মহানবী (সা.)কে কটূক্তি করায় হিন্দু যুবক আটক

কুষ্টিয়ার ভেড়ামারায় ফেসবুকে মহানবী (সা.)কে কটূক্তি করার অপরাধে শ্রী নারায়ন কর্মকার (২০)-কে আটক করেছে ভেড়ামারা থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার রামকৃষ্ণপুর পান বরজ থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার রামকৃষ্ণপুর মুন্সীর গেট এলাকার সুবোদচন্দ্র কর্মকারের পুত্র।

জানা যায়, শ্রী নারায়ন কর্মকার তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে মহানবী (সা.)কে কট‚ক্তি এবং কাল্পনিক একটি নগ্ন ছবি প্রকাশ করে। বিষয়টি স্থানীয় মানুষের দৃষ্টিগোচর হলে সঙ্গে সঙ্গে এলাকার সর্বস্তরের মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

তাৎক্ষণিক স্থানীয় জনগণ উপজেলার গোলাপনগর বাজারস্থ তার মামা শ্রী রবি কর্মকারের দোকান ঘেরাও করে। সে তার মামার দোকানে কাজ করে।

সেখানে তাকে না পেয়ে বিক্ষুব্ধ জনগণ তাকে সর্বস্তরে খুঁজতে থাকে ও তার মামার বাড়ির পাশে পান বরজে লুকিয়ে থাকা অবস্থায় এলাকার মানুষ তাকে আটক করে।

এই সংবাদ স্থানীয় প্রশাসনের কাছে পৌঁছালে গত বৃহস্পতিবার বিকালে ভেড়ামারা থানার অধীনস্থ কুচিয়ামোড়া ক্যাম্প ইনচার্জ থানার সহযোগিতায় তাকে পুলিশ হেফাজতে নেয়।

এ ব্যাপারে ভেড়ামারা থানায় আটককৃত নারায়ন কর্মকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ এ বিষয়ে বলেন, নারায়ন কর্মকারের শাস্তি হবে বলে স্থানীয় জনগণকে আশ্বস্ত করেন।

সূত্র: dailyinqilab.com

 

Check Also

সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ: ২৮ জুন ২০২১

প্রতিদিনই আমাদের চারপাশে অসংখ্য ঘটনা ঘটছে। এর মধ্যে হয়তো আলোচনায় আসে হাতেগোনা কিছু। তবে সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *