ntrca update news 2020

এনটিআরসিএ সর্বশেষ আপডেট বিজ্ঞপ্তি 2020 সম্প্রতি এনটিআরসিএর অফিসিয়াল ওয়েবসাইট www.ntrca.gov.bd এ প্রকাশিত। এনটিআরসিএ হ’ল বাংলাদেশের বেসরকারী শিক্ষক নিবন্ধকরণ ও শংসাপত্র কর্তৃপক্ষ। তারা কেবল বেসরকারী শিক্ষকদের নিবন্ধনের অধিকার এবং তারা এই ইস্যুতে শংসাপত্র জারি করে।

এনটিআরসিএ সার্টিফিকেট ছাড়া কেউ বেসরকারী এমপিও স্কুল, কলেজ বা মাদ্রাসায় চাকরি পাবেন না। সুতরাং এটি বেসরকারী এমপিও স্কুল, কলেজ বা মাদ্রাসা চাকরি প্রার্থীদের পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখন একটি দিন এই সেক্টর ক্যারিয়ার তরুণ বাংলাদেশী চাকরি প্রার্থীদের জন্য খুব আকর্ষণীয়।

কারণ দিন দিন এই খাতের সরকারী সুবিধা বাড়ছে। নীচে দেওয়া এনটিআরসিএ সর্বশেষ সংবাদ 2020 দেখুন। সুতরাং এখন এনটিআরসিএ খবর 2020 দেখুন।

কে বেসরকারী এমপিও স্কুল, কলেজ বা মাদ্রাসা চাকরি পেতে চায় নিবন্ধনের জন্য এনটিআরসিএ নিয়োগ দিয়েছে সরকার। এনটিআরসিএ প্রতি বছর এই ইস্যুতে একটি পাবলিক পরীক্ষা নেয় examination পরীক্ষা এখন খুব প্রতিযোগিতামূলক তাই এনটিআরসিএ খবর 2020 পরীক্ষা করুন।

এখানে প্রতি বছর তিনটি পদক্ষেপ পরীক্ষা দেওয়া হয়। প্রথমে এমসিকিউ পরীক্ষা নেওয়া। যারা অত্যন্ত প্রতিযোগিতামূলক এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ হন তারা লিখিত পরীক্ষায় অংশ নিতে পারবেন। এনটিআরসিএ সর্বশেষ আপডেট বিজ্ঞপ্তি 2020 দেখুন।

এনটিআরসিএ সর্বশেষ সংবাদ 2020

শেষ পর্যন্ত তারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তারা ভিভা ভয়েসে অংশ নিতে পারে। আপনি যদি ভিভা ভয়েস সফলভাবে পাস করেন তবে আপনি এনটিআরসিএ শংসাপত্র পাওয়ার যোগ্য হবেন। তবে শংসাপত্রটি বেসরকারী এমপিও স্কুল, কলেজ বা মাদ্রাসা চাকরি প্রার্থীদের চাকরি পাওয়ার গ্যারান্টি নয়।

এখানে বাংলাদেশের জনপ্রিয় জব পোর্টাল www.priojob.com- তে এনটিআরসিএ নিউজ ২০২০ দেওয়া আছে। সুতরাং আপনি সহজেই এনটিআরসিএ সর্বশেষ সংবাদ 2020 দেখতে পাবেন N এনটিআরসিএ সর্বশেষ বিজ্ঞপ্তি বোর্ড অনলাইন 2020 এবং বিভিন্ন কাজের বিজ্ঞপ্তি সহ অন্যান্য সম্পর্কিত তথ্য সংগ্রহ করতে দয়া করে www.priojob.com এর সাথে থাকুন।

এটি আমাদের উত্সাহিত করবে যাতে আমরা আপনার জন্য নিয়মিতভাবে সর্বশেষ তথ্য এবং বিভিন্ন আকর্ষণীয় কাজের বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারি। www.priojob.com এর সাথে থাকার জন্য অগ্রিম ধন্যবাদ। এনটিআরসিএ সর্বশেষ বিজ্ঞপ্তি বোর্ড 2020 দেখুন।

চিত্রের ফাইলে প্রদত্ত এনটিআরসিএর সর্বশেষ আপডেট বিজ্ঞপ্তি 2020 

www.ntrca.gov.bd নোটিশ

 

 

About Priyo Jobs