আবেদন শুরু জবি ছাত্রী হলের সিটের

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র আবাসিক হল ‘বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল’-এ সিটের জন্য শিক্ষার্থীদের আবেদন অনলাইনে শুরু হয়েছে।শুক্রবার {১ আগস্ট} রাত ১২ টার পর থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে শিক্ষার্থীদের স্টুডেন্ট লগ‌ইনে হলে সিটের জন্য আবেদনের অপশনটি যুক্ত হয়।

এর আগে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’ এ সিট পেতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের কাছ থেকে ১ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে।

শিক্ষার্থীরা উল্লেখিত লিংক এ গিয়ে (student.erp.jnu.ac.bd/jnuis/student/) সঠিক তথ্য দিয়ে অনলাইন ফরমটি পূরণ করে সাবমিট করতে পারবে। ১ম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফল এবং আগের বর্ষের শিক্ষার্থীদের একাডেমিক পারফরম্যান্স দেখে সিট বরাদ্দ দেওয়া হবে।

উল্লেখ্য যে, হল নির্মাণের প্রথম দফায় মেয়াদ ছিল ২০১১ সালের জানুয়ারি থেকে ২০১৩ সালের জুন পর্যন্ত। পরে বেশ কয়েক দফা বাড়ানোর পর চলতি বছর নির্মাণকাজ সম্পন্ন হয়েছে, গত ৬ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ৮৫তম সিন্ডিকেটে হলের নীতিমালাও পাস হয়। ১৩ তলা বিশিষ্ট হলে ১৫৬টি কক্ষে মোট ৬২৪ জন ছাত্রীকে সিট বরাদ্দ দেয়া হবে।

Check Also

২১ অক্টোবর ৭ কলেজে সশরীরে ক্লাস শুরু

করোনার কারণে দীর্ঘ দেড় বছরের বেশি সময় ধরে বন্ধ রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *