাগিচা, ঢাকা-১০০০ বরাবর আগামী ৩১ মে, ২০২২ তারিখ বিকাল ৫.০০ টার মধ্যে গ্রহণ করা হবে। নির্ধারিত তারিখ ও সময় শেষে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *