Breaking News

যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – ROC Job Circular

যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Office of the Registrar of Joint Stock Companies and Firms ROC Job Circular 2022): ০৫ টি পদে ০৮ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন শেষ তারিখ ২৫ আগস্ট, ২০২২র্পযন্ত। সকল চাকরির খবর পেতে ভিজিট করুন priojob.com

যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর নিয়োগ ২০২২

যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ বাণিজ্য মন্ত্রণালয়ের স্মারক নং- ২৬,০০,০০০০.০৮৮.১১.০১.১২ ২২০, তারিখ: ৩১ ডিসেম্বর, ২০২০ খ্রিঃ এবং ২৬,০০,০০০০.০৮৮.১১,০৭১,১২,৩১৩ তারিখঃ ২০ ডিসেম্বর, ২০১১ খ্রিঃ এর মাধ্যমে শুন্য পদ পূরণের ছাড়পত্র প্রাপ্তির পরিপ্রেক্ষিতে যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরে জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ১৩তম, ১৬তম এবং ২০তম গ্রেডভুক্ত নিম্নোক্ত পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য পদের পাশে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতা এবং নিম্নবর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://roc.teletalk.com.bd ওয়েবসাইটে) নির্ধারিত সময়ের মধ্যে এ আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। অনলাইন (online) ব্যতীত অন্য কোন মাধ্যমে প্রেরিত আবেদন গ্রহণ করা হবে না।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামযৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর
অফিসিয়াল ওয়েবসাইটhttp://roc.gov.bd/
পদ সংখ্যা০৫ টি
খালি পদ০৮ জন
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
আবেদন প্রক্রিয়াhttps://rjsc.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ২৬ জুলাই, ২০২২
আবেদনের শেষ তারিখ২৫ আগস্ট, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

পদের নামঃ কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার ব্যবহারে দক্ষতা এবং কম্পিউটার মুদ্রাক্ষরিক এ ইংরেজি ও বাংলায় প্রতি মিনিটে সর্বনিম্ন ৩০ ও ২৫ শব্দের গতি থাকতে হবে।
বেতনঃ ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নামঃ ক্যাশিয়ার
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার টাইপিং এ ইংরেজি ও বাংলায় প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ ও ১৫ শব্দের গতি থাকতে হবে।
বেতনঃ ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

পদের নামঃ গাড়ী চালক
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস।
বেতনঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নামঃ রেকর্ড কিপার
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা।

Office of the Registrar of Joint Stock Companies and Firms Job Circular 2022

  • আবেদন শুরুর তারিখঃ ২৬ জুলাই, ২০২২
  • আবেদনের শেষ তারিখঃ ২৫ আগস্ট, ২০২২
  • আবেদন প্রক্রিয়াঃ https://rjsc.teletalk.com.bd

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নলিখিত শর্তাবলী অবশ্যই অনুসরণ করতে হবেঃ আবেদনপত্র পূরণ ও পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যসহ পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের www.roc.gov.bd ওয়েব সাইটে পাওয়া যাবে; একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না আবেদনকারীর বয়স ২৫/০৮/২০১২ খ্রিঃ তারিখে সর্বনিম্ন ১৮ বৎসর এবং অনূর্ধ্ব ৩০ বৎসর হতে হবে।

তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রের বয়স অনূর্ধ্ব ৩২ বৎসর নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান ও পরিবর্তিত সর্বশেষ বিধি বিধান অনুসরণ করতে হবে; সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীগণ যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে পারবেন; আবেদনপত্র পূরণ সংক্রান্ত তথ্যাবলি অনুসরণ করে SMS এর মাধ্যমে প্রদান করতে হবে, 8.

ক্রমিক নং- ০১, ০২, ০৩ এবং ৪ এ বর্ণিত প্রার্থীদের ক্ষেত্রে পরীক্ষার ফি বাবদ ১৯২/- টাকা এবং ৩৫ নং ক্রমিকে বর্ণিত প্রার্থীদের জন্য ৫৬/- টাকা কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি এবং নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন; প্রার্থীদের ব্যাসের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়: পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না, পরীক্ষার সময় পরীক্ষা কেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে,

যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের অধিদপ্তর নিয়োগ

মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি এবং একসেট সত্যায়িত কপি জমা দিতে হবে এবং পুরণকৃত Application Formসহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এ ছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের মূলকপি এবং আবেদনকারী কোন বীর মুক্তিযোদ্ধার

পুত্র-কনা হলে আবেদনকারী যে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা অথবা পুত্র কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত সনদের মূল কপিসহ সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধার সনদপত্রের মূলকপি উপস্থাপনসহ একসেট ফটোকপি জমা দিতে হবে। মহিলা কোটা বাড়ীত অন্যান্য কোটা দাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ প্রদত্ত সনদ/প্রমাণপত্রের মূল কপি জমা দিতে হবে।

ROC Job Circular 2022

Check Also

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Hospital Job Circular

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Hospital Job Circular 2024): স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ অধিশাখার ৩০/০৫/২০২৩খ্রিঃ তারিখের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *