রিসডা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | RISDA NGO Job Circular

রিসডা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -RISDA NGO Job Circular 2022: নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ৫ টি পদে ৭১ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রিসডা এনজিও। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। সরাসরি উপস্থিত হতে হবে ১ থেকে ৩ নং পদের ক্ষেত্রে আগামী ২৭ মে ২০২২ তারিখ সকাল ৯ টায় উপস্থিত হতে হবে। ৪ থেকে ৫ নং পদের ক্ষেত্রে আগামী ২৮ মে ২০২২ তারিখ সকাল ৯ টায় উপস্থিত হতে হবে। সকল চাকরির খবর আপডেট পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরন এনজিও চাকরি
জেলা নাম সকল জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম রিসডা এনজিও
অফিসিয়াল ওয়েবসাইট https://www.risda.org.bd/
পদ সংখ্যা ০৫ টি
খালি পদ ৭১ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতকোত্তর ডিগ্রী
আবেদনের শেষ তারিখ ২৭/২৮ মে, ২০২২
আবেদনের মাধ্যম ডাকযোগে/সরাসরি 

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

রিসডা এনজিও নিয়োগ ২০২২

রিসডা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ রিসডা-বাংলাদেশ জাতীয় পর্যায়ের একটি উন্নয়নমূলক সংস্থা, যা ১৯৯৩ সালে প্রতিষ্ঠার পর থেকে দেশের প্রত্যান্ত অঞ্চলে মাইক্রোফাইন্যান্স প্রোগ্রাম সহ শিক্ষা ও প্রশিক্ষণ, স্বাস্থ্য, সৌর বিদ্যুৎ, দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মসূচী, কৃষি সম্প্রসারণ কর্মসূচি, স্কুল ফিডিং কর্মসূচী, মানবিক সহায়তা কর্মসূচীসহ বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। ইসলামী মাইক্রোফাইন্যান্স কার্যক্রম সম্প্রসারণ এর লক্ষ্যে জনবল নিয়োগের জন্য নিম্ন বর্ণিত পদে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নামঃ  এলাকা ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ০৩ টি।
বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রী। মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ ৪০,০০০ টাকা।

পদের নামঃ সেলস ম্যানেজার
পদ সংখ্যাঃ ০২ টি।
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রী। মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতনঃ ৩৫,০০০ টাকা।

পদের নামঃ অডিট ম্যানেজার
পদ সংখ্যাঃ ০১ টি।
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রী। মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
বেতনঃ ২৫,০০০ টাকা।

পদের নামঃ সহকারি শাখা ব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ১৫ টি।
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ২৫,০০০ টাকা।

পদের নামঃ ক্রেডিট অফিসার
পদ সংখ্যাঃ ৫০ টি।
বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ১৮,২৮৩ টাকা।

আবেদনের নিয়মঃ প্রার্থীকে আবেদনপত্র নিয়ে সরাসরি উপস্থিত হতে হবে। প্রার্থীর পূর্ণ জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও চাকরির অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, মোটরসাইকেল ড্রাইভিং লাইসেন্স এর ফটোকপি, সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজের ছবি এবং মোবাইল নাম্বার সহ আবেদন পত্র আবেদনপত্র নিয়ে নিম্নের ঠিকানায় সশরীরে উপস্থিত হতে হবে।

আবেদনের ঠিকানা
বরাবর,
নির্বাহী পরিচালক
রিসডা বাংলাদেশ
প্রধান কার্যালয়
বাড়ি# ২৬, রোড# ০২, ব্লক-সি
কালিয়াকৈর, বিরুলিয়া, সাভার, ঢাকা।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

RISDA NGO Job Circular 2022

১ ও ২ নং পদের প্রার্থীকে মোটর সাইকেল চালনায় পারদর্শী ও বৈধ মোটর সাইকেল ড্রাইভিং লাইসেন্স সহ নিজস্ব মোটর সাইকেল থাকতে হবে এবং কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। ৪ ও ৫ নং পদের প্রার্থীদের বাই সাইকেল চালনায় পারদর্শী ও কম্পিউটারে মৌলিক জ্ঞান থাকা আবশ্যক। ড্রাইভিং লাইসেন্স সহ নিজস্ব মোটর সাইকেল থাকলে প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। ৫ নং পদে বাইসাইকেল চালিয়ে কাজ করতে হবে।

১ থেকে ৩ নং পদে আগামী ২৭ ই মে-২০২২ ইং তারিখ এবং ৪ ও ৫ নং পদে আগ্রহী প্রার্থীদের কে আগমী ২৮ মে ২০২২ ইং তারিখে সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্র, অভিজ্ঞতার সনদ, সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও মোবাইল নম্বরসহ স্বহস্তে লিখিত আবেদন পত্র (নির্বাহী পরিচালক বরাবর) ও

রিসডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পূর্ণ জীবন বৃত্তান্ত নিয়ে স্বশরীরে রিসডা-বাংলাদেশ, প্রধান কার্যালয়, বাড়ি # ২৬, রোড # ০২, ব্লক-সি, কালিয়াকৈর, বিরুলিয়া, সাভার, ঢাকায় সকাল ৯.০০ ঘটিকার সময় উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহন করার জন্য বলা হলো। উল্লেখিত পদের জন্য মাসিক নির্ধারিত বেতন ছাড়াও সংস্থার চাকুরি বিধিমালা অনুযায়ী বছরে ২ টি উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, যাতায়ত ভাতা, কর্মী কল্যাণ তহবিল সুবিধা ও নির্দিষ্ট পদের জন্য মোটর সাইকেল জ্বালানি এবং বিনা ভাড়ায় আবাসন সুবিধা প্রাপ্য হবেন।

সংস্থার বিধি মোতাবেক ১ হতে ৫ নং পদের নির্বাচিত প্রার্থীদের জন্য ১০,০০০/= টাকা জামানত/সিকিউরিটি (কমপক্ষে ১ বছর সংস্থায় চাকরি করা সাপেক্ষে লভ্যাংশসহ ফেরতযোগ্য) সংস্থায় জমা রাখতে হবে এবং বাবা/মা/নিকট আত্মীয় দ্বারা জামিনদার হিসাবে নিশ্চয়তা প্রদান করতে হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার লক্ষ্যে সকল পদের জন্য নগদ ৩০০/= টাকা “রিসড়া বাংলাদেশ প্রধান কার্যালয়ে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। উল্লেখ্য যে, রিসডা-বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তির সংশোধন/ সংযোজনসহ বাতিল করার ক্ষমতা রাখে।

RISDA Job Circular 2022

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *