অডিটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । Auditor Job Circular

অডিটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Auditor Job Circular 2024): অডিটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিম্নোক্ত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম অডিটর পদ
ওয়েবসাইট https://hsd.gov.bd/
পদ সংখ্যা অডিটর
খালি পদ ০৪ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
আবেদনের শুরু তারিখ ১০ জানুয়ারি, ২০২৪
আবেদনের শেষ তারিখ ৩১ জানুয়ারি, ২০২৪
আবেদন প্রক্রিয়া http://hsd.teletalk.com.bd/
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

অডিটর পদে নিয়োগ ২০২৪

পদের নামঃ অডিটর
পদ সংখ্যাঃ ০৪ টি।
যোগ্যতাঃ (ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্যে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রী বা সমমানের সিজিপিএ (খ) কোনো প্রার্থীর শিক্ষা জীবনে একাধিক তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ (Grade Point Average) বা সিজিপিএ (Cumulative Grade Point Average), যে ক্ষেত্রে যাহা প্রযোজ্য, থাকিলে তিনি যোগ্য বিবেচিত হইবেন না; এবং (গ) কম্পিউটার পরিচালনা বিষয়ে মৌলিক প্রশিক্ষণ প্রাপ্ত।।  
বেতন স্কেলঃ ১২,৫০০-৩০,২৩০/- টাকা।
 
  • আবেদন শুরু তারিখঃ ১০ জানুয়ারি, ২০২৩
  • আবেদনের শেষ তারিখঃ ৩১ জানুয়ারি, ২০২৪

Auditor Job Circular 2024

আবেদনের প্রক্রিয়াঃ সকল অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি  http://hsd.teletalk.com.bd/  এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে।

অডিটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন করার নিয়মাবলী:

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলি অবশ্যই অনুসরণ করতে হবে: ক. ০১.০১.২০২৪ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। তবে, বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। খ. সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। চাকরিরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় Departmental Candidate এর option select করতে হবে। অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়। তবে সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক অনাপত্তি ছাড়পত্রের মূল কপি জমা দিতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য ঘ. মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের অবশ্যই নিম্নবর্ণিত সনদসমূহের মূল কপি প্রদর্শন করতে হবে ১. সকল শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, নাগরিকত্ব, চারিত্রিক ও সকল প্রকার প্রশিক্ষণের সনদ এবং পূরণকৃত Application Form সহ সকল কাগজপত্রের একসেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। ২. বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে প্রমাণক হিসেবে সরকারের সর্বশেষ নির্দেশনা মোতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ।

অডিটর পদে নিয়োগ বিজ্ঞপ্তি

তাছাড়া, বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এর ক্ষেত্রে উপযুক্ত প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌর মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউন্সিলর কর্তৃক প্রার্থীর সঙ্গে বীর মুক্তিযোদ্ধার সর্ম্পক সংক্রান্ত প্রত্যয়নপত্র। ৩. এতিম নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও আনসার ও গ্রাম প্রতিরক্ষার কোটায় আবেদনকারীদের ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ।
আবেদনপত্র পূরণ সংক্রান্ত শর্তাবলী: ক. পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http:/hsd.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন।

এছাড়া ফরম পূরণ, জমাদানের নির্দেশাবলী এবং অন্যান্য প্রযোজ্য শর্ত ও তথ্যাবলীসহ পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি স্বাস্থ্য সেবা বিভাগের ওয়েবসাইটেও (www.hsd.gov.bd) পাওয়া যাবে। আবেদনের সময়সীমা নিম্নরুপ (i) Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১০.০১.২০২৪ তারিখ সকাল ১০.০০টা; (ii) Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ৩১.০১.২০২৪ তারিখ বিকাল ৫.০০টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস-এ পরীক্ষার ফি জমা দিবেন।

Check Also

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate General of Health Services …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *