Breaking News

প্রাথমিক শিক্ষক ২য় ধাপের নিয়োগ প্রশ্ন সমাধান ২০২৪ | Primary Teacher 2nd Exam Question Solution

প্রাথমিক শিক্ষক ২য় ধাপের নিয়োগ প্রশ্ন সমাধান ২০২৪ -Primary Teacher 1st Exam Question Solution 2024: আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছো প্রাথমিক শিক্ষক নিয়োগ ২য় ধাপের পরীক্ষার সমাধান নিয়ে হাজির হয়েছি। প্রাথমিক শিক্ষক নিয়োগ ২য় ধাপের পরীক্ষার চূড়ান্ত প্রশ্ন সমাধান শুধুমাত্র আমাদের ওয়েবসাইট দ্বারা প্রকাশিত। আপনি কি প্রাথমিক সহকারী শিক্ষক প্রার্থী? আপনি কি আজকের এই রেজিস্টারে প্রশ্নের সমাধান দেখতে চান? এখানে আপনাকে বিগত বছরের প্রশ্নের সমাধান দেখতে হবে এই প্রশ্নগুলি সমাধান করে আপনি আপনার পরীক্ষায় ভাল ফলাফল করতে পারেন যাতে আপনি এখান থেকে দ্রুত PDF ডাউনলোড করতে পারেন।

প্রাথমিক সহকারী শিক্ষক প্রথম পর্বের পরীক্ষা ০২ ফ্রেব্রুয়ারি ২০২৪ পরীক্ষাটি সকাল ১১:৩০ থেকে দুপুর ১২:৩০ পর্যন্ত অনুষ্ঠিত হবে, পরীক্ষায় অংশগ্রহণের জন্য আপনাকে অবশ্যই ভালভাবে প্রস্তুতি নিতে হবে। পরীক্ষায় দেরি না হওয়ায় সকল পরীক্ষার্থীকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আগাম জানানো যাচ্ছে। পরীক্ষায় যত পরীক্ষার্থী অংশগ্রহণ করবে তাই পরীক্ষাটা বেশ কঠিন হবে, আগের বছরের প্রশ্ন সমাধানগুলো আগেই দেখে নিলে অনেক সহজ হবে। প্রাথমিক সহকারী শিক্ষক পদের পরীক্ষা শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই প্রশ্ন নিয়ে উদ্বিগ্ন হয়ে কেন্দ্র ত্যাগ করে বাড়ি চলে যান সব পরীক্ষার্থী। সহকারী শিক্ষক সকল পরীক্ষার্থীর প্রশ্নের সমাধান নিয়ে হাজির হয়েছি।

প্রাথমিক শিক্ষক ২য় ধাপের নিয়োগ প্রশ্ন সমাধান ২০২৪

আপনি যদি এই প্রশ্নের সমাধান দেখে থাকেন তবে আপনি আপনার ফলাফল নিশ্চিত করতে পারেন। আমরা অভিজ্ঞ শিক্ষক যারা সহকারী শিক্ষক পদে পরীক্ষা শেষ করার পরই এই প্রশ্নের সমাধান নিয়ে হাজির হয়েছি। আপনি এখান থেকে এই প্রশ্নের সমাধানগুলি সংগ্রহ করতে পারেন এবং এদিক ওদিক না ঘোরাফেরা না করে অবিলম্বে উত্তরগুলি তুলনা করতে পারেন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষকের প্রশ্নের উত্তর খুঁজছেন? আপনি যদি আমাদের আজকের রেজিস্টারে সহকারী শিক্ষক পদের প্রশ্ন সমাধান দেখতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এখানে পিডিএফটি সকল প্রার্থীদের জন্য উপস্থাপন করা হয়েছে যাতে তারা খুব সহজে ডাউনলোড করতে পারেন। আমরা সহকারী শিক্ষক পদের প্রশ্ন সমাধান নিয়ে হাজির হয়েছি সব প্রার্থীদের ধারণা দিতে।

পদের নামঃ সহকারী শিক্ষক

পরীক্ষার তারিখঃ ধাপঃ ২য় ধাপের পরীক্ষা (ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী)

সময়: ৬০ মিনিট (১ ঘণ্টা)

পূর্ণমান: ৭৫

Primary Teacher 2nd Exam Question Solution 2024

বাংলাদেশের সকল জেলার আগ্রহী প্রার্থীরা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে সফলভাবে আবেদন সম্পন্ন করেছেন। কর্তৃপক্ষ একটি পরীক্ষার মাধ্যমে যোগ্য এবং নির্বাচিত প্রার্থীদের নির্বাচন করার জন্য ০২ ফ্রেব্রুয়ারি ২০২৪ তারিখে সমস্ত প্রার্থীদের জন্য পরীক্ষা পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে। আপনি কোন ঝামেলা ছাড়াই এখান থেকে PDF ডাউনলোড করতে পারেন এবং আপনার মোবাইলে সংগ্রহ করতে পারেন শুধুমাত্র আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি সহজেই এই প্রশ্ন সমাধানগুলি দেখতে পারেন।

Check Also

সপ্তম শ্রেণির ইংরেজি বার্ষিক মূল্যায়ন উত্তর ২০২৩ | Class 7 English Annual Assessment Answer

সপ্তম শ্রেণির ইংরেজি বার্ষিক মূল্যায়ন উত্তর ২০২৩ -(Class 7 English Annual Assessment Answer 2023): আচ্ছালামু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *