কম্পিউটার অপারেটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Computer Operator Job

কম্পিউটার অপারেটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- Computer Operator Job circular 2022: কম্পিউটার অপারেটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। সম্প্রতি অ্যাকাউন্টস অফ কম্পিউটার অপারেটর একটি সার্কুলার প্রকাশ করেছে। এই নাগরিক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ নাগরিক আবেদন করা যাবে। আপনি যদি নিজের ক্যারিয়ারটি তৈরি করেন তবে অ্যাকাউন্টসক্যান্সের নিয়ন্ত্রক জেনারেলের অফিসটি এই কাজের জন্য আবেদন করুন।

কম্পিউটার অপারেটর নিয়োগ ২০২২

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানের দাতা নাম কম্পিউটার অপারেটর
ওয়েবসাইট www.minland.gov.bd 
পদ সংখ্যা ১টি 
খালি পদ ৪৫৩ জন
শিক্ষাগত যোগ্যতা স্নাতক ডিগ্রি
আবেদন প্রক্রিয়া

http://lmap.teletalk.com.bd

আবেদন শুরু তারিখ ২৩ ফেব্রুয়ারি, ২০২২ 
আবেদন শেষ তারিখ ২২ মার্চ, ২০২২ 
আবেদনের মাধ্যম অনলাইনে

আরো দেখুনঃ চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তালিকা

আপনি এখন অ্যাকাউন্টসক্যার্কুলার নিয়ন্ত্রক জেনারেল অফ অফিস জানেন। যারা এই প্রয়োজনে যোগ দিতে চান তাদের এই বিজ্ঞপ্তি দ্বারা প্রয়োগ করা যেতে পারে। আমরা এই কাজের সমস্ত তথ্য প্রকাশ করা হবে। আমরা একাউন্টস জব অফ কম্পিউটার অপারেটর নিয়োগ।

পদের নামঃ কম্পিউটার অপারেটর
খালি পদঃ ৪৫৩ জন।
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি।
অন্যান্য যোগ্যতাঃ সরকারী প্রতিষ্ঠানের কম্পিউটার পার্সোনেল নিয়ােগ বিধিমালা, ২০১৯ এবং এর তফসিল-২ অনুযায়ী কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতিমিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজীতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।
বয়সঃ অনূর্ধ্ব ৩০ বৎসর।
বেতন স্কেলঃ ১৯,৩০০/- টা: ১৮,২০০/- ] টা: ১৭,৬৫০/- (স্থানভেদে)

  • আবেদন শুরু তারিখঃ ২৩ ফেব্রুয়ারি, ২০২২
  • আবেদন শেষ তারিখঃ ২২ মার্চ, ২০২২
  • আবেদন প্রক্রিয়াঃ http://lmap.teletalk.com.bd

Apply

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুনঃ

Computer Operator Job Circular 2022

নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য, আবেদনের শর্ত ও টেলিটক কর্তৃক অনলাইনে আবেদন ফরম পূরণের নিয়মাবলি ও করণীয় প্রকল্পের ওয়েবসাইট www.lmap.minland.gov.bd ও ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.minland.gov.bd এ ১৭/০২/২০২২ তারিখের পর হতে পাওয়া যাবে। ২৩/০২/২০২২ তারিখ হতে ২২/০৩/২০২২ তারিখ পর্যন্ত তিনটি পার্বত্য জেলা ব্যতীত প্রার্থীগণ অনলাইনে আবেদন দাখিল করতে পারবে। নির্ধারিত তারিখের পরে কোন আবেদন গ্রহণ করা হবে না।

নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://Imap.teletalk.com.bd ওয়েবসাইট হতে অনলাইনে ২৩/০২/২০২২ তারিখ হতে আবেদন ফরম পূরণ করতে পারবে। অনলাইনে আবেদন ব্যতীত মুদ্রিত/হস্তলিখিত কোন প্রকার আবেদন বা কাগজপত্র ডাকযোগে বা অন্য কোনভাবে প্রেরণ করা হলে তা গ্রহণযোগ্য হবে না বরং তা বাতিল বলে গণ্য হবে।

Check Also

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Directorate of Primary …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *