অনার্স ৩য় বর্ষের রেজাল্ট ২০২১ – NU Honours 3rd Year Result 2021

অনার্স তৃতীয় বর্ষ রেজাল্ট ২০২১

অনার্স ৩য় বর্ষের রেজাল্ট, অ্যাকাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমােদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৯ সালের তৃতীয় বর্ষ অনার্স পরীক্ষার ফলাফল এতদ্বারা প্রকাশ করা হলো। প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলক্রটি পরিলক্ষিত হলে তা সংশােধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা জাতীয় বিশ্ববিদ্যালয় সংরক্ষণ করে। ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযােগ থাকলে ফলাফল প্রকাশের ৩০ (ত্রিশ) দিনের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর আবেদন করতে হবে। নির্দিষ্ট সময়ের পরে কোন আপত্তি/অভিযােগ গ্রহণ হবে না।

বিস্তারিত দেখুন:

 

National University Honours 3rd Year Result 2021

অনার্স ৩য় বর্ষ রেজাল্ট, জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এনইউ অনার্স তৃতীয় বর্ষের ফলাফল ২০২০ প্রকাশ করেছে আমরা পোস্ট করেছি এবং আপনি অনার্স শ্রেণির বিকল্প পদ্ধতির তৃতীয় বর্ষের ফলাফলটি priojob.com পেতে পারেন। এই বিশ্ববিদ্যালয় অনার্স পরীক্ষার ফলাফল বিডি সম্প্রতি প্রকাশিত হবে। যাতে প্রকাশিত হয় যখন NU ৩য় বর্ষ অনার্স ফলাফল 2018 এই ওয়েবসাইটে অনুসরণ করে।

বেশিরভাগ ফলাফল সন্ধানকারী অনেক সময় সূক্ষ্ম বিডি এনইউ অনার্স ৩য় বর্ষের ফলাফল। আপনি পূর্ণ নম্বর পত্রিকা ডাউনলোডের সাথে প্রথম এনইউ অনার্স পরীক্ষার ফলাফল পেতে পারেন। একসময় আপনি মোবাইল এসএমএসের মাধ্যমে এনইউ অনার্স ফলাফল বিডি বিভিন্ন পদ্ধতি পেতে পারেন। উদাহরণস্বরূপ, মোবাইল এসএমএস NU ফলাফল 2019 জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের স্মার্টফোনে কেবল গ্রেডিং পয়েন্ট ফলাফল বপন করে। আপনি নীচের পড়া চালিয়ে একটি ফলাফল পেতে চান।

NU Honours 3rd Year Result

নথিভুক্তি অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয় বিশ্বের তৃৃতীয় বৃহত্তম বিশ্ববিদ্যালয়। এটি জাতীয় বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয় সংসদে কাজ করে ২১ শে অক্টোবর 1992-এ প্রতিষ্ঠিত হয়েছিল। সকলেই আগ্রহী এবং যোগ্য আবেদনকারীগণ অনু সম্মান ফলাফল ২০১২ আবেদন করতে সক্ষম হচ্ছেন

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৩য় বর্ষ রেজাল্ট ২০২১

আপনি কীভাবে অনলাইনে তৃতীয় বর্ষের ফলাফল চেক করবেন তা সন্ধান করছেন? আপনি ঠিক জায়গায় এসেছেন। আমরা এখন আলোচনা করছি আপনি অনার্স পরীক্ষার ফলাফল অনলাইনে একটি সাধারণ ক্লিকে সহজেই পরীক্ষা করতে পারবেন। এছাড়াও মোবাইল এসএমএস দ্বারা অনার্স বিডিকে কীভাবে চেক করতে হয় এবং অনার্স পরীক্ষার ফলাফল 2018 কীভাবে পরীক্ষা করতে হয় তা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলিও ভাগ করুন।

অনলাইনে 2021 অনার্সের ফলাফল কীভাবে চেক করবেন?

সর্বোপরি, অনলাইনে আপনার অনার্স ফলাফলগুলি পান। প্রতিটি শিক্ষার্থী প্রথমবার অনার্স পরীক্ষার ফলাফল চেক করুন 2021 অনলাইনে। কারণ এখন বাংলাদেশের সমস্ত লোকেশন এখন ইন্টারনেট সংযোগ উপলব্ধ। অনলাইনে কীভাবে এইচএসসি ফলাফল পরীক্ষা করতে হয় তার এই পদক্ষেপটি অনুসরণ করুন। গুগলে প্রথম অনুসন্ধানে: http://www.nu.ac.bd/results

এর পরে আপনার কোর্সের নাম নির্বাচন করুন
তারপরে আপনার পরীক্ষা নির্বাচন করুন [সম্মান] পরীক্ষার নাম নির্বাচন করুন: দ্বিতীয় বছর
স্বতন্ত্র ফলাফল নির্বাচন করুন
আপনার পরীক্ষা টাইপ করুন। রোল:
আপনার নিবন্ধকরণ নম্বর টাইপ করুন।
পরীক্ষার বছর: 2019
কোডটি প্রবেশ করান
তারপরে “অনুসন্ধান ফলাফল” বোতামটি ক্লিক করুন এবং আপনার ফলাফলটি পান।

Roll Number:
Registration Number:
Exam Year:
Captcha: 

রেজাল্ট দেখতে সমস্যা হলে এখানে: রেজাল্ট দেখুন

এসএমএসের মাধ্যমে কীভাবে অনার্সের তৃতীয়  বর্ষ 2021 ফলাফল পাবেন?

যার জন্য এটি উদ্বিগ্ন হতে পারে এবং এনইউ এর অনার্স ফলাফল পেতে বাজি পেতে পারে এবং আপনি এখানে দেখার চেষ্টা করুন। চেক অনার্স রেজাল্ট 2021 এ আপনার যদি সমস্যা হয় এর পরে, আপনি একটি আলাদা পদ্ধতি চেষ্টা করতে পারেন। মোবাইল এসএমএস চেক অনার্স ফলাফল 2021 প্রতিটি শিক্ষা বোর্ডের জন্য বিকল্প পদ্ধতি। আপনি যদি মোবাইল এসএমএস দ্বারা অনার্সের ফলাফল কীভাবে চেক করতে না জানেন তবে এই পদক্ষেপটি অনুসরণ করুন। মোবাইল এসএমএসের মাধ্যমে অনার্সের ফলাফল কীভাবে চেক করা যায় সে সম্পর্কে আমরা এখন আলোচনা করছি।

NU <স্পেস> H3 <স্পেস> রোল নম্বর

এবং পাঠিয়ে দিন 16222 নাম্বারে

উদাহরণ : NU H3 123456

প্রথম প্রকার: NU <SPACE> H3 <SPACE> রোল / নিবন্ধন নম্বর এবং 16222 এ পাঠান
উদাহরণস্বরূপ: nu h3 123456 তারপরে 16222 নম্বরে প্রেরণ করুন

জাতীয় বিশ্ববিদ্যালয় তৃৃতীয় বর্ষের ফলাফল.প্রথম, আপনাকে www.nu.edu.bd/results বা nubd.info যেতে হবে
তারপরে অনু ওয়েবসাইটের বাম দিক থেকে “অনার্স” এ ক্লিক করুন
তারপরে “অনার্স তৃৃতীয় বর্ষ”  বোতামটি ক্লিক করুন
এই বোতামটি ক্লিক করার পরে আপনাকে আপনার “রেজি নং / রোল নং” রাখতে হবে
তারপরে আপনার “রোল নং / রেগ নং” রাখুন
আপনার “পাস বছর” রাখুন
তারপরে “ক্যাপচা কোড” উত্তর দিন
অবশেষে, “অনুসন্ধান ফলাফল” বোতামটি ক্লিক করুন
তারপরে, আপনার অনার্স পান তৃৃতীয় ফলাফলটি আপনার পিসি / মোবাইল উইন্ডোটি প্রদর্শন করবে! জাতীয় বিশ্ববিদ্যালয়ের তৃৃতীয় বর্ষের ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ফলাফল ২০২১

Check Also

Student Scholarship 2021

৬ষ্ঠ শ্রেণি থেকে স্নাতক ও সমমান পর্যায়ের সকল ছাত্র-ছাত্রী পাবে আর্থিক অনুদান – Student SCR Scholarship 2021

৬ষ্ঠ শ্রেণি থেকে স্নাতক ও সমমান পর্যায়ের সকল ছাত্র-ছাত্রী পাবে আর্থিক অনুদান Student SCR Scholarship …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *