Nagad উপবৃত্তির টাকা তোলার নিয়ম

Nagad উপবৃত্তির টাকা তোলার নিয়ম যদি আপনার নগদ একাউন্টে উপবৃত্তির টাকা জমা হয় তাহলে সেক্ষেত্রে নগদ উপবৃত্তির টাকা তোলার নিয়ম জেনে উপবৃত্তির টাকা তুলে নিতে হবে। কিভাবে নগদ একাউন্ট থেকে উপবৃত্তির টাকা তুলতে হয়? কিংবা নগদ একাউন্ট থেকে উপবৃত্তির টাকা তোলার খরচ কত টাকা হতে পারে?

নগদ একাউন্ট থেকে যে সমস্ত উপায়ে আপনি চাইলে উপবৃত্তির টাকা তুলে নেয়ার কাজ সম্পন্ন করে নিতে পারবেন কিংবা টাকা তোলার জন্য খরচ কত টাকা হবে সেই সম্পর্কিত তথ্য এই আর্টিকেল থেকে জেনে নিতে পারবেন। নগদ উপবৃত্তির টাকা তোলার খরচ কত? আপনি যদি নগদ একাউন্ট থেকে উপবৃত্তির টাকা তুলতে চান, তাহলে নগদ একাউন্ট থেকে উপবৃত্তির টাকা তোলার জন্য খরচ কত টাকা পড়বে?

Nagad উপবৃত্তির টাকা তোলার নিয়ম

নগদ একাউন্ট থেকে উপবৃত্তির টাকা তোলার যে খরচ সেটি নগদ একাউন্টে ক্যাশ আউট চার্জ হিসেবে বিবেচনা করা হয়। নগদ একাউন্ট থেকে টাকা তোলার খরচ বা ক্যাশ আউট চার্জ একই। সেজন্য আপনি যদি নগদ একাউন্ট থেকে টাকা তোলার খরচ বা ক্যাশ আউট চার্জ সম্পর্কিত তথ্য জেনে নিতে পারেন, তাহলে নগদ একাউন্ট থেকে টাকা তোলার খরচ সম্পর্কে অবগত হয়ে যাবেন।

এক্ষেত্রে বিভিন্ন উপায়ে আপনি যদি নগদ একাউন্ট থেকে টাকা তুলতে চান, তাহলে টাকা তোলার জন্য যে খরচ প্রযোজ্য হবে সে সংক্রান্ত তথ্য নিচে থেকে দেখে নিতে পারেন।

মাধ্যম ক্যাশ আউট চার্জ – প্রতি হাজারে
(ভ্যাট ছাড়া) ক্যাশ আউট চার্জ – প্রতি হাজারে
(ভ্যাট সহ)
অ্যাপ ৯.৯৯ টাকা ১১.৪৮ টাকা
ইউএসএসডি ১৩.০৫ টাকা ১৫.০০ টাকা
উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হল, নগদ একাউন্ট থেকে বিভিন্ন পরিমাণে টাকা তোলার জন্য খরচ কত টাকা হবে সেই সংক্রান্ত তথ্য।

আর উপরে যে খরচের কথা মেনশন করা হয়েছে, সেই খরচ দেয়ার মাধ্যমে আপনাকে নগদ একাউন্টে টাকা তুলতে হবে।

নগদ উপবৃত্তির টাকা তোলার নিয়ম

খুব স্বাভাবিকভাবে আপনি যদি নগদ একাউন্ট থেকে টাকা তুলে নিতে চান, তাহলে দুইটি ভিন্ন উপায়ে টাকা তোলার কাজ সফলভাবে সম্পন্ন করে নিতে পারবেন। এর মধ্যে থেকে একটি উপায় হলো নগদ ইউএসএসডি কোড ডায়াল করার মাধ্যমে এবং অন্যটি হলো নগদ মোবাইল এপ ব্যবহার করার মাধ্যমে।

তবে একাউন্ট টাকা তোলার জন্য অবশ্যই আপনাকে নগদ এজেন্ট এর শরণাপন্ন হতে হবে। নগদ এজেন্ট এর মাধ্যমে কিভাবে আপনি চাইলে অ্যাকাউন্ট থেকে টাকা তোলার কাজ সম্পন্ন করতে পারবেন? বিকাশে কিভাবে নগদ একাউন্ট থেকে এজেন্টের মাধ্যমে টাকা তুলতে হয়, সেই সংক্রান্ত যাবতীয় তথ্য যদি দেখে নিতে চান তাহলে নিম্নলিখিত আর্টিকেলটি দেখে নিতে পারেন।

উপরে উল্লেখিত আর্টিকেলে দেখে নিল নগদ একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কিত তথ্য জেনে নিতে পারবেন। এবং যখন আপনি নগদ একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে তথ্য জেনে নিতে পারবেন তখন আপনি উপবৃত্তি টাকা তুলে নিয়েছেন বলে গণ্য হবে। কারো নগদ একাউন্টে যত টাকায় জমা হোক না কেন, সেই টাকা তুলে নেয়ার পদ্ধতি প্রায় একই।

Nagad উপবৃত্তির টাকা

শেষ কথা নগদ একাউন্টে যদি উপবৃত্তির টাকা জমা হয়ে থাকে তাহলে সেই টাকা তুলে নেওয়ার জন্য আপনাকে অবশ্যই নগদ ক্যাশ আউট অপশন ব্যবহার করতে হবে। এক্ষেত্রে আপনি এজেন্টের মাধ্যমে ক্যাশ আউট করতে পারবেন। সে জন্য আপনি যদি নগদ একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম এবং চার্জ সম্পর্কে জেনে নিতে পারেন তাহলে একই নিয়মে যেকোন রকমের টাকা তুলতে পারবেন।

কারণ, যে কোন জায়গা থেকে টাকা আসুক না কেন আপনাকে প্রায় একই নিয়মে টাকা তুলতে হয় এবং একই পরিমানে খরচের মাধ্যমে টাকা তোলার কাজ সম্পন্ন করে নিতে হয়। যাকে, সাধারণত নগদ একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম।

এবং নগদ একাউন্ট ক্যাশ আউট চার্জ বলা হয়ে থাকে। এছাড়াও নগদ একাউন্ট থেকে টাকা তোলার ক্ষেত্রে আপনি যদি কোনো রকমের সমস্যার মধ্যে পতিত হন, সেক্ষেত্রে নগদ কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করার মাধ্যমে তাদের কাছ থেকে সেবা নিতে পারবেন।

নগদ একাউন্ট হেল্পলাইন নাম্বার

Check Also

শুভ নববর্ষ

শুভ নববর্ষ এসএমএস ২০২৪ | shuvo noboborsho Pohela Boishakh text

শুভ নববর্ষ এসএমএস ২০২৪- shuvo noboborsho Pohela Boishakh text 2024: এসএমএস পহেলা বৈশাখের ছন্দ নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *