ঈদে সেনবাগে ৫৮০ পরিবারের পাশে

গরীব, অসহায় ও সমাজের পিছিয়ে পড়া ৫৮০টি পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিয়েছে নোয়াখালীর সেনবাগের ‘সৈয়দ হারুন ফাউন্ডেশন’।

শনিবার সকালে ঈদের নামাজ আদায় শেষে অর্জুনতলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঈদ উপহার বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও টপ স্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হারুন। পরিবারগুলোর মাঝে ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫টি গরু জবাই করে মাংসসহ পৌঁছে দেওয়া হয়েছে ঈদ উপহার।

ফাউন্ডেশনের পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন কমিটির সদস্য মো. জাবের জানান, গরীব, অসহায় ও সমাজের পিছিয়ে পড়া পরিবারগুলোর কুরবানি দেওয়ার সামর্থ্য থাকে না। তাদের ঈদ আনন্দ দিতে সৈয়দ হারুন ফাউন্ডেশনের আয়োজনে ৫টি গরু জবাই করা হয়েছে।

উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ৯টি ও ডমুরুয়া ইউনিয়নের ১টি ওয়ার্ডের মোট ৫৮০টি পরিবারের মাঝে এই ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে। যার মধ্যে ছিল কুরবানি মাংস, চাল, আলু, সয়াবিন তেল, মসলা, সাবান ও মাস্ক।

দিনব্যাপী এ ঈদ উপহার গাড়িযোগে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন ৩০জন সেচ্ছাসেবী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব বি এসসি, ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার  অনান্য সদস্য ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Check Also

জিজ্ঞাসাবাদের জন্য মামুনুলকে নেওয়া হয়েছে তেজগাঁও থানায়

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেপ্তারের পর তেজগাঁও থানায় নেওয়া হয়েছে। আজ রোববার মোহাম্মদপুরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *