Breaking News

ডিগ্রি ৩য় বর্ষ বোর্ড চ্যালেন্জ নিয়ম 2022 Degree 3rd Year Board Challenge

ডিগ্রি ৩য় বর্ষ বোর্ড চ্যালেন্জ নিয়ম 2022 Degree 3rd Year Board Challenge 2022: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ৩য় বর্ষের রেজাল্ট প্রকাশিত হয়েছে এই পরিক্ষায় অনেকে ভালো ফলাফল করেছে আবার অনেকে আশানুরুপ ফলাফল করতে পারেনি। মূলত ২০১৬-১৭ বর্ষের পরিক্ষার্থীদের ৩য় বর্ষের পরিক্ষা ২০২১ সালে হয়েছিলো এবং সেই পরিক্ষার ফলাফল গত ৯ই ফেব্রুয়ারী প্রকাশিত করা হয়েছে। যে সকল শিক্ষার্থী তাদের প্রত্যাশিত ফলাফল পায়নি তাদের বোর্ড চ্যালেঞ্জের জন্য আবেদন করার সুযোগ রয়েছে।

ডিগ্রী ৩য় বর্ষ বোর্ড চ্যালেঞ্জ

ডিগ্রী বোর্ড চ্যালেঞ্জ ডিগ্রী রিক্রটিনি নামেও পরিচিত। আপনি যদি ডিগ্রি ৩য় বর্ষের ছাত্র হন এবং চ্যালেঞ্জের জন্য আবেদন করেন তবে এই পোস্টটি আপনার জন্য। প্রথমে জানতে হবে কিভাবে বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী ৩য় বর্ষের বোর্ড চ্যালেঞ্জের জন্য আবেদন করতে হয় এবং তারপর আমরা জানাব কিভাবে ডিগ্রী ফাইনাল ইয়ারের বোর্ড চ্যালেঞ্জের ফলাফল পেতে পারবেন।

ডিগ্রী ৩য় বর্ষ বোর্ড চ্যালেঞ্জ করার তারিখ

ডিগ্রী ৩য় বর্ষের ফলাফল ৯ই ফেব্রুয়ারী, ২০২২ প্রকাশিত হয়েছে। ১৭ই ফেব্রুয়ারী থেকে ডিগ্রী বোর্ড চ্যালেন্জ করার আবেদন শুরু হবে এবং ১০ই মার্চ আবেদন করার তারিখ শেষ হবে। যেহেতু ডিগ্রী ৩য় বর্ষ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি কোর্সের শেষ বছর। এই বছর ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল ৯ই ফেব্রুয়ারী ২0২২ এ প্রকাশিত হয় এবং তাই যারা ডিগ্রি বোর্ড চালেন্জ করতে চান তারা ১৭ই ফেব্রুয়ারি থেকে করতে পারবেন।

Degree 3rd Year Board Challenge 2022

ডিগ্রি ৩য় বর্ষ ফলাফল প্রকাশ হয়েছে

৯ই ফেব্রুয়ারী, ২০২২

বোর্ড চ্যালেঞ্জ বিজ্ঞপ্তি প্রকাশিত

৯ই ফেব্রুয়ারী, ২০২২
বোর্ড চ্যালেঞ্জ করার তারিখ শুরু হবে

১৭ই ফেব্রুয়ারী, ২০২২

বোর্ড চ্যালেঞ্জ করার তারিখ শেষ হবে

১০ই মার্চ, ২০২২
বোর্ড চ্যালেন্জ এর ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ

জুলাই, ২০২২

ডিগ্রি ৩য় বর্ষ বোর্ড চ্যালেঞ্জ করার পদ্ধতি

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষের চূড়ান্ত পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণের জন্য আগামী ১৭ই ফেব্রুয়ারী থেকে সকাল ১০.০০ টা হতে ১০ই মার্চ,২০২২ দুপুর ২.০০ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে এবং মার্চ তারিখ বিকাল ৪.০০ টা পর্যন্ত সোনালী সেবার মাধ্যমে ব্যাংকে টাকা জমা দেওয়া যাবে। নির্ধারিত সময়ের পূর্বে অথবা পরে আবেদন ফর্ম পুরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেয়া যাবে না।

 ফলাফল পুন:নিরীক্ষন ফি প্রতি পত্র ৫০০ টাকা

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুন:

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd অথবা http://103.113.200.36/PAMS/ICTUnit/Re_scrutiny.aspx  থেকে Services এ গিয়ে সোনালী সেবা Pay Slip এ ক্লিক করুন।

তারপর Student থেকে Re-scrutiny সিলেক্ট করুন ব্যাস হয়ে গেলো। ফলাফল পুন:নিরীক্ষন এর ফি অবশ্যই সোনালী সেবার মাধ্যমে জমা দিতে হবে।

ডিগ্রি ৩য় বর্ষ বোর্ড চ্যালেঞ্জ পদ্ধতি

Check Also

এইচ এস সি বোর্ড চ্যালেঞ্জ ২০২১

এইচ এস সি বোর্ড চ্যালেঞ্জ ২০২৩ | HSC Board Challenge

এইচ এস সি বোর্ড চ্যালেঞ্জ ২০২৩ঃ প্রকাশিত হয়েছে। টেলিটক প্রি-পেইড মোবাইল ফোনের মাধ্যমে এইচএসসি রেভিশন অ্যাপ্লিকেশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *