Breaking News

হ্যাপি নিউ ইয়ার এস এম এস ২০২৪

হ্যাপি নিউ ইয়ার এস এম এস ২০২৪

হ্যাপি নিউ ইয়ার ২০২৪ এসএমএস,দিন গুলি যেমনি হোক, ঠিক যায় কেটে, তবে বল লাভ কি পুরোনো স্মৃতি গেথে, এ বছরে পুরন হউক তোমার সকল আসা, নতুন বছরে তোমার জন্য এটাই করি প্রত্যাশা। নতুন বছরের শুভেচ্ছা।

নিউ ইয়ার দিচ্ছে উঁকি,আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি। অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।

নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। পুরনোকে ভুলে যাও আসবে নতুন কিছু আরও, পুরনোকে ভেবে মন খারাপ হয় না যেন কারও। শুধু ভালবাসা গুলো থেকে যাক সব হৃদয়ে যেমনি ছিল যার, সবাই কে জানাই আমি *হেপি নিউ ইয়ার*

শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি। আছে ১টা বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল। কি করে যে জানাই তাঁকে – Dear, Happy New Year.

নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে, আসবে একটা নতুন দিন, দুঃখ হতাশা যাও ভুলে, হাসি আনন্দ নিও তুলে, বছরটা হোক অমলিন। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাসাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

আরো দেখুনঃ হ্যাপি নিউ ইয়ার পিক

Happy New Year SMS 2024

লাইফ কে সুন্দর করো। মনকে ফ্রেশ করো। হৃদয়কে নরম করো। টাইমকে উইজ করো। লাভকে মিস করো। বন্ধুকে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম করো। Happy New Year 2024.

পুরানো সব দুঃখের আজ দাও ইতি। মনের মাঝে মাতিয়ে তোল শুধুই সুখের স্মৃতি। দুঃখটাকে আজ কুড়িয়ে নিয়ে দাও ফেলে। সবার জন্য একটাই কামনা রইল। পুরানো সব দুঃখ-কষ্ট, বেদনে ভুলে সুখের স্মৃতি সাথে নিয়ে এগিয়ে যাও। সবারই যেন এই বছরটিতে নতুন সব সুখের স্মৃতিতে স্মরণীয় হয়ে থাকে। Happy New Year 2024.

১, ২, ৩! নতুন বছরের শুভেচ্ছা নিন। ৪, ৫, ৬! কারো এসএমএস কপি করে নয়। ৭, ৮, ৯! হাজার হাজার বছরেও যেন এমন উল্লাস রয়। নিউ ইয়ারের শুভেচ্ছা।

নিউ ইয়ার দিচ্ছে উঁকি, আর মাত্র কিছুক্ষণ বাকি। গাছে গাছে উড়ছে পাখি, বন্ধু তোমাকে বলে রাখি – অগ্রীম হ্যাপি নিউ ইয়ার।

হেপি নিউ ইয়ার বাংলা এসএমএস ২০২৪

আগের সব কস্ট, করে ফেল নস্ট। নতুন দিনে সবার প্রানে, কেউ রেখনা দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুসি থাকো সারা দিন।

মিস্টিহাসি, দুষ্টু চোখ। সবার সপ্ন সত্যি হোক। জানাই সবাই কে আরেক বারহ্যাপি নিউ ইয়ার।

আজ দেখ নতুন সপ্ন, ভুলে যাও সব পুরনো কস্ট। আজ কর নতুন সব কল্পনা, ভুলে যাও সব পুরনো যন্ত্রনা। আজ থেকে শুরু হোক নতুন জীবন, সুখের হোক সবার প্রতিটি ক্ষণ। এই কামনা করি আমি সারাটা ক্ষণ।

পাখির ডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ, পাবে সুখের ঘ্রান।

হ্যাপি নিউ ইয়ার এস এম এস ২০২৪

নতুন বছরের নতুন যাত্রা যেন সুখ আর সমৃদ্ধিময় হয় – এই কামনায় তোমায় জানাই হ্যাপি নিউ ইয়ার।

আমি আর বাঁচবো না… কারণ ডাক্তার আমাকে বলেছে আমি আর ১দিন বাঁচবো… আমার জন্য সবাই দোয়া কইরো… আমার নাম হলো ২০২৩!

জেগে উঠুক হৃদয়েতে নতুন আনন্দ, সঙ্গীতে দাও নতুন ছন্দ, দূর করে দিয়ে সকল দুঃখ, এসো হে নতুন নতুন এসো। নতুন বছরকে জানাই স্বাগতম।

নতুন বছরের নতুন দিন, অল্প কিছু শুভেচ্ছা নিন। দুঃখ গুলো ঝেড়ে ফেলুন, নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো কিছু ভালোবাসা। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

ভাল অথবা খারাপ সময়, সুখের অথবা দুঃখের সময়, ঘুমের অথবা জাগার সময়, অর্ধেক অথবা পুরো সময়, ভাল থাক সব সময়। এই কামনায় জানাই তোমায় Happy New Year!

নতুন আলো নতুন ভোর, আসলো বছর কাটলো প্রহর। অতীতের হলো মরণ, নতুনকে করো বরণ!! পুরোনো সব স্মৃতি করে ফেল ইতি, তোমায় জানাই, হ্যাপি নিউ ইয়ারের প্রীতি।

ব্যাটারি লো, নেটওয়ার্ক বিজি, কল ওয়েটিঃ, মিস’ড কল, নো আন্সার, মেমরি ফুল, ব্যালেন্স জিরো, এই সব কিছুর আগে তোমাকে জানাই

হেপি নিউ ইয়ার বাংলা এসএমএস ২০২৪

চোখের পানি ফেলোনা, বন্ধু তুমি কেদনা, তোমাকে সবাই ভুলে গেলেও আমি তোমায় ভুলবো না। (২০২৩ কে সবাই হাসি খুসিতে বিদায় দাও)।

লাইফ কে সুন্দর করো। মন কে ফ্রেশ করো। হৃদয়কে কে নরম করো। টাইম কে ইউস করো। লাভ কে মিস কর। বন্ধু কে এসএমএস করো। হ্যাপি নিউ ইয়ারকে ওয়েলকাম কর।

আজ দুঃখ ভোলার দিন, আজ মন হবে যে রঙিন, আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সীমাহীন। তার কারণ একটাই! আজ বছরের প্রথম দিন। নতুন বছরের শুভেচ্ছা রইলো।

Happy New Year Bangla SMS 

নতুন পোশাক, নতুন সাজ। নতুন বছর শুরু আজ। মিষ্টি মন, মিষ্টি হাসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি। Happy New Year 2024।

বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাঁকে যত্ন করে রেখো, স্বপ্নগুলো সত্যি করে খুব ভাল থেকো। হ্যাপি নিউ ইয়ার ২০২৪।

নতুন বছরের ছন্দ / কবিতা / বাণী / এসএমএস / স্ট্যাটাস

নতুন বছর নতুন আলো, বন্ধুরা সব কই গেল? পাখিরা সব ডানা মেলে, ২০২৪ ঘরে এলো। দুঃখ গুলো যাই ভুলে, যাতে সুখের সন্ধান মেলে। এমন করে বলিস না তোরা, আসিস আমার বাড়ি। সবাই মিলে একসাথে ২০২৪ দেব পাড়ি। হ্যাপি নিউ ইয়ার।

নীল আকাশের খামে ভরে, সাদা মেঘের কাগজে করে, রংধনুর রঙে লিখে, দখিনা বাতাসকে দিয়ে আমার মনের কথা পাঠালাম… “হ্যাপি নিউ ইয়ার ২০২৪”

মিশে থেকো আপনজনে, মান-অভিমান সব ভুলে, খুশীর প্রদীপ রেখো জ্বেলে। হাজার সূর্য তোমার চোখে। ভাল থেকো এই কামনায় তোমায় জানাই “শুভ নববর্ষ ২০২৪”

আসছে নতুন বছর, সবাইকে জানাই সুখবর… সবার মনে আনন্দ। তবে কেন মুখ বন্ধ? জোরে জোরে বলা দরকার… হ্যাপি নিউ ইয়ার ।

Happy New Year SMS 2024

স্বপ্ন সাজাও রঙের মেলায়, জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে, নতুন সুরে নতুন গানে। নতুন আশা জানাও প্রানে, খুঁজে নাও বাঁচার মানে। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা

পাখিরডানায় লিখে দিলাম নববর্ষের নাম। বন্ধু তুমি উড়ে দেখ পাবে সুখের ঘ্রান। পুরনো সব কস্ট করেফেল নষ্ট। নতুন বছরের নতুন যাত্রা হয় যেন সুখ আর সমৃদ্ধি ময়।এই কামনায় তোমাই জানাই হ্যাপি নিউ ইয়ার।

বছর শেষে ঝরা পাতা বলল উড়ে এসে, একটি বছর পেরিয়ে গেল হাওয়ার সাথে ভেসে। নতুন বছর এসেছে, তাকে যত্ন করে রেখো, সপ্ন গুলো সত্যি করে খুব ভাল থেকো।

আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রাণে, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন। নতুন বছরের শুভেচ্ছা।

যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব। সবারে বাসবো ভালো, এই প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। হেপি নিউ ইয়ার। 

সূর্য বিলায় আলো, তোমরা থাকো ভালো। চাঁদ ছড়ায় জ্যোৎস্না। তোমাদের প্রতি শুভ কামনা।

আগের সব কষ্ট, করে ফেল নষ্ট। নতুন দিনে সবার প্রাণে, কেউ রেখ না দুঃখ মনে। শুভ হোক নতুন দিন, খুশি থাকো সারা দিন। নতুন বছরের শুভেচ্ছা।

যেটুকু ভুল ছিল শুধরে নিব, না পাওয়ার কষ্ট টুকু ভুলে যাব। সবারে বাসবো ভালো, এই প্রত্যয়ে শুরু হোক নতুন বছর। হেপি নিউ ইয়ার।

হ্যাপি নিউ ইয়ার এসএমএস ২০২৪

হ্যাপি নিউ ইয়ার এসএমএস

 

Check Also

১৬ ডিসেম্বর বিজয় দিবস ওয়ালপেপার,এসএমএস,স্ট্যাটাস কালেকশন | 16 December Bijoy Dibosh Picture, SMS, Status, Flag Drawing

১৬ ডিসেম্বর বিজয় দিবস ওয়ালপেপার,এসএমএস,স্ট্যাটাস কালেকশন | 16 December Bijoy Dibosh Picture, SMS, Status, Flag Drawing

১৬ ডিসেম্বর বিজয় দিবস ওয়ালপেপার,এসএমএস,স্ট্যাটাস কালেকশন -16 December Bijoy Dibosh Picture, SMS, Status, Flag Drawing: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *