SSC Exam Result 2020 Mark Sheet

সম্পূর্ণ এসএসসি 2020 পরীক্ষার স্কোর স্কোর শীটটি আমার ওয়েবসাইটে পাওয়া যাবে। এসএসসির রেজাল্ট ২০২০ সকল শিক্ষার জন্য বাংলাদেশের স্কোর অফিশিয়াল ওয়েবসাইট www.educationboardresults.gov.bd তে ৩১ মে, ২০২০ এ প্রকাশিত হবে।

বাংলাদেশের শিক্ষা কাউন্সিল সফলভাবে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে / ২০২০ সালের ১ ফেব্রুয়ারি থেকে সমমানের। এসএসসি ২০২০ বাংলাদেশের ফলাফল প্রকাশিত হবে ১০ ই মে, ২০২০। প্রাথমিকভাবে শিক্ষা বোর্ডের সকল ফলাফল সম্মানিত ব্যক্তিকে দেওয়া হবে সকাল দশটায় প্রধানমন্ত্রী ড।

2020 সম্পূর্ণ এসএসসি পরীক্ষার স্কোর

এই বছর, স্কুল বোর্ড – টেকনিক্যাল স্কুল এবং এসএসসি পরীক্ষার্থী 20 লাখ 51,523 শিক্ষার্থী সহ সারা দেশ থেকে 3,143 এসএসসি পরীক্ষা কেন্দ্র রয়েছে। বাংলাদেশের শিক্ষা কাউন্সিল কর্তৃক প্রকাশিত এসএসসি ২০২০ এর ফলাফল এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

সমস্ত এসএসসি 2020 পরীক্ষার স্কোর এবং বুদ্ধিমান বিষয়ের কাগজগুলি সমস্ত শিক্ষাবোর্ডের জন্য উপলব্ধ। 2020-এর জন্য সম্পূর্ণ এসএসসি পরীক্ষার স্কোর মার্ক শীট।

কীভাবে এসএসসি 2020 ফলাফল চেক করবেন

01 Education শিক্ষা কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইট www.educationboardresults.gov.bd দেখুন

02 exam পরীক্ষার বছর এবং বোর্ডের নাম চয়ন করুন

03 Your আপনার এসএসসি নম্বর লিখুন

04 vari ভেরিয়েবল নম্বর সহ বাক্সটি পূরণ করুন [এটি 5 + 4 = 9 এর মতো হবে]

05 submit সাবমিট বাটন টিপুন এবং এসএসসি ফলাফল বিশদভাবে পান।

Check Sacrch Reload

এসএসসি রেজাল্ট ২০২০ সহজে এবং দ্রুত পূর্ণ পেতে এসএসসি পরীক্ষার ফলাফল ২০২০ মার্ক শীট পেতে আপনার পিসি / ল্যাপটপে এই পৃষ্ঠাটি বুকমার্ক করুন।

ডাউনলোড করুন ঢাকা বোর্ড এসএসসি রেজাল্ট ২০২০ এসএসসি ২০২০ বাংলাদেশ সকল শিক্ষা কাউন্সিলের জন্য এসএসসি ২০২০ ঢাকা বোর্ডের ফলাফল রাজশাহী এসএসসি ২০২০ ফলাফল কুমিল্লা বোর্ডের এসএসসি ফলাফল ২০২০ যশোর বোর্ড এসএসসি ফলাফল ২০২০ চট্টগ্রাম বোর্ড এসএসসি ২০২০ স্কোর বরিশাল এসএসসি ২০২০ ফলাফল কাউন্সিলের ফলাফল সিলেট বোর্ড এসএসসি ফলাফল ২০২০ দিনাজপুর বোর্ড এসএসসি 2020 দাখিল স্কুল কাউন্সিলের ফলাফল 2020 এসএসসি 2020 পেশাদার স্কোর সম্পূর্ণ এসএসসি পরীক্ষার স্কোর 2020 এসএসসি / দাখিল এবং এসএসসি ভেটিকাল ফলাফল 2020 একই তারিখে বাংলাদেশ জুড়ে 31 মে, 2020 এ পোস্ট করা হবে, যার শিক্ষা কাউন্সিলের ইতিমধ্যে ঘোষণা করেছে বাংলাদেশ। প্রাথমিকভাবে, ফলাফল দুপুর ২ টা ৪০ মিনিটে শিক্ষাপ্রতিষ্ঠানে প্রেরণ করা হবে, তারপরে ফলাফল ওয়েবসাইটে পাওয়া যাবে। ফলাফল প্রকাশের বিকেলে উদ্দেশ্যমূলক সিদ্ধান্তের স্কোর শীটটি পাওয়া যাবে। সমস্ত পাবলিক শিক্ষা বোর্ডে এসএসসি 2020 এর স্কোর রয়েছে। এসএসসি ২০২০ স্কোর এসএসসি বা দাখিল পরীক্ষা ইতিমধ্যে বাংলাদেশে বন্ধ রয়েছে, প্রতিটি সাধারণ শিক্ষা বোর্ড সফলভাবে এসএসসি / দাখিল পরীক্ষা সফলভাবে ১ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত চালিয়েছিল। এ বছর মোট ৩১ লক্ষ ৫১ হাজার ৫৩৩ জন শিক্ষার্থী (স্কুল-কলা) এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে সারাদেশে 3143 কেন্দ্রে। এখন সমস্ত এসএসসি বা অনুপ্রবেশকারী শিক্ষার্থীরা তাদের শিক্ষাবোর্ড থেকে তাদের মূল্যবান ফলাফল পান। এসএসসি 2020 স্কোরটি 31 মে, 2020 এ প্রকাশিত হবে You আপনি দেখতে পাবেন যে এসএসসি 2020 এর ফলাফল বাংলাদেশের সমস্ত সাধারণ শিক্ষা কাউন্সিল প্রকাশ করবে। সম্পূর্ণ এসএসসি 2020 টেস্টের স্কোর শিট।

 

 

 

Check Also

prothom alo chakrir khobor

প্রথম আলো চাকরির খবর ২১ মে ২০২১ (প্রথম আলো)

প্রথম আলো চাকরির খবর ২১ মে ২০২১ প্রথম আলো চাকরির খবর 2021, আপনি কি ভাবছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *