জাতীয় মানবাধিকার কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – NHRC Job Circular

জাতীয় মানবাধিকার কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-National Human Rights Commission (NHRC) Job Circular 2022: নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ০৩ টি পদে ০৭ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা জাতীয় মানবাধিকার কমিশন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন শেষ তারিখ ১০ আগস্ট, ২০২২র্পযন্ত। সকল চাকরির খবর পেতে ভিজিট করুন priojob.com

জাতীয় মানবাধিকার কমিশন নিয়োগ ২০২২

জাতীয় মানবাধিকার কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ জাতীয় মানবাধিকার কমিশনের রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত ০৩ (তিন)টি ক্যাটাগরির মোট ০৭ (সাত)টি শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত বিজ্ঞপ্তিতে বর্ণিত নিয়মাবলী ও শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://nhrc.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম জাতীয় মানবাধিকার কমিশন
অফিসিয়াল ওয়েবসাইট http://www.nhrc.org.bd/
পদ সংখ্যা ০৩ টি
খালি পদ ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি/স্নাতক
আবেদন প্রক্রিয়া http://nhrc.teletalk.com.bd
আবেদনের শুরু তারিখ ১৯ জুলাই, ২০২২
আবেদনের শেষ তারিখ ১০ আগস্ট, ২০২২
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

পদের নামঃ গ্রন্থাগারিক
পদ সংখ্যাঃ ০১ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ তথ্য বিজ্ঞান, গ্রন্থ বিজ্ঞান বা গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক/ সমমানের ডিগ্রী।
বেতন স্কেলঃ ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

পদের নামঃ ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর
পদ সংখ্যাঃ ০২ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ এছাড়াও কম্পিউটার মুদ্রাক্ষরিক প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি সহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্ট এ উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নামঃ ক্যাশিয়ার
পদ সংখ্যাঃ ০৪ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী।
অন্যান্য যোগ্যতাঃ এছাড়াও কম্পিউটার টাইপে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২৫ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা।

National Human Rights Commission Job Circular 2022

  • আবেদন শুরু তারিখঃ ১৯ জুলাই, ২০২২
  • আবেদন শেষ তারিখঃ ১০ আগস্ট, ২০২২
  • আবেদন প্রক্রিয়াঃ http://nhrc.teletalk.com.bd

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

জাতীয় মানবাধিকার কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনকারীর বয়স ০১/০৭/২০২২খ্রি: তারিখে সর্বনিম্ন ১৮ (আঠার) বছর এবং সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর হতে হবে। তবে, শুধুমাত্র বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং শারীরিক প্রতিবন্ধি অগ,প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। 

সরকারি/আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিতে নিয়োজিত প্রার্থীগণ যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আবেদন করবেন এবং মৌখিক পরীক্ষার সময় অনাপত্তিপত্র দাখিল করবেন। এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না। প্রার্থীর যোগ্যতা যাচাই: মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্ণিত (ক্রমিক নং ক হতে বা পর্যন্ত) কাগজপত্রের মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটির ০১ (এক)টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

  • ক. প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদসহ)।
  • খ. প্রার্থী যে সিটি কর্পোরেশন/ইউনিয়ন/পৌরসভা/ওয়ার্ড-এর স্থায়ী বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরমেয়র/ কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদ।
  • গ. মহিলা কোটা ব্যতীত অন্যান্য কোটা দাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ।
  • ঘ. প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ। ঙ. জাতীয় পরিচয়পত্র (NID) /জন্ম সনদের সত্যায়িত ফটোকপি
  • চ. অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের কপি (Applicants Copy) ও (Admit Card)

ছ. আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা কিংবা মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র কন্যা হলে মুক্তিযোদ্ধার সনদ এবং আবেদনকারীর সাথে সম্পর্ক উল্লেখপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রত্যয়ণ পত্র।

জ. শারীরিক প্রতিবন্ধি, এতিম, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপর্যুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

ঝ. আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে।প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য/ জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোনো প্রার্থীর প্রার্থীতা বাতিল বলে গন্য হবে।

NHRC Job Circular 2022

 

Check Also

Ministry of Information MOI Job Circular 2023

Ministry of Information MOI Job Circular 2023 45 people will be appointed by the Directorate …