Breaking News

Nagad হাজারে কত টাকা খরচ হয়

আপনি যদি নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট করতে চান, তাহলে নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট করার জন্য আপনাকে অবশ্যই নগদ হাজারে কত টাকা খরচ হয় সেটা সম্পর্কে জেনে নিতে হয়। আর নগদ একাউন্ট থেকে প্রতি হাজার টাকা ক্যাশ আউট করার ক্ষেত্রে কত টাকা খরচ হতে পারে সে সম্পর্কিত তথ্য এই আর্টিকেল থেকে জেনে নিতে পারবেন।

নগদ হাজারে কত টাকা খরচ হয়: এক্ষেত্রে আপনি যদি নগদ একাউন্ট থেকে টাকার তোলার কাজ দুইটি ভিন্ন উপায়ে করতে পারবেন। এর মধ্যে থেকে একটি হলো নগদ কোড ডায়াল করার মাধ্যমে এবং অন্যটি হলো নগদ মোবাইল এপ ব্যবহার করার মাধ্যমে।

এবার তাহলে দেখে নেয়া যাক এই দুইটি উপায়ে আপনি যদি ক্যাশ আউট করেন তাহলে প্রতি হাজারে কত টাকা খরচ হবে সে সম্পর্কে তথ্য।

Nagad হাজারে কত টাকা খরচ হয়

নগদ কোড ডায়াল করে প্রতি হাজারে খরচ কতঃ আপনি যদি নগদ ইউএসএসডি কোড কিংবা নগদ একাউন্ট দেখার কোড ব্যবহার করার মাধ্যমে একাউন্ট থেকে টাকা ক্যাশ আউট করেন, তাহলে খরচ কত টাকা হবে? নগদ কোড ডায়াল করার মাধ্যমে একাউন্ট থেকে ক্যাশ আউট করার ক্ষেত্রে নগদ প্রতি হাজারে খরচ হবে ১৫ টাকা।

অর্থাৎ নগদ ইউএসএসডি ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে; অ্যাকাউন্ট থেকে সফলভাবে ১০০০ টাকা ক্যাশ আউট করতে হলে আপনার একাউন্ট থেকে সর্বমোট কর্তন যাবে ১০১৫ টাকা। যার মানে হলো নগদ কোড ডায়াল করে প্রতি হাজারে ক্যাশ আউট চার্জ ১৫ টাকা।

নগদ অ্যাপ ব্যবহার করে ক্যাশ আউট চার্জ কত

এছাড়াও আপনি যদি নগদ মোবাইল ব্যাংকিং অ্যাপ ব্যবহার করেন, তাহলে এই অ্যাপ ব্যবহার করলে আপনাকে প্রতি হাজারে কত টাকা খরচ করতে হবে?

অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনি যদি নগদ একাউন্ট থেকে ক্যাশ আউট করেন, তাহলে নগদ একাউন্ট ক্যাশ আউট চার্জ হবে প্রতি হাজারে ১১.৪৮ টাকা।

এখানে যে ক্যাশ আউট চার্জ দেয়া হয়েছে সেটি হলো সরকারি ভ্যাট-ট্যাক্স সহ সর্বমোট কত টাকা ক্যাশ আউট চার্জ হিসেবে প্রযোজ্য হবে, তার একটি প্রতিরূপ। নঅর্থাৎ এক কথায় বলতে গেলে প্রতি হাজারে সর্বমোট কত টাকা ক্যাশ আউট খরচ আপনাকে বহন করতে হবে তার একটি প্রতিরূপ।

Check Also

16 december bijoy dibosh picture Free Download 2020

16 December Bijoy Dibosh Picture Free Download 2023 | ১৬ ডিসেম্বর বিজয় দিবস ওয়ালপেপার ফ্রি ডাউনলোড করুন

16 December Bijoy Dibosh Picture Free Download 2023 16 december bijoy dibosh picture 2023, Are …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *