বঙ্গবন্ধু হত্যাকাণ্ড জাতির ইতিহাসের সবচাইতে শোকাবহ ঘটনাঃ লায়ন টিটু

বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনীতিবিদ লায়ন লূৎফুল গণি টিটু বলেছেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যাকাণ্ড জাতির ইতিহাসের সবচাইতে শোকাবহ ঘটনা। খুনীরা সেদিন শুধু ব্যক্তি বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, খুনীরা বাংলাদেশের আত্মাকে হত্যা করে ৭১ এর মুক্তিযুদ্ধের পরাজয়ের প্রতিশোধ নেয়। বাংলাদেশকে পাকিস্তানপন্থার দিকে ঠেলে দেয়।

আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ ঐক্যবদ্ধ আন্দোলন এবং ঐক্যবদ্ধ নির্বাচনের ধারায় বঙ্গবন্ধু যখন স্বমহিমায় বাংলাদেশের রাষ্ট্র ও সমাজ জীবনে পুনরায় ফিরে আসছেন তখন ঠিক ৭৫ এর মতই মুজিব কোট পরে খুনী মুশতাক চক্র যেভাবে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল এখন ঠিক সেভাবেই মুজিব কোট পরেই দুর্নীতিবাজ-লুটেরা-ঘরকাঁটা ইঁদুর-উইপোকারা বঙ্গবন্ধুকে দ্বিতীয়বার হত্যা করতে উদ্যত হয়েছে।

আমার নেত্রী জাতীর জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছেন।  আমাদের  সকলের উচিত জননেত্রী শেখ হাসিনার সাথে কাঁদে কাঁদ মিলিয়ে  স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য সহযোগিতা করা।

তিনি বলেন, বঙ্গবন্ধু দুর্নীতিবাজ-লুটপাটকারী-চাটার দল-চোরের খনির বিরুদ্ধে সোচ্চার ছিলেন। বঙ্গবন্ধুকে দ্বিতীয়বার হত্যার অপরাজনীতি প্রতিহত করতে হলে দুর্নীতিবাজ-লুটেরাদের সিন্ডিকেট এবং রাজাকার-জঙ্গি ও তাদের রাজনৈতিক সঙ্গীদের পাকিস্তানপন্থার হত্যা-খুনের রাজনীতি চিরতরে ধ্বংস করে দিতে হবে।

Check Also

মুক্ত হয়ে সমর্থকদের যা বললেন মামুনুল হক (ভিডিও)

অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হয়ে সমর্থকদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *