বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – LTUVAT Job Circular

বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -Large Taxpayers Unit, Value Added Tax (LTUVAT) Job Circular 2022: নতুন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ৬ টি পদে মোট ৩৬ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদনের শেষ তারিখ ৩০ জুন ২০২২পর্যন্ত। সকল চাকরির খবর পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর
ওয়েবসাইট www.ltuvat.gov.bd
পদ সংখ্যা ০৬ টি
খালি পদ ৩৬ জন
শিক্ষাগত যোগ্যতা এসএসসি/স্নাতক
আবেদন প্রক্রিয়া http://ltuvat.teletalk.com.bd/
আবেদনের শুরু তারিখ ০১ জুন, ২০২২
আবেদনের শেষ তারিখ ৩০ জুন, ২০২২
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

বৃহৎ করদাতা ইউনিট মূল্য সংযোজন কর নিয়োগ ২০২২

বৃহৎ করদাতা ইউনিট মূল্য সংযোজন কর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের স্মারক নম্বর: ০৮,০০,০০০০,০৩৮,১১,০০৬,২১.৬২, তারিখ: ১৭ ফেব্রুয়ারি, ২০২২ এর মাধ্যমে প্রদত্ত ছাড়পত্র অনুযায়ী বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর, ঢাকা এর নিম্নে উল্লিখিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তিতে বর্ণিত জেলাসমূহের প্রকৃত স্থায়ী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে শর্তসাপেক্ষে Online-এ পূরণকৃত আবেদনপত্র (সনদপত্র বা অন্য কোন দলিলাদি সংযুক্ত করতে হবে না) আহ্বান করা যাচ্ছে। অনলাইন (Online) ব্যতীত কোন আবেদন গ্রহণ।

পদের নামঃ কম্পিউটার অপারেটর
পদ সংখ্যাঃ ২৮ টি
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী। কম্পিউটার টাইপে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটার পরিচালনা বিষয়ে দক্ষতা থাকতে হবে।
বেতনঃ ১১,০০০-২৬,৫৯০ টাকা।

পদের নামঃ হিসাব রক্ষক
পদসংখ্যাঃ ০১ টি।
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ১২,৫০০-৩০,২৩০ টাকা।

পদের নামঃ উচ্চমান সহকারি
পদ সংখ্যাঃ ০১ টি।
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নামঃ ক্যাশিয়ার
পদ সংখ্যাঃ ০৩ টি।
যোগ্যতাঃ স্নাতক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নামঃ গাড়ী চালক
পদ সংখ্যাঃ ০১ টি।
যোগ্যতাঃ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নামঃ ডেসপাস রাইডার/ নোটিশ সার্ভার
পদ সংখ্যাঃ ০২ টি।
যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ৮,৮০০-২১,৩১০ টাকা।

Large Taxpayers Unit, Value Added Tax Job Circular 2022

  • আবেদনের শুরু তারিখঃ ০১ জুন, ২০২২
  • আবেদনের শেষ তারিখঃ ৩০ জুন, ২০২২
  • আবেদন নিয়মঃ http://ltuvat.teletalk.com.bd/

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর নিয়োগ বিজ্ঞপ্তি

শর্তাবলীঃ

আবেদনকারীর বয়স ০১/০৬/২০২২ তারিখে সর্বনিম্ন ১৮ (আঠারো) বছর এবং সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর হতে হবে। তবে, মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য। সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতি গ্রহণপূর্বক নির্দিষ্ট সময়সীমার মধ্যে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই উক্ত অনুমতি পত্র প্রদর্শন করতে হবে।

একজন প্রার্থী কেবল একটি পদের জন্য আবেদন করতে পারবেন। একের অধিক আবেদন পাওয়া গেলে প্রার্থীতা বাতিল করা হবে। আবেদনপত্রে প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনোরূপ অসত্য বিবরণ/তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে, এমনকি আবেদনকারী চূড়ান্তভাবে মনোনীত হওয়া সত্ত্বেও আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে এবং ঐ প্রার্থীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাকুরী প্রাপ্তির পরও যে কোনো পর্যায়ে তার সনদপত্র/প্রদত্ত তথ্য অসত্য প্রমাণিত হলে তাকে চাকুরি থেকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়ে কর্তৃপক্ষ সকল ক্ষমতা সংরক্ষণ করবে। লিখিত পরীক্ষায় এবং ব্যবহারিক পরীক্ষায় (প্রযোজ্য ক্ষেত্রে) উত্তীর্ণের পর মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে Online-এ দাখিলকৃত Application Form এর প্রিন্ট কপিসহ নিম্নোক্ত দলিলাদি দাখিল করতে হবে।

১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০২ (দুই) কপি রঙিন ছবি ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল শিক্ষাগত যোগ্যতার ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ড্রাইভিং লাইসেন্সের সত্যায়িত কপি, অভিজ্ঞতা সনদের ফটোকপি (প্রযোজ্য ক্ষেত্রে) ও কম্পিউটার প্রশিক্ষণ সনদের ফটোকপি। 

LTU Job Circular 2022

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনারের নিকট হতে নিজ জেলা উল্লেখসহ নাগরিকত্ব ও চারিত্রিক বৈশিষ্ট্যের সনদের সত্যায়িত ফটোকপি। আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে তার স্বপক্ষে আবেদনকারীকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সংশ্লিষ্ট মুক্তিযোদ্ধার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, মুক্তিযোদ্ধার।

সরকারি গেজেটের সত্যায়িত ফটোকপি ও পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক মুক্তিযোদ্ধার সাথে তার সম্পর্কের বিষয়টি উল্লেখ পূর্বক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি এতিম, প্রতিবন্ধী, আনসার ও ভিডিপি এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রার্থীদের সর্বশেষ সরকারি নীতিমালা অনুযায়ী উপর্যুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত ফটোকপি উপর্যুক্ত সকল সনদের সত্যায়িত ফটোকপির সাথে মূল কপি উপস্থাপন করতে হবে।

শূন্য পদ পূরণ সংক্রান্ত সরকারের যাবতীয় বিদ্যমান বিধি-বিধান/আদেশ এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি-বিধান(সর্বশেষ) যথাযথভাবে প্রতিপালন/অনুসরণ করা হবে। কোনো প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ যে কোনো আবেদন গ্রহণ অথবা বাতিল এবং এ নিয়োগ কার্যক্রমের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল এবং পদের সংখ্যা হ্রাস বা বৃদ্ধি করার ক্ষমতা সংরক্ষণ করেন। এ নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর নিয়োগ

এ নিয়োগ বিজ্ঞপ্তি, লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষা এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য এবং এ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোনো পরিবর্তন/সংশোধন (যদি থাকে) বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর, ঢাকা এর ওয়েবসাইট (www.ltuvat.gov.bd) এ পাওয়া যাবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারীকে কোন প্রকার যাতায়াত ভাতা দৈনিক ভাতা প্রদান করা হবে না।নিয়োগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে। যদি কোনো প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোন ব্যক্তিকে বিয়ে করেন বা করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোনো ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযোগে দন্ডিত হন কিংবা কোন সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান বা স্থানীয় কর্তৃপক্ষের চাকরি হতে বরখাস্ত হয়ে থাকেন তাহলে তিনি আবেদন করার জন্য যোগ্য বিবেচিত হবেন না।

LTUVAT Job Circular 2022

বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর নিয়োগ বিজ্ঞপ্তি | Large Taxpayers Unit, Value Added Tax Job Circular | মূল্য সংযোজন কর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | LTUVAT Job Circular | বৃহৎ করদাতা ইউনিট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর নিয়োগ বিজ্ঞপ্তি 2022 | Large Taxpayers Unit Job Circular 2022 | মূল্য সংযোজন কর নিয়োগ

Check Also

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate General of Health Services …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *