কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Custom House Job Circular

কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Customs House CH Job Circular 2024): অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের স্মারক নম্বর-০৮.০০.০০০০.০৩৮.১১.০৩২.২০.৫৭৯/১(৪), তারিখ:- ২১/১২/২০২৩ খ্রি. এর মাধ্যমে প্রাপ্ত ছাড়পত্র অনুযায়ী কাস্টম হাউস, ঢাকা এর গ্রেড-১১ ও গ্রেড-১৪ এর শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক সরাসরি কোটায় জনবল নিয়োগের জন্য নিম্নবর্ণিত পদসমূহে শর্তসাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://dch.teletalk.com.bd) নির্ধারিত সময়ের মধ্যে দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা পদে পাশে
প্রতিষ্ঠানের দাতা নাম কাস্টম হাউস
অফিসিয়াল ওয়েবসাইট https://www.dch.gov.bd/
পদ সংখ্যা ০২ টি
খালি পদ ০৩ জন
শিক্ষাগত যোগ্যতা অষ্টম/এসএসসি/এইচএসসি/স্নাতক
আবেদন প্রক্রিয়া http://dch.teletalk.com.bd/
আবেদনের শুরু তারিখ ২১ মার্চ, ২০২৪
আবেদনের শেষ তারিখ ০৪ এপ্রিল, ২০২৪
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

কাস্টম হাউস নিয়োগ ২০২৪

  • আবেদন শুরু তারিখঃ ২১ মার্চ, ২০২৪
  • আবেদনের শেষ তারিখঃ ০৪ এপ্রিল, ২০২৪
আবেদনের প্রক্রিয়াঃ সকল অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://dch.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কাস্টম হাউস ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

কাস্টম হাউস নিয়োগ বিজ্ঞপ্তি

নিম্নবর্ণিত শর্তাবলী আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবেঃ ০১/০৩/২০২৩ খ্রি. তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, এতিম, আনসার-ভিডিপি প্রার্থীগণের এবং বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যাগণের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহিদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাগণ ও শারীরিক প্রতিবন্ধিদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

CH Job Circular 2024

বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক এবং সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। সরকারি/আধা-সরকারি সংস্থায় চাকুরিতে নিয়োজিত প্রার্থীগণকে Online-এ আবেদনপত্র দাখিলের পর এবং মৌখিক পরীক্ষার পূর্বেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনাপত্তিপত্র সংগ্রহ করতে হবে। মৌখিক পরীক্ষার সময় উক্ত অনুমতি পত্র প্রদর্শন করতে হবে।

এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না। প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা বা পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনপত্রে তা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে। আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে। অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

কাস্টম হাউস নিয়োগ

  1. চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা
  2. সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

Check Also

বাংলাদেশ কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশ কাস্টমস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Bangladesh Customs Job Circular 2024): …