সিএসএস সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | CSS Job Circular

সিএসএস সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১- CSS Job Circular 2021: সিএসএস সংস্থায় আবারও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। সিএসএস একটি জনকল্যাণব্রতী স্বেচ্ছাসেবী সংস্থা। ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার এমআরএ সনদ নংঃ ০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের জন্য নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়োগ করা হবে।

সিএসএস সংস্থায় নিয়োগ ২০২১

চাকরির ধরন সরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামসিএসএস সংস্থায়
ওয়েবসাইটhttps://www.cssbd.org
পদ সংখ্যা০৩ টি
খালি পদ৩৫০ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদন শেষ তারিখ১৫ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুনঃ সাপ্তাহিক চাকরির খবর 

CSS NGO Job Circular 2021

পদের নাম : রিজিওনাল ম্যানেজার
খালি পদ : ১০ জন।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর।
বয়স : সর্বোচ্চ ৪০ বছর।

পদের নাম : ব্রাঞ্চ ম্যানেজার
খালি পদ : ৪০ জন।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর।
বয়স : সর্বোচ্চ ৩৮ বছর

পদের নাম : লোন অফিসার
খালি পদ : ৩০০ জন।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর।
বয়স : সর্বোচ্চ ৩৪ বছর

আবেদন শেষ তারিখ: ১৫ নভেম্বর, ২০২১

বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুনঃ

বিঃ দ্রঃ উক্ত পদসমূহে কর্মস্থল হবে বাংলাদেশের যে কোনো এলাকা। লোন অফিসার পদের জন্য যে সকল প্রার্থীরা ঢাকা উত্তরা ব্রাঞ্চে ইন্টারভিউ দিতে ইচ্ছুক সে সকল প্রার্থীরা বরাবর পরিচালক, এইচআরএম অ্যান্ড পিএমইএল, সিএসএস উত্তরা ব্রাঞ্চ, বাড়ি নং- ২৬, রোড নং-১১, সেক্টর-৪, উত্তরা মডেল টাউন, উত্তরা, ঢাকা- ঠিকানায়

আবেদন পাঠাতে হবে এবং যে সকল প্রার্থীরা সিএসএস প্রধান কার্যালয়ে ইন্টারভিউ দিতে ইচ্ছুক সে সকল প্রার্থীরা সহ ক্রঃ নং ১ ও ২ পদের প্রার্থীরা বরাবর পরিচালক, এইচআরএম অ্যান্ড পিএমইএল, সিএসএস প্রধান কার্যালয়, ১৬৬০-১৬৬১ জলমা পুরাতন ফেরীঘাট রোড, জলমা, বটিয়াঘাটা, খুলনা এই ঠিকানায় আবেদন পাঠাতে হবে।

আবেদন পত্রের সাথে জীবন বৃত্তান্ত সহ ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র সহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর মোবাইল নাম্বার উল্লেখ করতে হবে।

সংস্থা প্রদত্ত সুযোগ সুবিধা বাৎসরিক ৩০ দিন করে ছুটি এবং বছরে ১২ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে ঈদ উল ফিতর, ঈদ উল আযহা এবং দুর্গা পূজা উপলক্ষে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে ছুটি প্রদান, ক্রেডিট ভাতা, দুরত্ব ভাতা, মোবাইল বিল,

মোট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, শিক্ষা সহায়তা তহবিল, বীমা সুবিধা, পিএফ, গ্র্যাচুয়িটি সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট, মোটর সাইকেল জ্বালানি বিল প্রদান, পুরুষ কর্মীদের ফ্রি আবাসিক সুবিধা। তাছাড়াও প্রযোজ্য ক্ষেত্রে পিতৃত্ব ও মাতৃত্বজনিত ছুটি।

আরো বিস্তারিত জানতে www.bdjobs.com এবং www.cssbd.org সাইটে দেখুন। আবেদন পত্র জমা দেয়ার শেষ তারিখঃ ১৫-১১-২০২১ খ্রীঃ

Check Also

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | MOHFW Job Circular

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – MOHFW Job Circular 2021: স্বাস্থ্য ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *