মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | MOWCA Job

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ নিয়োগ বিজ্ঞপ্তিতে ০৩ টি পদে ৮৬ জনকে নিয়োগ প্রকাশ করেছে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। সকল চাকরির খবর পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
অফিসিয়াল ওয়েবসাইট https://mowca.gov.bd
পদ সংখ্যা ০৩ টি
খালি পদ ৮৬ জন
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/স্নাতক ডিগ্রী
আবেদন প্রক্রিয়া apc.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ ১১ এপ্রিল, ২০২২
আবেদনের শেষ তারিখ ৩০ এপ্রিল, ২০২২
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২২

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন ইউনিসেফ সাহায্যপুষ্ট “Accelerating Protection for Children (APC)” প্রকল্পের শূন্য পদে সম্পূর্ন অস্থায়ী ভিত্তিতে নিয়োগের নিমিত্ত বাংলাদেশী নাগরিকগণের নিকট হতে নিম্নলিখিত শর্তে অনলাইনে ( Online) apc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নামঃ হার্মফুল প্রাক্টিসেস প্রোগ্রাম কো-অর্ডিনেটর
পদ সংখ্যাঃ ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ সরকারি-বেসরকারি বা কোনো আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় শিশু ও কিশোর/ কিশোরী সুরক্ষা, অধিকার ও ক্ষমতায়ন বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি উভয় ভাষায় প্রতিবেদন প্রণয়নের ক্ষেত্রে দক্ষ হতে হবে।
বেতন স্কেলঃ ৭০,০০০ টাকা।

পদের নামঃ চাইল্ড রাইটস ফ্যাসিলিটেটর
পদ সংখ্যাঃ ০৭ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ সরকারি-বেসরকারি বা কোনো আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় শিশু ও কিশোর/ কিশোরী সুরক্ষা, অধিকার ও ক্ষমতায়ন বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি উভয় ভাষায় প্রতিবেদন প্রণয়নের ক্ষেত্রে দক্ষ হতে হবে।
বেতন স্কেলঃ ৩৫,০০০ টাকা।

পদের নামঃ চিলড্রেন এন্ড এডোলেসেন্ট ক্লাব অর্গানাইজার
পদ সংখ্যাঃ ৭২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ MS-office ,ইন্টারনেট ব্রাউজিং সম্পর্কে অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেলঃ ১৫,০০০ টাকা।

  • আবেদন শুরু তারিখঃ ১১ এপ্রিল, ২০২২
  • আবেদন শেষ তারিখঃ ৩০ এপ্রিল, ২০২২
  • আবেদন প্রক্রিয়াঃ http://apc.teletalk.com.bd

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

 

 

MOWCA Job Circular 2022

অন্যান্য শর্তাবলীঃ

আবেদনকারীর কোটা সংক্রান্ত বিষয়ে সর্বশেষ সরকারি সিদ্ধান্ত প্রযোজ্য হবে। ক্রমিক ২ এ উল্লেখিত পদে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। শিক্ষাগত যোগ্যতার সনদ ও জাতীয় পরিচয় পত্রের ভিত্তিতে বয়স নির্ধারণ করা হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা শ্রেণি অথবা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য হবে না। ৪. নির্ধারিত সময়ের পর কোন আবেদন এবং অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ আবেদন সফটওয়ার কর্তৃক গৃহীত হবে না। টি সরকারী, আধা সরকারী/স্বায়ত্তশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে যথাযথা কর্তৃপক্ষের মাধমে আবেদন করতে হবে। ক্রমিক ৩-এ উল্লেখিত পদে প্রকল্পভুক্ত খোলাসমুহের প্রকল্পভুক্ত উপজেলা বাসিন্দাদের অগ্রাধিকার প্রদান করা হবে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকল্পটি ২৬টি জেলার ৫৪ উপজেলা টাঙ্গাইল (নাগরপুর, মধুপুর), গাজীপুর (কালীগঞ্জ), মুন্সিগঞ্জ (মীরকাদিম) নেত্রকোণা (খালিয়াজুরী, কলমাকান্দা, মোহনগঞ্জ), জামালপুর (ইসলামপুর, দেওয়ানগঞ্জ), শেরপুর (শ্রীবরদী, নালিতাবাড়ী), খুলনা (কয়রা, দাকোপ), বাগেরহাট (শরণখোলা, মোড়েলগঞ্জ) সাতক্ষীরা (শ্যামনগর, তালা), কুষ্টিয়া (দৌলতপুর, ভেড়ামারা) বান্দরবান (থানচি, রুমা), কক্সবাজার (উখিয়া, টেকনাফ), রাঙ্গামাটি (বিলাইছড়ি, জুরাছড়ি), খাগড়াছড়ি (লক্ষীছড়ি, দিঘীনালা),

সুনামগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ, বিশ্বারপুর), হবিগঞ্জ (চুনারুঘাট, বানিয়াচং), সিলেট (সিলেট সদর, জৈন্তাপুর), মৌলভীবাজার (শ্রীমঙ্গল, রাজনগর) ভোলা (সদর, চরফ্যাশন, লালমোহন, মনপুরা), পটুয়াখালী (গলাচিপা, কলাপাড়া), বরগুনা (পাথরঘাটা, বরগুনা সদর) গাইবান্ধা (ফুলছড়ি, গাইবান্ধা সদর), কুড়িগ্রাম (কুড়িগ্রাম সদর, চর রাজিবপুর), নীলফামারী (কিশোরগঞ্জ, ডিমলা, ডোমার) চাঁপাইনবাবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ সদর, শিবগঞ্জ), সিরাজগঞ্জ (বেলকুচি, শাহজাদপুর) ও ৭ টি সিটি কর্পোরেশনে (ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর,

MOWCA Job Circular

বরিশাল, চট্টগ্রাম, সিলেট ও খুলনা) বাস্তবায়িত হচ্ছে। চুড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যে কোন অঞ্চলে কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি যথাসময়ে ই-মেইল, এসএমএস (SMS) এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mowca.gov.bd এর মাধ্যমে জানানো হবে। লিখিত ও ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ভ্রমণ ভাতা/দৈনিক ভাতা প্রদান করা হবে না।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় সকল শিক্ষাগত যোগ্যাতার সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনপত্র, ওয়ার্ড কমিশনার/ ইউপি চেয়ারম্যান হতে চারিত্রিক সনদ চাকরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, সদ্যতোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সকল ডকুমেন্ট/সনদপত্রের মূলকপি এবং ০১ (এক) সেট ফটোকপি অফিসে ব্যবহারের জন্য দাখিল করতে হবে।

Ministry of Woman and Children Affairs Job Circular 2022

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগ প্রক্রিয়া বাতিল/স্থগিত/আংশিক/সম্পূর্ণ পরিবর্তন এবং পদসংখ্যা হ্রাস-বৃদ্ধি করার পূর্ণ ক্ষমতা সংরক্ষণ করেন। প্রযোজ্য ক্ষেত্রে সাকুল্য বেতন হতে সরকারী নিয়মনীতি অনুসরণ করে ভ্যাট ও ট্যাক্স কর্তন করা হবে।

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *