দুদক কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – ACC Constable Job Circular

দুদক কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – ACC Constable Job Circular 2022: নিয়োগ বিজ্ঞপ্তিটিতে কনস্টেবল পদে ১২৫ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দুর্নীতি দমন কমিশন দুদক। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন শেষ তারিখ ১৫ জুন, ২০২২র্পযন্ত। সকল চাকরির খবর আপডেট পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম দুর্নীতি দমন কমিশন (দুদক)
অফিসিয়াল ওয়েবসাইট http://www.acc.org.bd/
পদ সংখ্যা ০১ টি
খালি পদ ১২৫ জন
শিক্ষাগত যোগ্যতা এসএসসি
আবেদন প্রক্রিয়া http://acc.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ ০১ জুন, ২০২২ 
আবেদনের শেষ তারিখ ১৫ জুন, ২০২২
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

দুদক কনস্টেবল নিয়োগ ২০২২

দুদক কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ দুর্নীতি দমন কমিশনের নিম্নলিখিত শূন্য পদসমূহ পূরণের জন্য বিধি মোতাবেক প্রাপ্য অন্যান্য ভাতাদিসহ পদের পার্শ্বে উল্লিখিত বেতনক্রমে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে আবেদন আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ কনস্টেবল
পদ সংখ্যাঃ ১২৫ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে দ্বিতীয় বিভাগে মাধ্যমিক স্কুল বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ সার্টিফিকেট।
বেতন স্কেলঃ ৯,০০০-২১,৮০০ টাকা।

  • আবেদনের শুরু তারিখঃ ০১ জুন, ২০২২
  • আবেদনের শেষ তারিখঃ ১৫ জুন, ২০২২
  • আবেদন প্রক্রিয়াঃ http://acc.teletalk.com.bd

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

 

ACC Constable Job Circular 2022

আবেদনপত্র পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নোক্ত শর্তাবলি অত্যাবশ্যকীয়ভাবে অনুসরণীয়ঃ

পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য ও পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি দুর্নীতি দমন কমিশনের www.acc.org.bd ওয়েবসাইটে পাওয়া যাবে একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না। আবেদনকারীর বয়স ০১ জুন ২০২২ তারিখে সর্বনিম্ন ১৮ বৎসর এবং অনূর্ধ্ব ৩০ বৎসর হতে হবে।

মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বৎসর এবং ০১ নং ক্রমিকে বর্ণিত পদের ক্ষেত্রে দুর্নীতি দমন কমিশনে কর্মরত বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৫ (পাঁচ) বছর পর্যন্ত শিথিলযোগ্য।

ACC Constable Job Circular

অনলাইনে আবেদন করার সময় বিভাগীয় প্রার্থী কর্তৃক Departmental Candidate-এর তথ্য উল্লেখপূর্বক অবশ্যই নির্দিষ্ট ঘর পূরণ করতে হবে। অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়। তবে, বিভাগীয় প্রার্থীকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের পূর্বেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট হতে অনাপত্তি গ্রহণ করতে হবে এবং অনাপত্তির মূলকপি মৌখিক পরীক্ষা গ্রহণকালে অবশ্যই প্রদর্শন করতে হবে।

দুদক কনস্টেবল নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগের ক্ষেত্রে সরকার এবং কমিশনের বিদ্যমান ও পরিবর্তিত সর্বশেষ বিধি-বিধান অনুসরণ করা হবে ক্রমিক নং ০১-এ বর্ণিত পদের প্রার্থীদের পরীক্ষা ফি হিসেবে ৩০০/- (তিনশত) টাকা, ক্রমিক নং ০২-এ বর্ণিত পদের প্রার্থীদের পরীক্ষার ফি হিসেবে ১০০/- (একশত) টাকা এবং ক্রমিক নং ০৩-এ বর্ণিত পদের প্রার্থীদের পরীক্ষার ফি হিসেবে ৫০/- (পঞ্চাশ) টাকা আবেদনপত্র পূরণ সংক্রান্ত তথ্যাবলি অনুসরণ করে SMS-এর মাধ্যমে প্রদান করতে হবে।

কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন; ৮। প্রার্থীদের বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয় নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ন্যূনতম শিক্ষাগত যোগ্যতার অতিরিক্ত শিক্ষাগত যোগ্যতা থাকলে তা আবেদনে উল্লেখ করতে হবে; অন্যথায় পরবর্তীতে উক্ত শিক্ষাগত যোগ্যতা কোন ক্রমেই গ্রহণ করা হবে না।

ACC Job Circular 2022

Check Also

পহেলা বৈশাখের ছবি, পিকচার, ওয়ালপেপার ২০২৪ | Pohela Boishakh Pictures, Photo, Image

পহেলা বৈশাখের ছবি, পিকচার, ওয়ালপেপার ২০২৪- Pohela Boishakh Pictures, Photo, Image 2024: শুরুতেই আপনাদের সকলকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *