অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Agrani Bank Job Circular

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -Agrani Bank Limited Job Circular 2022: নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অসংখ্য জনকে বিশাল নিয়োগ প্রকাশ করেছে অগ্রণী ব্যাংক লিমিটেড। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আবেদন শেষ তারিখ ১৯ মে, ২০২২ র্পযন্ত। আগ্রহী প্রার্থীরা ই-মেইল আবেদন করতে পারবে। সকল চাকরির খবর আপডেট পেতে ভিজিট করুন priojob.com

চাকরির ধরনব্যাংক চাকরি
জেলা নামউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নামঅগ্রণী ব্যাংক লিমিটেড
অফিসিয়াল ওয়েবসাইটhttp://www.agranibank.org
পদ সংখ্যাঅসংখ্য
শিক্ষাগত যোগ্যতাএমবিএ
আবেদন ঠিকানা[email protected] এবং [email protected]
আবেদনের শেষ তারিখ১৯ মে, ২০২২
আবেদনের মাধ্যমই-মেইল

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

অগ্রণী ব্যাংক নিয়োগ ২০২২

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ চুক্তিভিত্তিক জেনারেল ম্যানেজার পদে চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) নির্বাচনের জন্য আগ্রহ প্রকাশের অনুরোধ। অগ্রণী ব্যাংক লিমিটেড যোগ্য বাংলাদেশী প্রার্থীদের কাছ থেকে, যাদের অবশ্যই নিম্নে উল্লেখিত যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকতে হবে, ব্যাংকের কেন্দ্রীয় হিসাব বিভাগের সম্পূর্ণ নির্বাহী ক্ষমতা, দায়িত্ব এবং জবাবদিহিতার সাথে জেনারেল ম্যানেজার পদে প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) হিসাবে পরিষেবা প্রদানের প্রস্তাব আমন্ত্রণ জানিয়েছে।

শিক্ষাঃ

প্রার্থীকে অবশ্যই চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (সিএ) বা কস্ট ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট (সিএমএ) বা সার্টিফাইড ফাইন্যান্সিয়াল অ্যানালিস্ট (সিএফএ) বা একই পেশাদার ডিগ্রি বা মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ), মাস্টার অফ ব্যাঙ্ক ম্যানেজমেন্ট (এমবিএম), অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি হতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থ, অ্যাকাউন্টিং বা ব্যাংকিং।

অভিজ্ঞতাঃ

প্রার্থীর অবশ্যই কমপক্ষে 10 (দশ) বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে কমপক্ষে 3 (তিন) বছরের অ্যাকাউন্ট এবং ট্যাক্সেশনের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সীমা: 31-03-2022 তারিখে সর্বোচ্চ বয়স 60 বছরের বেশি হওয়া উচিত নয়। কাজের বিবরণী: . একটি শক্তিশালী এবং কার্যকর আর্থিক শৃঙ্খলা তৈরি করা এবং ব্যাংকের অ্যাকাউন্টিং ক্ষমতা শক্তিশালী করা।

Agrani Bank Job Circular 2022

আর্থিক ব্যবস্থাপনা, হিসাব সংক্রান্ত নীতি ও পদ্ধতি বাস্তবায়ন করা। বাজেট এবং পরিকল্পনা, এবং ব্যাংকিং অপারেশনের মান উন্নত করা। ব্যাংকের আর্থিক কৌশল তৈরি করা এবং ব্যাংকের আর্থিক সক্ষমতা জোরদার করা। ব্যবস্থাপনা/নিয়ন্ত্রক কর্তৃপক্ষের কাছে মূল ব্যবস্থাপনা তথ্য সরবরাহের জন্য একটি প্রোগ্রাম গ্রহণ করা।

ইন্টারন্যাশনাল অ্যাকাউন্টিং স্ট্যান্ডার্ড (IAS), এবং বাংলাদেশ ব্যাংকের নির্দেশিকা এবং ব্যাংক কোম্পানি আইন অনুযায়ী ব্যাংকের অ্যাকাউন্টিং সিস্টেম আপডেট করা। প্রতিষ্ঠান পর্যালোচনা আর্থিক অবস্থার অবস্থান এবং খরচ কার্যকর জন্য কার্যকর বিকল্প সুপারিশ ব্যাংকের কার্যক্রম।

ব্যাঙ্ককে আর্থিক ও ব্যবস্থাপনা অ্যাকাউন্টিং, কস্টিং এবং অডিটিং ক্ষেত্রে সহায়তা করা। গুরুত্বপূর্ণ কার্যক্রমের অন্যান্য ক্ষেত্রগুলির মধ্যে থাকবে কম্পিউটারাইজড অ্যাকাউন্টিং সিস্টেম এবং ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং সিস্টেমের বিকাশ ও বাস্তবায়ন। ভাল এবং খারাপ সম্পদের মধ্যে অ্যাকাউন্টিং বিভাজনের সুপারিশ প্রদান করা।ব্যাংকের একটি শক্তিশালী ও কার্যকর হিসাব ব্যবস্থা গড়ে তোলা এবং ব্যাংকের হিসাব সময়মতো প্রস্তুত করতে সহায়তা করা। ব্যাংকের কার্যকর তহবিল ব্যবস্থাপনাকে শক্তিশালী করা।

বার্ষিক আর্থিক বিবৃতি সহ বিভিন্ন আর্থিক বিবৃতি পর্যালোচনা করতে, বিকাশ করুন এবং ঘাটতি উন্নত করুন, যদি থাকে। কর্পোরেট ট্যাক্স, কর্মচারী কর, উৎস কর এবং সম্পর্কিত কর কর্তৃপক্ষ পরিচালনা করতে সক্ষম ভ্যাট। কর্তৃপক্ষ কর্তৃক অর্পিত অন্য কোন দায়িত্ব পালন করা।

সিএফও সংশ্লিষ্ট ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইওর সাথে ঘনিষ্ঠ আলোচনা করে রিপোর্ট করবেন এবং কাজ করবেন।

  • মেয়াদঃ প্রাথমিকভাবে 02 (দুই) বছর।
  • পারিশ্রমিকঃ আলোচনা সাপেক্ষে।
  • সম্পূর্ণ আবেদন নিম্নলিখিত ঠিকানা এবং ই-মেইলে জমা দিতে হবেঃ ([email protected] এবং [email protected])

১৯/০৫/২০২২ ইং তারিখের মধ্যে। আবেদনটিতে একটি সাম্প্রতিক ছবি, জাতীয় পরিচয়পত্রের অনুলিপি, সমস্ত একাডেমিক, পেশাদার এবং অভিজ্ঞতার শংসাপত্রের কপি, যোগাযোগের ঠিকানা (মেইল ঠিকানা, ই-মেইল, টেলিফোন), একটি পৃষ্ঠায় অ্যাসাইনমেন্টের প্রশংসা এবং প্রত্যাশিত পাঠ্যক্রমের বিবরণ থাকতে হবে।

মাসিক পারিশ্রমিক। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য যোগাযোগ করা হবে।ব্যাংক কর্তৃপক্ষ কোনো আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান বা নিয়োগ প্রক্রিয়া বাতিল করার অধিকার সংরক্ষণ করে কোনো কারণ দর্শানো ছাড়া।

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুন:

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি | agrani bank job apply 2022 | অগ্রণী ব্যাংক জব সার্কুলার | অগ্রণী ব্যাংক চাকরির | agrani bank Job Notice | অগ্রণী ব্যাংক নিয়োগ | Agrani Bank Job Circular | অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি | Agrani Bank Limited Job Circular 2022 | অগ্রণী ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২২

Check Also

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | ৩০১৭ জনকে নিয়োগ

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Land Record and Survey Department LRSD Job …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *