মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – DNC Job Circular

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -(Department Of Narcotics Control DNC Job Circular 2022): গাড়ীচালক পদে ১১ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর, ২০২২র্পযন্ত। সকল চাকরির খবর পড়তে আমাদের priojob.com পেজে ভিজিট করুন।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা পদে পাশে
প্রতিষ্ঠানের দাতা নাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
অফিসিয়াল ওয়েবসাইট https://www.dnc.gov.bd
পদ সংখ্যা ০১ টি
খালি পদ ১১ জন
শিক্ষাগত যোগ্যতা অষ্টম
আবেদন প্রক্রিয়া https://dnc.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ ০৫ সেপ্টেম্বর, ২০২২
আবেদনের শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর, ২০২২
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২২

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজস্বখাতভুক্ত পাড়ীচালকের নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে বিভ্রান্তিতে বর্ণিত নিয়মাবলী ও শর্তসাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে Online-এ আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ গাড়ীচালক
পদ সংখ্যাঃ ১১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বোর্ড হইতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
অন্যান্য যোগ্যতাঃ হালকা বা ভারি গাড়ি চালনার বৈধ লাইসেন্স থাকিতে হইবে। এবং হালকা বা ভারি গাড়ি চালনায় অন্যূন ০২ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকিতে হইবে।
বেতন স্কেলঃ ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

Department Of Narcotics Control Job Circular 2022

  • আবেদনের শুরু তারিখঃ ০৫সেপ্টেম্বর, ২০২২
  • আবেদনের শেষ তারিখঃ ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • আবেদন প্রক্রিয়াঃ http://dnc.teletalk.com.bd

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের নিয়মাবলী/নিয়োগ সংক্রান্ত শর্তাবলীঃ

আবেদনকারীর বয়স ০১/০৯/২০২২ খ্রি. তারিখে ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। শুধু মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যাদের (নাতি-নাতনি) বয়সের উর্দ্ধসীমা ৩০ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

সরকারী/আধা-সরকারী/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতি গ্রহণপূর্বক নির্দিষ্ট সময়সীমার মধ্যে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই উক্ত অনুমতিপত্র প্রদর্শন করতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি-বিধান অনুসরণ করা হবে। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

এ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন পরিবর্তন/ সংশোধন (যদি থাকে) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটে (www.dnc.gov.bd) পাওয়া যাবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল প্রকার সনদ পত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত Application Form এর প্রিন্ট কপি ও ২কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। ভুল তথ্য/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থীতা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সর্বশেষ জারিকৃত সরকারি নীতিমালা অনুসরণ করা হবে।

DNC Job Circular 2022

জেলার স্থায়ী নাগরিক প্রমাণের সনদ হিসেবে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন প্রদত্ত নাগরিকত্ব সনদ দাখিল করতে হবে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় মুক্তিযোদ্ধার সন্তান/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তানের সন্তান, এতিম, প্রতিবন্ধী, আনসার ও ভিডিপি এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রার্থীদের সর্বশেষ সরকারি নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্রের মূল কপি প্রদর্শনসহ সত্যায়িত কপি দাখিল করতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও তাঁদের সন্তানদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদপত্র দাখিল করতে হবে।

লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হবেন।  কোন প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ যেকোন আবেদন গ্রহণ অথবা বাতিল এবং এ নিয়োগ কার্যক্রমের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল এবং পদের সংখ্যা হ্রাস/বুদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন।

এ নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। নিয়োগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে। এ নিয়োগ বিজ্ঞপ্তি, লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের Website : www.dnc.gov.bd এ পাওয়া যাবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ

Check Also

Ministry of Information MOI Job Circular 2023

Ministry of Information MOI Job Circular 2023 45 people will be appointed by the Directorate …