এনজিও বিষয়ক ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | NGO Affairs Bureau Job Circular

এনজিও বিষয়ক ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ এনজিও বিষয়ক ব্যুরো আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে এনজিও বিষয়ক ব্যুরোতে নিম্ন বর্ণিত শূণ্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োপের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে সংযুক্ত ফরম অনুযায়ী আবেদন আহবান করা যাচ্ছে।

এনজিও বিষয়ক ব্যুরো নিয়োগ ২০২১

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা পদে পাশে
প্রতিষ্ঠানের নামএনজিও বিষয়ক ব্যুরো
ওয়েবসাইটwww.ngoab.gov.bd
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/এইচএসসি
বয়স১৮-৩০ বছর
পদ সংখ্যা০৩ টি
খালি পদ০৪ জন
আবেদন শেষ তারিখ০৭ নভেম্বর, ২০২১
আবেদন মাধ্যমডাকযোগে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা 

NGO Affairs Bureau Job Circular 2021

পদের নাম : সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
খালি পদ : ০১ জন। 
শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হতে এইচ.এস.সি বা সমমানের পরীক্ষায় পাশসহ প্রতিমিনিটে সাঁটলিপি ইংরেজীতে ১০০, বাংলা ৭০ শব্দ এবং কম্পিউটার কম্পোজে প্রতিমিনিটে ইংরেজীতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ গতি সম্পন্ন হতে হবে। 
বেতন স্কেল : ১১,০০০ – ২৬,৫৯০ টাকা

পদের নাম : ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর
খালি পদ : ০১ জন। 
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক পাশ। বিএসসি প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার ডাটা এন্ট্রি কাজে অভিজ্ঞতা/কম্পিউটার অপারেশন কাজে প্রশিক্ষণ থাকতে হবে।
বেতন স্কেল : ১১,০০০ – ২৬,৫৯০ টাকা।

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
খালি পদ : ০২ জন।
শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক বা সমমানের শিক্ষাগত যোগ্যতা এবং প্রতি মিনিটে কম্পিউটার কম্পিউটার গতি বাংলা ২০ শব্দ এবং ইংরেজীতে ২০ শব্দ।
বেতন স্কেল : ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুন:

এনজিও বিষয়ক ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এনজিও বিষয়ক ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এনজিও বিষয়ক ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি

শর্তাবলীঃ

আগামী ০৭/১১/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে নিম্নোক্ত ফরমে আবেদন মহাপরিচালক (গ্রেড -১) , এনজিও বিষয়ক ব্যুরো প্রধানমন্ত্রীর কার্যালয় , প্লট – ই -১৩ / বি , আগারগাঁও , শেরে বাংলা নগর , ঢাকা -১২০৭ বরাবরে ডাকযোগে অথবা অফিস চলাকালীন সরাসরি পৌঁছাতে হবে। উক্ত সময়ের পর প্রাপ্ত (যেভাবেই প্রেরণ করা হোক) কোনো আবেদন গ্রহণ করা হবে ন আবেদনকারীকে খামের উপর পদের নাম , নিজ জেলা ও বিশেষ কোটার ( প্রযোজ্য ক্ষেত্রে ) নাম উল্লেখ করতে হবে ।

ডাকযোগের ঠিকানা এবং ১০ / – টাকার ডাক টিকেট সংযুক্ত একটি ফেরং থাম ( ১০x৪.৫ ইঞ্চি মাপের ) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে ; আবেদনকারীর বয়স সীম ৷ ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখে ১৮ হতে ৩০ বৎসর , মুক্তিযোদ্ধা / শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান এবং তাদের সন্তানদের বয়সসীমা ১৮ হতে অত্র বিজ্ঞারি এনজিও বিষয়ক ব্যুরোর ওয়েব সাইটে(www.ngoab.gov.bd ) পওয়া যাবে।

ইতোপূর্বে যারা উক্ত পদের জন্য আবেদন করেছেন তাঁদের একই পদে পুনরায় আবেদন করার প্রয়োজন নেই , কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা হ্রাস / বৃদ্ধি / বাতিল করার অধিকার সংরক্ষণ করেন এবং এনজিও বিষয়ক ব্যুরোতে কর্মরত কর্মচারীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য । এনজিও বিষয়ক ব্যুরোর অনুকূলে ১০৩২৩ ০০০০-২২৮১ কোড নম্বরে ১০০ / – ( একশত ) টাকা ফারী পানের মাধ্যমে জমাপূর্বক মূল কপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে ; ক যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে : প্রার্থীর সম্প্রতি তোলা ০৩ ( তিন ) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

ত্রুটিপূর্ণ ও অসম্পূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে ; লিখিত ও ব্যবহারিক এবং সৎকারের জন্য কোন দেয়া হবে না : নিয়োগের ক্ষেত্রে সরকারের নীতিমালা ও নির্দেশনা অনুয়ায়ী এতিমখানা নিবস (জেলা কোটা বহির্ভূত) , শারীরিক প্রতিবন্ধী , মুক্তিযোদের সপ্তান , সন্তানদের পুত্র কন্যা , উপজাতীয় , আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য এবং জেলা কোটা যথাযথভাবে অনুসরণ করা হবে। 

Check Also

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | Meghna Group Job Circular

মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ মেঘনা কোম্পানির এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সিরামিক ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *