দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | DSK Job Circular

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Dushtha Shasthya Kendra DSK Job Circular 2022): দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) জাতীয় পর্যায়ে উন্নয়ন সংস্থা। ১৯৮৯ সাল থেকে বাংলাদেশের নগর ও পল্লী অঞ্চলে দরিদ্র জনগণের জন্য উন্নয়নমূলক ও আর্থ-সামজিক কার্যক্রম পরিচালনা করছে। DSK নিম্নলিখিত পদে যোগ্যতাসম্পন্ন প্রার্থীর নিকট থেকে দরখাস্ত আহবান করছে।

চাকরির ধরন এনজিও চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK)
ওয়েবসাইট

www.dskbangladesh.org

পদ সংখ্যা সফটওয়্যার ইঞ্জিনিয়ার
খালি পদ ০৯ টি
শিক্ষাগত যোগ্যতা এমবিএ
আবেদনের শেষ তারিখ ১৬ অষ্টোবর, ২০২২
আবেদন নিয়ম dskhr@dskbangladesh.org
আবেদনের মাধ্যম ই-মেইলে

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২

  • পদের নামঃ সফটওয়্যার ইঞ্জিনিয়ার
  • পদ সংখ্যাঃ ০১টি
  • কর্মীস্তরঃ ০৯
  • কর্মস্থলঃ ঢাকা
  • শিক্ষাগত যোগ্যতাঃ B.Sc. / M.Sc. in Computer Science MBA
  • যোগ্যতা অভিজ্ঞতাঃ বেসরকারি/গবেষণা প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পদে ৭-৮ বছর কাজের অভিজ্ঞতা হিসাবে বিবেচিত হবে থাকতে হবে

Dushtha Shasthya Kendra Job Circular 2022

আগ্রহী প্রার্থীদেরকে এক কপি ছবি, সনদপত্রের অনুলিপিসহ আগামী ১৬-১০-২০২২ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) বরাবরে আবেদনপত্র নিম্নঠিকানায় পৌঁছাতে হবে। আবেদনপত্রে ফোন/মোবাইল নম্বর লিখতে হবে। কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ বা জিপিএ ২.০ এর কম গ্রহণযোগ্য নয়।

শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষা নেয়া হবে। যোগ্য মহিলা ও অভ্যন্তরীণ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। আবেদন পাঠানোর ঠিকানাঃ বাড়ি # ৭৪১, সড়ক # ৯, বায়তুল আমান হাউজিং সোসাইটি, আদাবর, ঢাকা-১২০৭। ই-মেইলে আবেদন পাঠানোর ঠিকানা: dskhr@dskbangladesh.org ই-মেইলে আবেদন প্রদানের ক্ষেত্রে পদের নাম সুনির্দিষ্ট ভাবে উল্লেখ করতে হবে।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

DSK Job Circular 2022

অন্যান্য যোগ্যতা ASP.Net C#, SQL Server  JavaScript প্রোগামিং ভাষা ব্যবহার করে সফট্ওয়্যার সম্পর্কিত কাজে ৪/৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মোবাইল এপ্লিকেশনস (এন্ড্রোয়েড প্রোগামিং) অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধীকার দেয়া হবে।

সংস্থার নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী বেতন সর্বসাকুল্যে মাসিক ৪০,০০০/- টাকা। অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারন করা হবে। সংস্থার নীতিমালা অনুযায়ী বার্ষিক বেতন বৃদ্ধি, উৎসব ভাতা, ভবিষ্য তহবিল (পিএফ), গ্র্যাচুয়িটি, ছুটি নগদায়ন, বৈশাখী ভাতা ও স্বাস্থ্যবিমা সুবিধা প্রযোজ্য হবে। বেতনের উপর প্রযোজ্য আয়কর উৎসে কর্তন করা হবে। বয়স সর্বোচ্চ ৩০-৩৫ বছর।

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *