Breaking News

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | MOYS Job Circular

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -(Ministry of Youth and Sports MOYS Job Circular 2023): যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ০৮ জনকে নিয়োগ দেবে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিয়োগযোগ্য ও জাতীয় বেতনস্কেল, ২০১৫ এর ১৩তম, ১৬তম ও ২০তম গ্রেডভুক্ত নিম্নোক্ত শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য পদের পার্শ্বে বর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (https://alljobs.teletalk.com.bd/moys বা http://moys.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা পদে পাশে
প্রতিষ্ঠানের দাতা নামযুব ও ক্রীড়া মন্ত্রণালয়
অফিসিয়াল ওয়েবসাইট http://moysports.gov.bd/
পদ সংখ্যা০৪ টি
খালি পদ০৮ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি/স্নাতক
বয়স১৮-৩০ বছর
আবেদন প্রক্রিয়া http://moys.teletalk.com.bd/
আবেদন শুরু তারিখ০২ ফেব্রুয়ারি, ২০২৩
আবেদনের শেষ তারিখ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
আবেদনের মাধ্যমটেলিটক/অনলাইনে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

পদের নামঃ কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ০৩ টি।
যোগ্যতাঃ বিজ্ঞান বিভাগে স্নাতক(সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন স্কেলঃ ১১,০০০–২৬,৫৯০ টাকা।

পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ০১ টি।
যোগ্যতাঃ এইচএসসি পাশ। কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে সর্বনিম্ন ২০ শব্দ।
বেতন স্কেল: ৯,৩০০–২২,৪৯০ টাকা।

পদের নামঃ অফিস সহায়ক (স্থায়ী)
পদ সংখ্যাঃ ০৩ টি।
যোগ্যতাঃ এস.এস.সি পাশ।
বেতন স্কেলঃ ৮,২৫০–২০,০১০ টাকা।

পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ০১ টি।
যোগ্যতাঃ এস.এস.সি পাশ।
বেতন স্কেলঃ ৮,২৫০–২০,০১০ টাকা।

Ministry of Youth and Sports Job Circular 2023

  • আবেদন শুরু তারিখঃ ০২ ফেব্রুয়ারি, ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
আবেদনের প্রক্রিয়াঃ সকল অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://moys.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলি অবশ্যই অনুসরণ করতে হবেঃ
০১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যা (নাতি- নাতনি)-এর ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ সেপ্টেম্বর, ২০২২ তারিখের ০৫.০০.০০০০.১৯০.১১.০৭.২০-১৪৯ নম্বর স্মারকে আবেদনকারীর বয়স ২৫-০৩-২০২০ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণ আবেদন করার যোগ্য হবেন।

বীর মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবেনা। বিভাগীয় প্রার্থীদের বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। উল্লেখ্য, বাংলাদেশ সচিবালয় (ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪ অনুযায়ী নিয়োগপ্রাপ্ত বা নিয়োজিত কর্মচারীগণ বিভাগীয় প্রার্থী হিসেবে গণ্য হবেন।

এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত ছকের ০১ নং ক্রমিকের শূন্য পদ পূরণে “সরকারি প্রতিষ্ঠানের কম্পিউটার পার্সোনেল নিয়োগ বিধিমালা, ২০১৯ এবং ক্রমিক- ০২, ০৩ ও ০৪-এর শূন্য পদ পূরণে “বাংলাদেশ সচিবালয় (ক্যাডার বহির্ভুত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪ (সংশোধিত ২০২০)” অনুসরণ করা হবে। এতদ্ব্যতীত নিয়োগ সংক্রান্ত বিদ্যমান সরকারি যাবতীয় বিধি-বিধান আদেশ/ নিয়মাবলী এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধিতে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

MOYS Job Circular 2023

আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে। সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। চাকুরিরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদন ফরম পূরণের সময় Departmental Candidate এর ঘরে টিক চিহ্ন দিতে হবে। অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়। তবে সকল চাকুরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি পত্রের মূল কপি জমা দিতে হবে।

এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণ করা হবে না। নিয়োগের জন্য প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে নিয়োগ বিধিমালা অনুসারে লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। কেবল লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে)/ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। চাকরির জন্য আবেদন আগামী ০২/০২/২০২৩ তারিখ সকাল ১০.০০ টা হতে ২৬/০২/২০২৩ তারিখ রাত ১২.০০ টা পর্যন্ত অনলাইনে দাখিল করা যাবে। সরাসরি/ ডাকযোগে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

সরাসরি বা ডাকযোগে প্রেরিত সকল আবেদনপত্র বাতিল মর্মে গণ্য হবে। ০৭। লিখিত/ ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মূলকপি প্রদর্শনপূর্বক অতিরিক্ত ০১ (এক) সেট সত্যায়িত
ফটোকপি দাখিল করতে হবে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিয়োগ

  1. চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা
  2. সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

Check Also

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Hospital Job Circular

হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Hospital Job Circular 2024): স্বাস্থ্য সেবা বিভাগের প্রশাসন-১ অধিশাখার ৩০/০৫/২০২৩খ্রিঃ তারিখের …