উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Upazila Parishad Job Circular

উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ উপজেলা পরিষদ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। স্থানীয় সরকার , পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় , স্থানীয় সরকার বিভাগ , উপজেলা -১ শাখার স্মারক নং ৪৬,০০,০০০০,০৪৬,১১.০০৮.১৬.৮২ তারিখ : ১৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দের নির্দেশনার আলোকে রাজস্ব খাতে সৃজিত ধামরাই উপজেলা পরিষদের নিম্নবর্ণিত শূন্য পদ পূরণের নিমিত্ত নিম্নলিখিত শর্তে বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে ।

উপজেলা পরিষদ নিয়োগ 2021

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম উপজেলা পরিষদ
পদ সংখ্যা ০১ টি
খালি পদ ০১ জন
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি
আবেদনের শেষ তারিখ ১৫ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যম সরাসরি/ডাকযোগে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা 

Upazila Parishad Job Circular 2021

পদের নাম : সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
খালি পদ : ০১ জন।
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাশ। 
বয়স : ১৮-৩০ বছর। 
বেতন স্কেল : ১০,২০০ – ২৪,৬৮০ টাকা।

উপজেলা পরিষদ নিয়োগ ২০২১

আবেদন নিয়মঃ আগামী ১৫/১১/২০২১ খ্রি . তারিখের মধ্যে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে সরাসরি/ডাকযোগে পৌঁছাতে হবে ।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুন:

উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

Upazila Parishad Job Circular 2021

শর্তাবলী

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে । আবেদনপত্রে প্রার্থীর নাম , পিতা/স্বামীর নাম , মাতার নাম , স্থায়ী ঠিকানা/বর্তমান ঠিকানা/অস্থায়ী ঠিকানা , জাতীয়তা , ধর্ম , জন্ম তারিখ , বয়স , শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা ( যদি থাকে ) উল্লেখসহ প্রার্থীকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে । আবেদন পত্রের ফরমেট dhamrai.dhaka.gov.bd এর নোটিশ বোর্ড থেকে ডাউনলোড করা যাবে।

উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি 

সহস্তে চেয়ারম্যান , উপজেলা পরিষদ , ধামরাই বরাবর আবেদন করতে হবে । আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে । ( ক) জাতীয় পরিচয়পত্র / জন্ম নিবন্ধনের অনুলিপি । (খ ) সদ্য তোলা ০২ ( দুই ) কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি । ( গ ) সকল শিক্ষাগত যোগ্যতা / অভিজ্ঞতা সনদের অনুলিপি । ( ঘ ) উপজেলা নির্বাহী অফিসার , ধামরাই বরাবর ৫০০ (পাঁচ শত) টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট / পে – অর্ডার । ( ঙ ) মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে প্রার্থীর পিতা / মাতা মুক্তিযোদ্ধা হিসেবে প্রমাণের জন্য সর্বশেষ সরকারি সার্কুলার অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত সনদপত্রের ছায়ালিপি।

(চ) এতিম এতিম ও প্রতিবন্ধী , উপজাতীয় , আনসার ও ভিডিপি কোটার ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটার সংশ্লিষ্ট যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্র । ( ছ ) প্রার্থীকে যোগাযোগের ঠিকানা সম্বলিত ৪.৫ ইঞ্চি X ১০ ইঞ্চি সাইজের একটি ফেরত ধাম সংযুক্ত করতে হবে এবং more খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে । প্রার্থীর বয়স ২৫/০৩/২০২০ খ্রি . তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধার সন্তানদের সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য ।

Upazila Parishad Job Circular

চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করতে হবে । এক্ষেত্রে বয়স শিথিলযোগ্য নয় এবং অগ্রীম কপি গ্রহণ করা হবে না আবেদনপত্র আগামী 15/11/2021 খ্রি . তারিখের মধ্যে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে সরাসরি/ডাকযোগে পৌঁছাতে হবে । প্রার্থীকে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনরূপ টিএ/ডিএ দেয়া হবে না । লিখিত পরীক্ষা , ব্যবহারিক পরীক্ষা এবং মৌখিক পরীক্ষা একই দিনে অনুষ্ঠিত হবে।

উপজেলা পরিষদ নিয়োগ 

পরীক্ষা অনুষ্ঠানের সময় , তারিখ এবং স্থান ডাকযোগে উপজেলা পরিষদ ওয়েবসাইটে “ উপজেলা নির্বাহী অফিসার , ধামরাই ” ফেইসবুক পেইজ ( @unodhamraidhaka ) মাধ্যমে জনানো হবে । পরবর্তীতে প্রার্থীদের চাকুরী স্থায়ীকরণের বিষয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয় , স্থানীয় সরকার বিভাগের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে । নিয়োগ সংক্রান্ত যেকোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত এবং যে কোন ধরনের তদবির / সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। 

Other Jobs

Akij Group Job Circular 2021

Check Also

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Bangladesh Rural Development Board BRDB Job Circular 2024): …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *