সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | DSS Job Circular

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Department of Social Services (DSS) Job Circular 2022: সমাজসেবা অধিদপ্তর ৩০৮ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। সমাজসেবা অধিদফতর এর মাধ্যমে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত সিএসপিবি প্রকল্প ফেইজ-২ (মেয়াদকাল ডিসেম্বর ২০২৪ পর্যন্ত) এর নিম্নলিখিত পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (যার মেয়াদকাল উন্নয়ন সহযোগী হতে তহবিলের প্রাপ্যতা ও নিয়োগপ্রাপ্তদের performance এর আলোকে নির্ধারণযোগ্য) বাংলাদেশী নাগরিকগণের নিকট হতে নিম্নলিখিত শর্তে অনলাইনে (Online) cspb.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা পদে পাশে
প্রতিষ্ঠানের দাতা নাম সমাজসেবা অধিদপ্তর
ওয়েবসাইট http://www.dss.gov.bd/
পদ সংখ্যা ০২ টি
খালি পদ ৩০৮ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রীধারী
বয়স ১৮-৩০ বছর
আবেদন প্রক্রিয়া http://cspb.teletalk.com.bd/
আবেদন শুরু তারিখ ০২ অষ্টোবর, ২০২২
আবেদন শেষ তারিখ ২৩ অষ্টোবর, ২০২২
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

পদের নামঃ সাইকো-সোস্যাল কাউন্সেলর
পদ সংখ্যাঃ
২১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ সাইকোলজি/ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর অথবা স্নাতক (সম্মান) ডিগ্রী।
বেতন স্কেলঃ ৩৫,০০০ টাকা।

পদের নামঃ শিশু সুরক্ষা সমাজকর্মী
পদ সংখ্যাঃ
২৮৭ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রী।
বেতন স্কেলঃ ২৫,০০০ টাকা।

আবেদন প্রক্রিয়াঃ আগ্রহী প্রার্থীগণ http://cspb.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

Department of Social Services Job Circular 2022

শর্তাবলীঃ

প্রার্থীর বয়স ৩০/০৯/২০২২ তারিখে সর্বোচ্চ ৩৫ বৎসর (এসএসসি সনদ অনুযায়ী) নির্ধারিত সময়ের পর কোন আবেদন এবং অসম্পূর্ণ ত্রুটিপূর্ণ আবেদন সফটওয়্যার কর্তৃক গৃহীত হবে না। ৩. সরকারি, আধা-সরকারি/ স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ৪. চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোন অঞ্চলে কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে।

পরীক্ষা সংজ্ঞার সকল তথ্যাদি যথাসময়ে ইমেইল, এসএমএস এবং সমাজসেবা অধিদফতরের ওয়েবসাইট www.dss.gov.bd এর মাধ্যমে জানানো হবে। শুধু প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষায় আমন্ত্রণ জানানো হবে এবং যে কোন ধরনের তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে। ৭. লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌদিক পরীক্ষায় ডাকা হবে।

এ জন্য কোন টিএ/ডিএ প্রদান করা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সনদপত্র, প্রার্থী যে এলাকার স্থায়ী বাসিন্দা সে এলাকার চেয়ারম্যান/ পৌরমেয়র কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদ, জাতীয় পরিচয়পত্র / জন্মনিবন্ধনপর, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবিসহ সকল ডকুমেন্ট/ সনদপত্রের মূলকপি প্রদর্শন এবং এক সেট ফটোকপি অফিসে ব্যবহারের জন্য দাবি করতে হবে।

ইউনিসেফ বাংলাদেশ কর্তৃক পরীক্ষা সংক্রান্ত খরচ বহন করা হবে বিধায় আবেদনকারী কর্তৃক পরীক্ষার ফি বাবদ কোন অর্থ প্রদান করাতে হবে। কোটা সংক্রান্ত বিষয়ে সরকারের সর্বশেষ পরিপত্র অনুসরণ করা হবে। সরকারি বিধি মোতাবেক প্রযোজ্য ক্ষেত্রে নির্ধারিত হারে বেতন মতে ড্যাঙ্গ কর্তন করা হবে। কর্তৃপক্ষ কোনো কারণ ব্যতিরেকে নিয়োগ প্রতিমা বাতিল/ স্থগিত পরিবর্তন ও পদসংখ্যা এবং চাকুরীর মেয়াদকাল হ্রাস-বৃদ্ধি করার পূর্ণ ক্ষমতা সংরক্ষণ করেন।

  1. চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা
  2. সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

Check Also

AddText 04 23 09.38.20

বিজিবি অসামরিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BGB civil job circular

বিজিবি অসামরিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- BGB civil job circular 2022: অসামরিক ৩৬ টি পদে ৩০৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *