কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | KB Job circular

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ কর্মসংস্থান ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। কর্মসংস্থান ব্যাংকের নিম্নোক্ত শূন্যপদে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ ২০২২

চাকরির ধরনব্যাংক চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানের দাতা নামকর্মসংস্থান ব্যাংক
পদ সংখ্যা০১ টি
খালি পদ১৭৭ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি
আবেদন শেষ তারিখ২৫ জানুয়ারি, ২০২২
আবেদন ঠিকানানীচে লিঙ্ক আছে
আবেদন মাধ্যমঅনলাইনে

আরো দেখুনঃ সাপ্তাহিক চাকরির খবর 

Karmasangsthan Bank Job Circular 2021

পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর
খালি পদ : ১৭৭ জন।
শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতা : টাইপিং এ প্রতি
মিনিটে ইংরেজিতে ২৮ ও বাংলায় ২০ শব্দের গতি এবং কম্পিউটার বা ডাটা এন্ট্রি সংক্রান্ত অন্যন ৬ (ছয়) মাসের প্রশিক্ষণ গ্রহণের সনদসহ নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত স্ট্যান্ডার্ড এ্যাপ্টিচ্যুড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল : ১০,২০০ – ২৪,৬৮০ টাকা।

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

কর্মসংস্থান ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন ফরম পুরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলি অত্যাবশ্যকীয়ভাবে অনুসরণীয় : ‘o’ Level ‘A’ Level পাস হলে দেশীয় সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড হতে ইস্যুকৃত সমমান সার্টিফিকেট (Equivalence Certificate) অনুযায়ী ডিগ্রী ও ফলের শ্রেণি/বিভাগ/জিপিএ/সিজিপিএ উল্লেখসহ) তথ্য প্রদান করতে হবে।

বয়স (২৫/০৩/২০২০ তারিখে)  মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রাণী ব্যতীত সকল প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর; (গ) বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

শুধু Bdjobs.com/kb এই ওয়েবসাইটে online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি ৩৫০/- (তিনশত পঞ্চাশ) টাকা (অফেরৎযোগ্য)। অনলাইন সার্ভিস চার্জ ৪/- (চার) টাকা। মোট ৩৫৪/- (তিনশত চুয়ান্ন) টাকা মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস “নগদ লিমিটেড” এর মাধ্যমে প্রদান করতে হবে। প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কোনো কাগজপত্র প্রেরণ করতে হবে না।

এম.সি.কিউ, লিখিত ও স্ট্যান্ডার্ড এ্যাপ্টিচ্যুড পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নিকট থেকে আবেদনে বর্ণিত তথ্যাবলির সমর্থনে ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/চম শ্রেণির ব্যাংক কর্মকর্তা কর্তৃক সত্যায়িত নিম্নবর্ণিত সনদপত্র কাগজপত্রের অনুলিপি আহ্বান করা হবে। দাখিলকৃত

সনদপত্র/কাগজপত্রের সঠিকতা যাচাই সাপেক্ষে তাদেরকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। ০৪ কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের Applicant’s copy: (গ) শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র;

কম্পিউটার বা ডাটা এন্ট্রি সংক্রান্ত অন্যূন ০৬ (ছয়) মাসের প্রশিক্ষণ গ্রহণের সনদপত্র সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র; (চ) মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীর ক্ষেত্রে সরকারের সর্বশেষ সিদ্ধান্ত অনুসারে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সন্তানের পিতা/মাতা অথবা

পিতা/মাতার র পিতা/মাতা-এর মুক্তিযোদ্ধা সনদপত্র প্রার্থীর সাথে মুক্তিযোদ্ধার সম্পর্ক উল্লেখপূর্বক প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র, এতিম প্রার্থীর ক্ষেত্রে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক রেজিস্ট্রিকৃত এতিমখানা/শিশুসদন কর্তৃক প্রদত্ত সনদপত্র প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র;

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বাহিনীর সদস্যদের ক্ষেত্রে সংশ্লিষ্ট প্রার্থী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য এ মর্মে জেলা আনসার অ্যাডজুট্যান্ট উপজাতীয় প্রার্থীদের ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র; এবং এম.সি.কিউ ও লিখিত পরীক্ষার প্রবেশপত্রের ফটোকপি। পরপ্রার্থীদের এম.সি.কিউ, লিখিত, স্ট্যান্ডার্ড এ্যাপ্টিচ্যুড এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

কর্তৃক প্রদত্ত সনদপত্র,চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি গ্রহণ করে আবেদন করতে হবে এবং অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।

Check Also

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা ২০২৪

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা ২০২৪

চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা ২০২৪ Ongoing all Government Job Circular 2024 : …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *