Breaking News

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – RHDC Primary Assistant Teacher Job

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -Rangamati Hill District Council Primary Assistant Teacher Job Circular 2022: ১ টি পদে ৪৬২ জনকে নিয়োগ প্রকাশ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাথমিক সহকারী শিক্ষক। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাথমিক শিক্ষা বিভাগের আওতাধীন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদন করতে পারবে। আবেদনের শেষ তারিখ ৩০ জুন, ২০২২পর্যন্ত।  আরো সরকারি বেসরকারি চাকরির খবর পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামরাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাথমিক সহকারী শিক্ষক
ওয়েবসাইট http://www.rhdc.gov.bd/
পদ সংখ্যা০১ টি
খালি পদ৪৬২ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/সমমানের ডিগ্রি
আবেদন ঠিকানাবরাবর,
চেয়ারম্যান
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ

আবেদনের শেষ তারিখ

৩০ জুন, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

রাঙামাটি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০২২

রাঙামাটি সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিত প্রাথমিক শিক্ষা বিভাগের আওতাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজধমাতভূক্ত। “সহকারী শিক্ষক” এর শূন্য পদে জাতীয় বেতনস্কেল, ২০১৫-এর ১৩তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়োগের জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলার প্রকৃত নাগরিকদের নিকট থেকে নিম্নে উল্লিখিত নির্দেশনা/শর্ত অনুযায়ী দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ সহকারি শিক্ষক
পদ সংখ্যাঃ ৪৬২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি।
বেতন স্কেলঃ ১১০০০-২৬৫৯০ টাকা।

আবেদনের পদ্ধতিঃ প্রার্থীকে নির্ধারিত ফরমে ডাকযোগে আবেদন করতে হবে। আবেদন ফরম টি রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের আবেদনপত্রের সাথে পূর্ণ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ পত্র, সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্রের অনুলিপি সহ প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করে দিতে হবে। 

আবেদনপত্রটি আগামী ৩০ জুন ২০২২ তারিখ বিকাল ৫ টার মধ্যে নিম্নের ঠিকানায় প্রেরণ করতে হবে।আবেদনকারী প্রার্থীর বয়স ৩০ জুন ২০২২ তারিখে ২১-৪০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৪২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
 
আবেদনের ঠিকানা
বরাবর,
চেয়ারম্যান
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

Rangamati Hill District Council Primary Assistant Teacher Job Circular 2022

আবেদনকারীগণের জন্য প্রযোজ্য/অনুসরণীয় শর্তাবলীঃ

আবেদনকারীকে নির্ধারিত আবেদন ফরম ও প্রবেশপত্রের নমুনা ফরম পূরণ করে ৪ নং ক্রমিকে উল্লেখিত কাগজপত্রসহ আগামী ৩০/০৬/২০২২ খ্রি. তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ের মধ্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের রক্ষিত বাক্সে আবেদন জমা দিতে হবে। চেয়ারম্যান, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ বরাবর ডাকযোগেও আবেদনপত্র প্রেরণ করা যাবে। নির্ধারিত তারিখ ও সময়ের পর সরাসরি বা ডাকযোগে কোনো দরখাস্ত গ্রহণ করা হবে না।

আবেদনকারীকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে এবং নির্ধারিত প্রবেশপত্রের নমুনা ফরম যথাযথভাবে পূরণপূর্বক আবেদনপত্রের সাথে সংযুক্ত করে জমা দিতে হবে। নির্ধারিত “চাকরির আবেদন ফরম” ও “প্রবেশপত্রের নমুনা ফরম” রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের ওয়েবসাইট www.rhdc.gov.bd থেকে ডাউনলোড করা যাবে। আবেদনকারীকে “চেয়ারম্যান, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ” এর অনুকূলে সরকার অনুমোদিত যে কোনো ব্যাংক হতে ৪০০/= (চারশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদনের সাথে জমা দিতে হবে।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

কোনো প্রকার পোষ্টাল অর্ডার গ্রহণ করা হবে না। ৩৪। আবেদনপত্রের সাথে নিম্নে উল্লিখিত প্রয়োজনীয় সকল সনদপত্র/প্রত্যয়ন/তথ্য/কাগজপত্রাদির (সত্যায়িত) ০১ (এক) সেট জমা দিতে হবে। প্রার্থীর সনদপত্র ও ছবি সত্যায়নকারী কর্মকর্তার (১ম বা তদূর্ধ্ব গ্রেডের গেজেটেড কর্মকর্তা) স্বাক্ষরের নিচে নামসহ সীল থাকতে হবে। সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি রঙিন ছবি।

শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র। গ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র। স্থায়ী বাসিন্দার সনদপত্র (সংশ্লিষ্ট মৌজার হেডম্যান বা ইউপি চেয়ারম্যান বা ক্ষেত্রমতে পৌরসভার মেয়র/চেয়ারমান কর্তৃক প্রদত্ত সনদ যাহা সার্কেল চীফ/জেলা প্রশাসক কর্তৃক প্রতিস্বাক্ষরিত অথবা সার্কেল চীফ/জেলা প্রশাসক কর্তৃক সরাসরি প্রদত্ত সনদ)। 

মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীর ক্ষেত্রে সরকারের সর্বশেষ সিদ্ধান্ত অনুসারে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা সন্তানের পিতা/মাতা অথবা পিতা/মাতার পিতা/মাতা এর মুক্তিযোদ্ধা সনদপত্র। প্রার্থীর সাথে মুক্তিযোদ্ধার সম্পর্ক উল্লেখপূর্বক প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা অথবা সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র। যাহা সংশ্লিষ্ট উপজেলার উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক প্রতিস্বাক্ষরিত।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সহকারী শিক্ষক নিয়োগ

প্রার্থীর নিজের, পিতা এবং মাতার জাতীয় পরিচয়পত্র। পোষা প্রাণীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট উপজেলা শিক্ষা অফিসার কর্তৃক সদ্য (৩১ মে ২০২২ তারিখের পূর্বে স্বাক্ষরিত নয়) প্রদত্ত পোষা সনদপত্র। সরকারি চাকরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। প্রাথমিক বাছাইয়ের পর কর্তৃপক্ষের বিবেচনায় কেবলমাত্র যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারীর বর্তমান (আবেদনে উল্লেখিত পত্র যোগাযোগের ঠিকানা) ঠিকানায় লিখিত পরীক্ষার প্রবেশপত্র/ ইন্টারভিউ কার্ড” প্রেরণ করা হবে।

খামের উপর বাম দিকে পদের নাম ও স্থায়ী ঠিকানাভিত্তিক প্রার্থীর নিজ উপজেলার নাম উল্লেখ করতে হবে। পাশাপাশি কোটা থাকলে সেই কোটার নামও ডান দিকে উপরে উল্লেখ করতে হবে। বয়স নিরূপণের ক্ষেত্রে এফিডেভিট কোনো ক্রমেই গ্রহণযোগ্য নহে। যোগ্যতা পূরণ সাপেক্ষে সরকার নির্দেশিত মেধা কোটা, উপজাতীয়, অউপজাতীয়, পোথ্য কোটাসহ সকল ধরনের কোটা অনুসরণ পূর্বক নিয়োগ দেওয়া হবে।

দরখাস্তকারী যে উপজেলার স্থায়ী বাসিন্দা তাঁর প্রার্থিতা উক্ত উপজেলার জন্য বা অনুকূলে নির্ধারিত থাকবে এবং তাঁর নিয়োগ সংক্রান্ত যাবতীয় কার্যক্রম তদানুযায়ী নিয়ন্ত্রিত হবে। কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে প্রকাশিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণ কিংবা প্রার্থিত পদে নিয়োগ প্রদান করতে বাধ্য থাকবে না। অসত্য/ভুয়া তথ্য সংবলিত/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে।

প্রার্থী কর্তৃক দাখিলকৃত/প্রদত্ত কোনো তথ্য বা কাগজপত্র নিয়োগ কার্যক্রম চলাকালে যে কোনো পর্যায়ে বা নিয়োগপ্রাপ্তির পরেও অনতা/ভুয়া প্রমাণিত হলে তাঁর দরখাস্ত/নির্বাচন/নিয়োগ বাতিল করা হবে এবং মিথ্যা/ভুয়া তথ্য সরবরাহ করার জন্য তাঁর বিরুদ্ধে আইনগত/প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। লিখিত পরীক্ষার ফলাফল রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের নোটিশ বোর্ডে ও জেলা পরিষদের ওয়েবসাইট www.rhdc.gov.bd এ প্রকাশ করা হবে। ১৫। প্রার্থী বাছাই ও নিয়োগের ক্ষেত্রে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

RHDC Primary Assistant Teacher Job Circular 2022

রাঙামাটি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি | RHDC Primary Assistant Teacher Job Circular | রাঙামাটি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০২২ | Primary Assistant Teacher Job Circular 2022 | প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০২২ | রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি | রাঙামাটি সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি | Rangamati Hill District Council Assistant Teacher Job Circular 2022

Check Also

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Hospital Job Circular

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Hospital Job Circular 2024): স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ অধিশাখার ৩০/০৫/২০২৩খ্রিঃ তারিখের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *