সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ DMLC Job

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- Department of Military Lands and Cantonment (DMLC) Job Circular 2022: ৪ টি পদে ৪৯ জনকে নিয়োগ প্রকাশ করেছে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে অনলাইনে আবেদন শেষ তারিখ ০৮ মে, ২০২২র্পযন্ত। সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের priojob.com পেজে ভিজিট করুন।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর
অফিসিয়াল ওয়েবসাইট http://dmlc.gov.bd/
পদ সংখ্যা ০৪ টি
খালি পদ ৪৯ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক ডিগ্রি
আবেদন প্রক্রিয়া https://job.shmrmi.gov.bd
আবেদনের শেষ তারিখ ০৮ মে, ২০২২
আবেদনের মাধ্যম অনলাইনে

আরো দেখুন: চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ ২০২২

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন সেনানিবাসে ক্যান্টনমেন্ট বোর্ড পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহে বিদ্যমান নিম্নবর্ণিত শূন্য পদে জাতীয় বেতনস্কেল-২০১৫ অনুযায়ী ১১তম গ্রেডে (১২,৫০০-৩০,২৩০/- টাকা) নিয়োগের জন্য নির্ধারিত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ জুনিয়র শিক্ষক
পদের সংখ্যাঃ ৪২ জন। 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রি।

পদের নামঃ জুনিয়র শিক্ষক (ধর্ম)
পদের সংখ্যাঃ ০২ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রি।

পদের নামঃ জুনিয়র শিক্ষক (চারু ও কারুকলা)
পদের সংখ্যাঃ ০৪ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রি।

পদের নামঃ জুনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা)
পদের সংখ্যাঃ ০১ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রি।

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

  • আবেদনের শেষ তারিখঃ ০৮ মে, ২০২২ 
  • আবেদন নিয়মঃ https://job.shmrmi.gov.bd

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

DMLC Job Circular 2022

শর্তাবলীঃ

প্রার্থীর বয়স ৩০ এপ্রিল, ২০২২ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। প্রার্থীর বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর। প্রার্থীর বয়স কম বা বেশি হলে আবেদন পত্র গ্রহণ করা হবে না।

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। প্রার্থীর আবেদনপত্র শুধুমাত্র অনলাইনেই গ্রহণ করা হবে। প্রার্থীর নাম ও পিতার নাম এসএসসি বা সমমানের সনদে যেভাবে লেখা আছে অনলাইন আবেদনে হুবহু সেভাবে লিখতে হবে।

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলীঃ

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ https://job.shmrmi.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও নিম্নবী https://job.shmrmi.gov.bd ও www.dmic.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদন ফি ৫০০/- (পাঁচশত) টাকা (চার্জ প্রযোজ্য)।

ii. Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদানের শেষ তারিখ: ০৮ মে, ২০২২ খ্রিস্টাব্দ। Online-এ আবেদনপত্রে পূরণকৃত তথাই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

Online-এ আবেদনপত্র Submit করার পরে তথ্য পরিবর্তনের কোন সুযোগ নেই। Online-এ আবেদনপত্র Submit করার পরে স্বয়ংক্রিয়ভাবে SMS এর মাধ্যমে USER ID আবেদন পত্রে উল্লেখিত মোবাইল নম্বরে যাবে। Online-এ আবেদনপত্রে প্রার্থী তাঁর সদ্য তোলা ছবি রঙ্গিন (৩০০x৩০০) pixel ও স্বাক্ষর (১৮০x৮০) pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন, যার সর্বোচ্চ সাইজ হবে ২০০ কেবি।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে যে কোন নগদ একাউন্ট নম্বর থেকে https://job.shmrmi.gov.bd ওয়েবসাইটের PAYMENT অপশনে গিয়ে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

Department of Military Lands and Cantonment Job Circular 2022

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *