তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Titas Gas Job

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Titas Gas Job Circular 2022): তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল) কর্তৃক পরিচালিত তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে একজন উচ্চমান সহকারী কাম হিসাবরক্ষক (গ্রেড-১৩) এবং একজন নিম্নমান সহকারী কাম করণিক (গ্রেড-১৪) পদে নিয়োগের লক্ষ্যে নিম্নবর্ণিত শর্তে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম তিতাস গ্যাস
ওয়েবসাইট www.titasgas.org.bd
পদ সংখ্যা ০২ টি
খালি পদ ০২ জন
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/স্নাতক
আবেদনের শেষ তারিখ ২৫ অষ্টোবর, ২০২২
আবেদনের মাধ্যম ডাকযোগে

তিতাস গ্যাস নিয়োগ ২০২২

পদের নামঃ উচ্চমান সহকারী-কাম হিসাবরক্ষক
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসায় শিক্ষা বিভাগে দ্বিতীয় শ্রেণি বা ন্যূনতম সিজিপিএ-২:০০ সহ স্নাতক/সমমান ডিগ্রি।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেলঃ ১১,০০০-২৬৫৯০ টাকা।

পদের নামঃ নিম্নমান সহকারী-কাম করণিক
খালি পদঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ ব্যবসায় শিক্ষা বিভাগে এইচ.এস.সি/সমমানসহ দ্বিতীয় বিভাগ বা ন্যূনতম জিপিএ ২:৫০ থাকতে হবে। 
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা।

আগামী ২৫-১০-২০২২ খ্রিষ্টাব্দের মধ্যে অফিস চলাকালীন সময়ে নিম্নে উল্লিখিত ঠিকানা বরাবর আবেদনপত্র ডাকযোগে দাখিল করতে হবে।

Titas Gas Job Circular 2022

আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২৫/১০/২০২২ খ্রিষ্টাব্দের মধ্যে অফিস চলাকালীন সময়ে নিম্নে উল্লিখিত ঠিকানা বরাবর আবেদনপত্র ডাকযোগে দাখিল করতে হবে। নির্ধারিত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। স্বহস্তে লিখিত আবেদনপত্রে (ক) প্রার্থীর নাম (SSC সনদ অনুযায়ী বাংলা ও ইংরেজিতে) (খ) পিতার নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ও বর্তমান ঠিকানা।

(ঙ) জন্ম তারিখ (২৫/০৩/২০২০ খ্রিষ্টাব্দে বয়স সর্বোচ্চ ত্রিশ বছর) (চ) জাতীয়তা (ছ) জাতীয় পরিচয়পত্র নম্বর (জ) ধর্ম (ঝ) বৈবাহিক অবস্থা (ঞ) শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষার নাম, গ্রুপ/বিষয়, বিভাগ/শ্রেণি, ফলাফল (বিভাগ/জিপিএ/সিজিপিএ), পাসের সন, বোর্ড/বিশ্ববিদ্যালয় উল্লেখ করতে হবে) (ট) অভিজ্ঞতা (যদি থাকে) (থ) ইমেইল / মোবাইল নম্বর (দ) প্রার্থীর স্বাক্ষর ও তারিখ।

আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন ছবি সংযুক্ত করতে হবে। সকল সনদের ফটোকপি প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত হতে হবে। এছাড়া প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভা/সিটি কর্পোরেশন মেয়র বা ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক।

তিতাস গ্যাস নিয়োগ

প্রার্থীর স্থায়ী ঠিকানার প্রদত্ত নাগরিকত্ব সার্টিফিকেট ও সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ এবং জনতা ব্যাংকের যে কোন শাখা হতে “তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়” এর অনুকুলে ২০০/- (দুইশত) টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে অর্ডার জনতা ব্যাংক লি:, সারুলিয়া শাখা, ডেমরা, ঢাকা-১৩৬১, সংযুক্ত করতে হবে। চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ৫। আবেদনপত্রের খামের উপর স্পষ্টাক্ষরে পদের নাম উল্লেখ করতে হবে।

অসম্পূর্ণ বা ভুল তথ্য সম্বলিত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। আবেদনপত্রের সাথে সংযুক্ত সকল কাগজপত্রাদির মূল কপিসহ আগামী ১২/১১/২০১২ তারিখ রোজ শনিবার সকাল ১০:০০ ঘটিকার সময় লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত প্রার্থীদেরকে তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়, সারুলিয়া, ডেমরা, ঢাকা-১৩৬১ – এ উপস্থিত থাকতে হবে।

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি

প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না। নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের চাকুরি “তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা নীতিমালা-২০১৯” অনুযায়ী পরিচালিত হবে এবং তাদের চাকরি বিদ্যালয়ের মধ্যেই সীমাবদ্ধ থাকবে। নিয়োগের ক্ষেত্রে “বিদ্যালয় ব্যবস্থাপনা পরিষদ” যে কোন সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করে।

Check Also

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *