সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Assistant Teacher Job Circular 2024): এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। সহকারী শিক্ষক পদে বিভাগ ভিত্তিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে। সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সহকারী শিক্ষক নিয়োগ দেওয়া হয়। নিয়োগ বিধিমালায় কোটার বিষয়ে যেভাবে বলা আছে তা অনুসরণ করে প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে।

জেলা নাম
উল্লেখিত জেলা
পদ সংখ্যা

সহকারী শিক্ষক পদে

খালি পদ অসংখ্য
শিক্ষাগত যোগ্যতা অষ্টম/এসএসসি/এইচএসসি/স্নাতক
বয়স ১৮-৩০ বছর
আবেদনের শুরুর তারিখ ০৭ মে, ২০২৪
আবেদনের শেষ তারিখ

২৩ মে, ২০২৪

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

সহকারী শিক্ষক পদে নিয়োগ ২০২৪

  • আবেদন শুরুর তারিখঃ ০৭ মে ২০২৪
  • আবেদনের শেষ তারিখঃ ২৩ মে ২০২৪
আবেদনের প্রক্রিয়াঃ আবেদনপত্র আগামী ২৩ মে ২০২৪ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি) এর প্রশাসন শাখায় এবং অফিস সময়ের পরে ব্যাটালিয়ন ১নং জিপি গেইটে জমা করতে হবে।।

আবেদনের তারিখ ও সময়সীমা: ০৫ মে থেকে ২২ মে ২০২৪ তারিখ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে। আবেদনের নিয়মাবলি: সকল প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। এক্ষেত্রে সকল নিয়মাবলি কলেজের ওয়েবসাইট থেকে জানা যাবে। আবেদন করার জন্য ওয়েবসাইটের ঠিকানাঃ www.bafsd.edu.bd অথবা, bafsdjobs4.apply.ac। আবেদনের পূর্বে প্রার্থীর রঙিন ছবি ও স্বাক্ষরের ইমেজ স্ক্যান কপি এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য সঙ্গে রাখুন। আবেদন ফি ৫০০/- টাকা (সার্ভিস চার্জ প্রযোজ্য) অনলাইনে পেমেন্ট করতে হবে এবং Money Receipt প্রিন্ট করে অবশ্যই সংরক্ষণ করতে হবে। বিস্তারিত তথ্য ওয়েবসাইটে দেয়া আছে।

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

আগামী ২৩ মে ২০২৪ তারিখের মধ্যে স্বহস্তে লিখিত আবেদনপত্রের সাথে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, অভিজ্ঞতাসনদ এর সত্যায়িত ফটোকপি এবং সচল মোবাইল নম্বরসহ ডাকযোগে অথবা ব্যক্তিগতভাবে অধ্যক্ষ, বাংলাদেশ নৌবাহিনী স্কুল ও কলেজ চট্টগ্রাম, নাবিক আবাসিক এলাকা-১, বন্দর, চট্টগ্রাম বরাবর পাঠাতে হবে। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখে প্রার্থীর বয়স ৩৫ এর বেশি হবে না।

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের নিয়মাবলি: আগ্রহী প্রার্থীদের স্বহস্তে পূরণকৃত আবেদনপত্র ১৫ মে ২০২৪ তারিখে এর মধ্যে অধ্যক্ষ, বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ পটুয়াখালী, লালুয়া, কলাপাড়া, পটুয়াখালী- ৮৬০০ ঠিকানায় ডাকযোগে/সরাসরি অফিস সময়ের মধ্যে পৌঁছাতে হবে। প্রার্থীদের পদের নাম খামের উপর স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর বর্তমান/যোগাযোগের ঠিকানা, মোবাইল নম্বর ও ই-মেইল সংযুক্ত করতে হবে। বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ পটুয়াখালী জেনারেল ফান্ড এর অনুকূলে যেকোন তফশিলী ব্যাংক হতে ১৩ তম গ্রেডের জন্য টাকা ৮০০/০০ (টাকা আটশত মাত্র), ১৪ তম গ্রেডের জন্য টাকা ৫০০/০০ (টাকা পাঁচশত মাত্র), ১৬ তম গ্রেডের জন্য টাকা ৪০০/০০ (টাকা চারশত মাত্র) এবং ২০ তম গ্রেডের জন্য টাকা ৩৫০/০০ (টাকা তিনশত পঞ্চাশ মাত্র) মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার নম্বর, ব্যাংকের নাম, শাখা, টাকার পরিমাণ ও তারিখ উল্লেখ করতে হবে।

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Assistant Teacher Job Circular 2024

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *