fbpx

লাখ লাখ টাকা উড়িয়ে সংঘবদ্ধ যৌনতা! করোনাকালেও থেমে নেই কুকর্ম

করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ হলে সেই পার্টিতে যোগ দেওয়া যাবে। জানা গেছে, পর্তুগালের রাজধানী লিসবোন থেকে এক ঘণ্টা দূরত্বে কমপোর্টা রিসোর্ট ভাড়া নিয়ে ‘সেক্স পার্টি’র ওই আয়োজন করা হচ্ছে।

সামনের শনিবার করোনা পরীক্ষার পর ওই পার্টিতে অংশ নেওয়া যাবে। এরই মধ্যে অনেকেই সেই আয়োজনে থাকার ব্যাপারে ইচ্ছা প্রকাশ করেছেন। সেখানে উপস্থিত হতে গেলে প্রতি জোড়া খরচ পড়বে দুই হাজার সাতশ পাউন্ড; যা বাংলাদেশি টাকা দুই লাখ ৯০ হাজার টাকারও বেশি। সঙ্গী না থাকলেও অবশ্য অংশ নেওয়া যাবে।

পুরিলিয়া নামক সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করেছে। এর আগেও এ ধরনের সেক্স পার্টির আয়োজন তারা করেছে। একই ধরনের আয়োজন এ বছরের শুরুর দিকে হয়েছে লিসবোনে। সেই অনুষ্ঠানে রাজনীতিবিদ থেকে শুরু করে ফুটবল খেলোয়াড় এবং টেলিভিশনের তারকারা উপস্থিত হয়েছিলেন।

অবশ্য সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে পুরিলিয়া সংগঠনের কাছে সাক্ষাৎকার দিতে হবে। আলাপে বনিবনা হলেই পার্টিতে অংশ নিতে দেওয়া হবে। অন্যথায় সেই সুযোগ দেওয়া হবে না।

পার্টি চলা অবস্থায় অবশ্য মাস্ক ব্যবহারের কথা বলা হচ্ছে। আর সবার নিরাপত্তার জন্য স্থানটি কড়া নজরদারিতে রয়েছে। বিসবোনের জনস্বাস্থ্য বিষয়ক প্রধান বলেছেন, করোনাভাইরাসের কারণে মানুষের চলাচল সীমিত করে দেওয়া হয়েছে। এ ধরনের পরিস্থিতিতে এমন আয়োজন প্রশ্নবিদ্ধ বলেও মনে করেন তিনি।

তবে আয়োজকরা বলছেন, পার্টির ব্যাপারে অনুমতি তারা পেয়েছেন। পর্তুগাল ছাড়াও ফ্রান্স ও ব্রিটেনের লোকজন সেই আয়োজনে থাকতে পারবেন।

সূত্র : মিরর

শেয়ার করুন বন্ধুদের

Check Also

যে পদ্ধতিতে পরীক্ষার আহ্বান শিক্ষামন্ত্রীর

বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের ভোগান্তি নিরসন, আর্থিক সাশ্রয়, আবাসনসহ নানা কারণে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *