প্রোটিয়াদের বিপক্ষে অনিশ্চিত সাকিব!

উইন্ডিজের বিপক্ষে খেলার সময় হ্যামিস্ট্রিং ইনজুরিতে পড়েছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় খ্যাত সাকিব আল হাসান। ফলে আগামী ২ নভেম্বর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে! দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিবি ইতিমধ্যে সাকিবকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছে। এরপরেই জানা যাবে তার ইনজুরির অবস্থা।

সাকিব প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, সাকিব মাঠে ব্যথা অনুভব করছিলো। তো আজ ও আগামীকাল যেহেতু বিশ্রাম আছে।

তো দেখা যাক আজকে আমরা পর্যবেক্ষণ করবো, আগামীকালও পর্যবেক্ষণ করবো। সময় আছে দুই দিন। দেখা যাক এই মুহূর্তে বলতে পারছি না পরবর্তী ম্যাচের ব্যাপারে।

সুপার টুয়েলভে টানা তিন ম্যাচ হেরে বিশ্বকাপ থেকে বিদায়ের টিকিট নিশ্চিত করেছে বাংলাদেশ দল। আর বাকি আছে দুই ম্যাচ। বিশ্বকাপ থেকে বিদায় নিলেও এই দুই ম্যাচ জিততে চাইবে টাইগাররা। তবে তার আগে সাকিবের ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় টিম-ম্যানেজমেন্ট।

২ নভেম্বর আবু ধাবিতে প্রোটিয়াদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগে তিনদিন সময় থাকলেও বাংলাদেশ দুই দিন বিশ্রাম করবে। কোনো অনুশীলনও নেই।

Check Also

ফাইনালে ওঠার মিশনে পরিবর্তন নেই অস্ট্রেলিয়া-পাকিস্তানে

এক দল জিতেছে পাঁচ ম্যাচের সবকয়টি। আরেক দল একটি ম্যাচ হারলেও খেলেছে দুর্দান্ত ক্রিকেট। সে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *