এনজিও চাকরির খবর
এনজিও চাকরির খবর

এনজিও চাকরির খবর ২০২৪

এনজিও চাকরির খবর ২০২৪

এনজিও চাকরির খবর ২০২৪NGO Job Circular 2024: এনজিও চাকরির খবর ২০২৪ নতুন নিয়োগ বিশাল বিজ্ঞপ্তিটি প্রকাশ হয়েছে। বাংলাদেশের সরকারি বেসরকারি চাকরির রয়েছে। তবে সবার সরকারি চাকরি হয় না, তখন সে বেসরকারি চাকরি খোঁজ করে, এজন্য আমরা একটা বেসকারি এজিও চাকরির খবর খুুললাম।

এনজিও চাকরির খবর

শক্তি ফাউন্ডেশন নিয়োগ 2024: শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন” একটি বেসরকারী উন্নয়ন সংস্থা (এমআরএ সনদ নং ০০১৭৬-০০০৫৯-০০০১৮), যা ১৯৯২ সাল থেকে সুবিধাবঞ্চিত মহিলাদের দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সংস্থার কার্যক্রম সম্প্রসারণের (নতুন শাখা খোলা) লক্ষ্যে ঢাকা বিভাগের (ঢাকা, গাজীপুর, নরসিংদী, ফরিদপুর, নারায়নগঞ্জ ও মানিকগঞ্জ), চট্টগ্রাম বিভাগের (ব্রাক্ষ্মনবাড়ীয়া, কুমিল্লা, নোয়াখালী, লক্ষ্মীপুর, চাদঁপুর ও ফেনী), খুলনা বিভাগের (খুলনা, বাগেরহাট, যশোর, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা), বরিশাল, রংপুর, রাজশাহী, সিলেট এবং ময়মনসিংহ বিভাগের জেলাসমুহের প্রার্থীদের নিকট হতে অগ্রাধিকার ভিত্তিতে মাইক্রোফাইন্যান্স এবং হেলথ প্রোগ্রামে নিম্নোক্ত পদসমূহের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে।

আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলী: উল্লেখিত ২-৫ (৬ ও ৭ নং ব্যাতিত) নং পদের শিক্ষানবিশকাল ৬ মাস। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ০২ কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে আবেদনপত্রে চাকুরির যোগদান ও শেষ কর্মদিবসের তথ্য উল্লেখ করতে হবে এবং অভিজ্ঞতার সনদ সংযুক্ত করতে হবে, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন এমন দু’জন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা ও মোবাইল নম্বরসহ আবেদনপত্র নিম্নলিখিত ঠিকানায় আগামী ১০ জুন, ২০২৪ তারিখের মধ্যে পাঠাতে হবে খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে সংস্থার চাহিদা অনুযায়ী নিরাপত্তা নিশ্চয়তার জন্য প্রার্থীকে প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করতে হবে শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষার জন্য ডাকা হবে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের আবেদন করার প্রয়োজন নেই নির্বাচিত প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলি সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় যাচাই করা হবে লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মোবাইলে SMS (Shakti-01817-031440) এর মাধ্যমে জানানো হবে। শক্তি ফাউন্ডেশন নিজস্ব অফিস ব্যাতিত আর্থিক লেনদেন করে না। নিয়োগ প্রত্যাশী প্রার্থী থেকে কোন প্রতারক চক্র টাকা দাবী করলে না দেওয়ার জন্য সংস্থা থেকে অনুরোধ করা হলো।

এনজিও চাকরির খবর ২০২৪

Transparency International Bangladesh (TIB) is inviting applications for filling up the following vacancies.

ঘাসফুল-এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ গ্রাম উন্নয়ন কর্ম (গাক) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। সংস্থাটি সুদীর্ঘ ৩০ বছর যাবত সমগ্র দেশে প্রায় ১০ লক্ষ পরিবারের মাঝে মাইক্রোফাইন্যান্স কার্যক্রমসহ শিক্ষা, স্বাস্থ্য ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। সংস্থার চলমান মাইক্রোফাইন্যান্স কার্যক্রম পরিচালনার লক্ষ্যে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির সনদপ্রাপ্ত (এম.আর.এ সনদ নং: ০০৩৯৯-০১২০৯-০০১৬০) ও পিকেএসএফ এর সহযোগী সংস্থা ঘাসফুল এর চট্টগ্রাম, ফেনী, কুমিল্লা, ঢাকা, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় কাজ করার জন্য নিম্নলিখিত পদে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা দুইকপি ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ খামের উপর পদের নাম ও মোবাইল নম্বর উল্লেখ পূর্বক আবেদন পত্র আগামী ০৫/০৫/২০২৪ তারিখের মধ্যে বরাবর মানবসম্পদ বিভাগ, ঘাসফুল, বাড়ি নং # ৬২, রোড # ০৩, ব্লক-বি, চান্দগাঁও আবাসিক এলাকা, চট্টগ্রাম এই ঠিকানায় ডাকযোগে/ কুরিয়ার/ সরাসরি পৌঁছাতে হবে। ই-মেইলেও আবেদন পাঠানো যাবে। ই-মেইল: ghashfulrecruitment@gmail.com।

প্রাথমিক বাছাইয়ে লিখিত পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হলে প্রার্থীদেরকে পরীক্ষার স্থান, তারিখ ও সময় আবেদনপত্রে উল্লেখিত মোবাইল নম্বরে জানানো হবে। অসম্পূর্ণ আবেদনপত্র ও একজনের জন্য একাধিক পদে আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। নিয়োগ পরীক্ষা চট্টগ্রাম, ঢাকা ও নওগা জেলার তিনটি কেন্দ্রে আলাদা আলাদাভাবে অনুষ্ঠিত হবে। অনলাইনে আবেদনের ক্ষেত্রে- https://www.ghashful-bd.org/career. উল্লেখ্য যে, ঘাসফুলে নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোন ধরনের তদবির কিংবা আর্থিক লেনদেন প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে এবং কোন ধরনের আর্থিক লেনদেনের ব্যাপারে ঘাসফুল কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

ngo নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ আগ্রহী প্রার্থীদের আগামী ১৫ মে ২০২৪ তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে মোটরসাইকেল চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে। ব্র্যাক বিশ্বাস করে, প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট কর্মী, সহযোগী সংস্কৃসমূহ, কর্মসূচির অংশহাহণকারী এবং জনগোষ্ঠীর যে কোন ধরনের ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হজেনি ও শোষণ বিশেষ করে যৌন হয়রানি ও নির্যাতন থেকে প্রত্যেকেরই সুরক্ষা পাওয়ার অধিকার রয়েছে।

আবেদনের প্রক্রিয়াঃ please apply through https://careers.brac.net/jobs or bdjobs.com এ-র মধ্যেমে আবেদন শেষ সময় ১৫ মে, ২০২৪ তারিখে আবেদন করতে পারবেন

 

 

 

NGO Job Circular 2024

  1. চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা
  2. সাপ্তাহিক চাকরির খবর
  3. ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

Check Also

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Bangladesh Rural Development Board BRDB Job Circular 2024): …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *